শিরোনাম :
টুইটার ডাউন: সমস্যায় কোটি ব্যবহারকারী রাজধানীতে মাদকসহ ৬৬ জন গ্রেফতার যাত্রাবাড়ীতে ট্রাকের ধাক্কায় প্রাণ গেল যুবকের ভূমিকম্প : তুরস্ক-সিরিয়ায় মৃতের সংখ্যা ১৫ হাজার ছাড়ালো বিএনপির আজকের পদযাত্রা কর্মসূচি স্থগিত বিশ্বজুড়ে আক্রান্তে শীর্ষে জাপান, মৃত্যুতে যুক্তরাষ্ট্র ব্রাহ্মণবাড়িয়া যুবদলের সভাপতি শামীম মোল্লা গ্রেপ্তার রোহিঙ্গা প্রত্যাবাসনে বেলজিয়ামের সহযোগিতা চাইলেন রাষ্ট্রপতি ভয়াবহ ভূমিকম্প : যে ছবি আর ভিডিও চোখে জল আনছে ভূমিকম্প : তুরস্কে উদ্ধারকারী দল পাঠাচ্ছে বাংলাদেশ আ.লীগের কোনো জনভিত্তি নেই : মির্জা আব্বাস ঢাকায় নতুন ব্রিটিশ হাইকমিশনার সারাহ তুরস্ক-সিরিয়ায় ধ্বংসস্তূপের নিচে কত মরদেহ? মেডিকেলে ভর্তি পরীক্ষার তারিখ ঘোষণা ‘৭ মাসে ১২ হাজার ৪৫২ মিলিয়ন ডলার রেমিট্যান্স এসেছে’

ভোজপুরি নায়িকার ভিডিও ভাইরাল

  • সোমবার, ১৯ সেপ্টেম্বর, ২০২২

বিনোদন ডেস্ক : কদিন আগেই এমএমএস কেলেঙ্কারিতে নাম জড়িয়েছে ভোজপুরি অভিনেত্রী অক্ষরা সিংহের। এবার সেই অক্ষরার নতুন ভিডিও ভাইরাল হয়েছে। খবরটি দিলেও এই ভিডিওর সত্যতা অবশ্য যাচাই করেনি আনন্দবাজার।

নেটমাধ্যমে ভাইরাল এমএমএসে এক মহিলাকে দেখা গিয়েছে। তার সঙ্গে অক্ষরার সাদৃশ্য রয়েছে বলে দাবি করেছেন অনেকে। সেই এমএমএস নিয়ে যখন চর্চা চলছে, তার মাঝেই ভাইরাল অক্ষরার নতুন ভিডিও। খবরটি দিলেও এই ভিডিওর সত্যতা অবশ্য যাচাই করেনি আনন্দবাজার।

ভিডিওটিতে দেখা গিয়েছে, অক্ষরা কাঁদছেন। ক্ষোভ উগরে দিচ্ছেন চলচ্চিত্র জগতের উপর। কোনও কারণে তিনি ইন্ডাস্ট্রির কয়েক জনের উপর ক্ষুব্ধ। ভিডিওটিতে চোখ মুছতে মুছতে অক্ষরাকে বলতে শোনা গিয়েছে, ‘যাঁরা আমাকে পছন্দ করেন, তাদের এমনিতেই ভালো লাগবে। সে আমি যেখানেই যাই, যা খুশি করি।’

ভিডিওটি দেখার পর অনেকে বলছেন, এমএমএস কেলেঙ্কারিতে নাম জড়ানোর পর এভাবে ক্ষোভ উগরে দিয়েছেন অক্ষরা। কিন্তু তা ঠিক নয়। জানা গেছে, অক্ষরার এই ভিডিওটি বছর দুয়েকের পুরনো। এমএমএস কেলেঙ্কারির আবহে নতুন করে তা ভাইরাল হয়েছে।

ভাইরাল এমএমএসটিতে আদৌ অক্ষরা ছিলেন কি না, তা নিয়ে সংশয় রয়েছে। অভিনেত্রী নিজে জানিয়েছেন, ভিডিওটি ভুয়া। তবু চর্চা থামেনি।

অনলাইনে এমএমএস ফাঁস হওয়ার ঘটনা অবশ্য নতুন নয়। এর আগে ভোজপুরি গায়িকা শিল্পী রাজের নাম জড়ায় এমএমএস কেলেঙ্কারিতে। ‘লক আপ’ প্রতিযোগী অঞ্জলি অরোরার এমএমএসও সম্প্রতি ফাঁস হয়েছে। এই তালিকায় নয়া সংযোজন অক্ষরা।

উল্লেখ্য, ভোজপুরি সিনেমায় জনপ্রিয় নাম অক্ষরা। তিনি ‘বিগ বস ওটিটি’র প্রথম সিজনেও ছিলেন। এ ছাড়া একাধিক মিউজিক ভিডিওতে কাজ করেছেন অক্ষরা।

সংবাটি শেয়ার করুন

এই বিভাগের আরো খরব
© Copyright © 2017 - 2021 Times of Bangla, All Rights Reserved