শিরোনাম :
রাজধানীতে মাদকসহ ৬৬ জন গ্রেফতার যাত্রাবাড়ীতে ট্রাকের ধাক্কায় প্রাণ গেল যুবকের ভূমিকম্প : তুরস্ক-সিরিয়ায় মৃতের সংখ্যা ১৫ হাজার ছাড়ালো বিএনপির আজকের পদযাত্রা কর্মসূচি স্থগিত বিশ্বজুড়ে আক্রান্তে শীর্ষে জাপান, মৃত্যুতে যুক্তরাষ্ট্র ব্রাহ্মণবাড়িয়া যুবদলের সভাপতি শামীম মোল্লা গ্রেপ্তার রোহিঙ্গা প্রত্যাবাসনে বেলজিয়ামের সহযোগিতা চাইলেন রাষ্ট্রপতি ভয়াবহ ভূমিকম্প : যে ছবি আর ভিডিও চোখে জল আনছে ভূমিকম্প : তুরস্কে উদ্ধারকারী দল পাঠাচ্ছে বাংলাদেশ আ.লীগের কোনো জনভিত্তি নেই : মির্জা আব্বাস ঢাকায় নতুন ব্রিটিশ হাইকমিশনার সারাহ তুরস্ক-সিরিয়ায় ধ্বংসস্তূপের নিচে কত মরদেহ? মেডিকেলে ভর্তি পরীক্ষার তারিখ ঘোষণা ‘৭ মাসে ১২ হাজার ৪৫২ মিলিয়ন ডলার রেমিট্যান্স এসেছে’ আমরা চাই একটাই ভর্তি পরীক্ষা হোক : শিক্ষামন্ত্রী

ভিকি-ক্যাটরিনার বিরুদ্ধে থানায় অভিযোগ!

  • মঙ্গলবার, ৭ ডিসেম্বর, ২০২১

বিনোদন ডেস্ক : মুম্বাই থেকে হবু বর-কনে ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফ পৌঁছে গেছেন রাজস্থানের সিক্স সেন্স দুর্গতে। সেখানেই বসার কথা তাদের বিয়ের আসরের। তবে এর আগেই তৈরি হলো নতুন জটিলতা।

এবার ভিকি-ক্যাটরিনার বিরুদ্ধে অভিযোগ দায়ের হলো থানায়। শুধু ভিকি-ক্যাটরিনাই নয়, যে দুর্গে তাদের বিয়ে তার ম্যানেজার ও ডিস্ট্রিক্ট কালেক্টরের বিরুদ্ধেও জানানো হয়েছে অভিযোগ। নইত্রাবিন্দ সিং নামের এক আইনজীবী এ অভিযোগ করেন।

ভিকি-ক্যাটরিনার বিয়ের আসর বসতে চলেছে তা সাওয়াই মাধোপুর জেলার একটি প্রাচীন দুর্গে। বর্তমানে বিলাসবহুল পাঁচতারা রিসোর্টে পরিণত করা হয়েছে এটিকে। এ এলাকাতেই অবস্থিত চৌথ মায়ের (আঞ্চলিক দেবী) মন্দির। প্রতিদিন হাজার হাজার ভক্ত সেই মন্দিরে পুজো দিতে যান। কিন্তু ভিকি-ক্যাটের বিয়ের হোটেল ওই মন্দিরেই যাত্রাপথে উপস্থিত হওয়ায় নিরাপত্তাজনিত কারণে জেলা কালেক্টরের অনুমতি অনুসারে আগামী ৬-১২ ডিসেম্বর সেই রাস্তা বন্ধ রাখার সিদ্ধান্ত নেওয়া হয়েছে। আর এ কারণেই পুলিশের দ্বারস্থ হয়ে অভিযোগ জানিয়েছেন ওই ব্যক্তি।

অভিযোগপত্রে ওই আইনজীবী উল্লেখ করেছেন, ভিকি-ক্যাটরিনার বিয়ের কারণে দেবী মা যেন নিত্যপূজা থেকে বঞ্চিত না হন। ভক্তদের জন্য যে কোনো প্রকারেই যাতে মন্দিরের রাস্তা খুলে দেওয়া হয়।

সূত্র বলছে, মেহেদি ও সংগীত নাকি ডিসেম্বরের ৭ ও ৮ তারিখ অনুষ্ঠিত হতে চলেছে। টানা তিন দিন চলবে তাদের বিয়ের অনুষ্ঠান। রাজস্থান থেকে এসে মুম্বাইয়ে বড়সড় রিসেপশন পার্টির পরিকল্পনা আছে ভিকি-ক্যাটরিনার।

সংবাটি শেয়ার করুন

এই বিভাগের আরো খরব
© Copyright © 2017 - 2021 Times of Bangla, All Rights Reserved