শিরোনাম :
বিশ্বে করোনায় আরো ১ হাজার ৪০৪ জনের মৃত্যু দুই বন্ধু মিলে স্কুলছাত্রীকে ‘অপহরণ’ উত্তাল পাকিস্তান, রাজনীতির স্টিয়ারিংয়ে ফের ইমরান খান দেশে এক রেটে বিক্রি হবে ডলার ৬৬টি গুমের পর্যাপ্ত তথ্য দিতে পারেনি বাংলাদেশ: জাতিসংঘ ছাত্রদলের দুই দিনের কর্মসূচি ঘোষণা ছাত্রলীগের হামলায় ছাত্রদলের ৪৭ নেতাকর্মী আহত: রিজভী দাম কমলো স্বর্ণের স্বাদের ময়ূরের সিংহাসনে আর টিকে থাকতে পারবেন না: কা‌দের‌কে রিজভী ‘জাতীয় সরকার’ গণমুখী শক্তির কর্তৃত্বে গঠিত হবে : জেএসডি এবার চালের রপ্তানির লাগাম টানতে যাচ্ছে ভারত, বিপর্যয়ের শঙ্কা পাহাড়ের ৩০০ ফুট নিচে পর্যটকবাহী গাড়ি, নিহত ৩ সংঘর্ষে আগ্নেয়াস্ত্রের ব্যবহার, ছাত্রদল ভেবে নিজ কর্মীকে পিটিয়েছে ছাত্রলীগ টাকা পাচারকারীরা সাধারণ ক্ষমার আওতায় আসছে : অর্থমন্ত্রী লিবিয়ার বন্দিশালা থেকে দেশে ফিরলেন ১৬০ বাংলাদেশি

ভোলায় বৃদ্ধকে পিটিয়ে হত্যা, গ্রেফতার ৩

  • শুক্রবার, ২৮ জানুয়ারী, ২০২২

ভোলা : ভোলার দৌলতখানে জমি-জমার বিরোধকে কেন্দ্র করে মো. আব্দুল খালেক (৬৫) নামে এক বৃদ্ধকে পিটিয়ে হত্যা করা হয়েছে। এ ঘটনায় তিনজনকে গ্রেফতার করেছে পুলিশ।

শুক্রবার (২৮ জানুয়ারি) দুপুরে দৌলতখান থানায় এক প্রেস ব্রিফিংয়ে ভোলার অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো. ফরহাদ সরদার গ্রেফতার বিষয়টি নিশ্চিত করেছেন। নিহত খালেক উপজেলার সৈয়দপুর ইউনিয়নের ৪নম্বর ওয়ার্ডের চর শুভী গ্রামের বাসিন্দা এবং অবসরপ্রাপ্ত এক সেনাসদস্য।

গ্রেফতাররা হলেন- মো. মোফাজ্জল পাটওয়ারি (৫৫), মো. ইকবাল হোসেন (৩৬) ও মো. রফিকুল ইসলাম (৩৫)। তারা দৌলতখান উপজেলার সৈয়দপুর ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ডের বাসিন্দা।

স্থানীয় সূত্রে জানা যায়, আব্দুল খালেকের সঙ্গে আসামিদের দীর্ঘদিন ধরে জমি-জমার বিরোধ চলে আসছিল। এ ঘটনার পরিপ্রেক্ষিতে বৃহস্পতিবার (২৭ জানুয়ারি) সকালে খালেক নিজ বাড়ি থেকে ঢাকার উদ্দেশ্যে রওনা হন। দৌলতখান পৌর শহরের দক্ষিণ মাথায় পৌঁছালে তার পথরোধ করেন আসামিরা। তার ওপর এলোপাথাড়ি হামলা করা হয়।

এ সময় তিনি গুরুতর আহত হলে তাকে প্রথমে বাড়িতে নিয়ে আসা হয়। পরে গুরুতর অবস্থায় তাকে দৌলতখান উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

ভোলার অতিরিক্ত পুলিশ সুপার ফরহাদ সরদার বলেন, নিহতের স্ত্রী নাসরিন বেগম বৃহস্পতিবার একটি হত্যা মামলা করেন। পরে ওই রাতে চরফ্যাশন উপজেলার শশীভূষণ থানার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তিনজনকে গ্রেফতার করে পুলিশ। গ্রেফতাররা প্রাথমিক জিজ্ঞাসাবাদে হত্যার দায় স্বীকার করেন।

তিনি আরও বলেন, আসামিদের আরও জিজ্ঞাসাবাদের জন্য আদালতে রিমান্ডের আবেদন করা হবে। বাকি আসামিদের গ্রেফতারের চেষ্টা অব্যাহত রয়েছে।

সংবাটি শেয়ার করুন

এই বিভাগের আরো খরব
© Copyright © 2017 - 2021 Times of Bangla, All Rights Reserved