শিরোনাম :
ছিনতাই চক্রের ১৬ সদস্য গ্রেপ্তার, বিপুল মোবাইল-ল্যাপটপ উদ্ধার ফের বিদ্যুৎ উৎপাদনে যাচ্ছে রামপাল চিলিতে দাবানলে পুড়ল ১৪ হাজার হেক্টর বনভূমি, অন্তত ১৩ জনের মৃত্যু এক সপ্তাহের মধ্যে ঢাকায় আসবেন দুই মার্কিন প্রতিনিধি জ্বালানির দাম আরও বৃদ্ধি চায় আইএমএফ খেলাপি ঋণ: সরকারিতে ১০, বেসরকারি ব্যাংকে ৫ শতাংশে নামানোর প্রতিশ্রুতি ইউক্রেনকে দূরপাল্লার বোমা ‘জিএলএসডিবি’ দেবে যুক্তরাষ্ট্র টেকনাফে বিজিবির অভিযানে ২ লক্ষাধিক ইয়াবা জব্দ মার্কিন আকাশে চীনা নজরদারির বেলুন ‘অগ্রহণযোগ্য’ ৪০টি দেশ বয়কট করতে পারে অলিম্পিক আজ ৯ ঘণ্টা গ্যাস থাকবে না যেসব এলাকায় ‘পথ ভুলে’ যুক্তরাষ্ট্রে গেছে সেই ‘গোয়েন্দা’ বেলুন, দাবি চীনের তালিবানি শিক্ষানীতির প্রতিবাদ জানানো সেই শিক্ষককে প্রকাশ্যে মারধর বিশ্বজুড়ে আক্রান্ত প্রায় ২ লাখ, মৃত্যু ১ হাজার ৩শ’র ওপর ভাষার জন্য প্রাণ দেওয়া বিশ্বে অনন্য উদাহরণ : সেনাপ্রধান

ভিকি-ক্যাটের বিয়ের তারিখ নির্ধারণ

  • শনিবার, ২৭ নভেম্বর, ২০২১

বিনোদন ডেস্ক : ঠিক কবে বিয়ে করছেন ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফ? সেই নিয়ে চলছে নানা জল্পনা। তবে ক্যাটরিনার ঘনিষ্ঠ মহল সূত্রের বরাতে জানা গেছে, এরইমধ্যে বিয়ের তোড়জোড় শুরু হয়ে গেছে।

আগামী মাসের (ডিসেম্বরের) ৯ তারিখ নাকি সাত পাঁকে বাঁধা পড়তে চলেছেন ভিকি এবং ক্যাটরিনা। সে অনুযায়ী চলছে সব ধরনের প্রস্তুতি। রাজস্থানের সিক্স সেন্সেস ফোর্ট বারওয়ারাতে বসবে বিবাহের আসর। বিয়ের দিনক্ষণ চূড়ান্ত হওয়ার সঙ্গেই ডিসেম্বরের ৭ এবং ৮ তারিখ সঙ্গীত এবং মেহেদির অনুষ্ঠান।

আপাতত, ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফ দুজনই ব্যক্তিগত এবং পেশাদার জীবন নিয়ে ব্যস্ত। ব্যস্ততা থাকলেও পারিপার্শ্বিক সৌন্দর্য থেকে ডেকোরেশন নিয়েও দুজনই তৎপর। পাশাপাশি চালিয়ে যাচ্ছেন নিজেদের ফিল্মি জগতের কাজ। সেখানেও একেবারেই ফাঁকি দিচ্ছেন না ভিকি এবং ক্যাট। তাদের বিয়ের আসরে উপস্থিত থাকবেন ২০০ জন অতিথি।

বিয়েতে হাত ভরে মেহেদি পড়বেন ক্যাট, যে মেহেদির দাম প্রায় লাখ টাকা। এই মেহেদি আসছে রাজস্থানের যোধপুরের পালি থেকে।

প্রতিদিনই নিত্য নতুন খবর শোনা যাচ্ছে ভিকি-ক্যাটের বিয়ে নিয়ে। এমন স্টারদের বিয়েতে কিছু বিধি নিষেধ তো থাকবেই। যেমন শোনা যাচ্ছে, এবার বিয়ের সব ছবি গোপন রাখতে বিশেষ কৌশল অবলম্বন করেছেন এ তারকা জুটি।

ক্যাটরিনা ও ভিকির এক ঘনিষ্ঠ ব্যক্তি জানিয়েছেন, পরিবারের সদস্য ও বলিউডে তাদের কাছের বন্ধুদের নিয়েই বিয়ে সারবেন। বিয়ের সব ছবি যেন বাইরে ছড়িয়ে না পড়ে তার জন্য বিয়ে বাড়িতে মোবাইল নিষিদ্ধ করেছেন তারা। যে ইভেন্ট ম্যানেজমেন্ট বিয়ের দায়িত্ব নিয়েছে, তাদের কাছে ক্যাট ও ভিকির কড়া নির্দেশ বিয়েতে যেন কেউই মোবাইল নিয়ে প্রবেশ করতে না পারেন। এমনকি যারা ছবি তুলবেন তারা কেউ যেন ক্যাটরিনা ও ভিকির নির্দেশ ছাড়া কোনো ছবি অন্য কাউকে হস্তান্তর না করেন।

সংবাটি শেয়ার করুন

এই বিভাগের আরো খরব
© Copyright © 2017 - 2021 Times of Bangla, All Rights Reserved