শিরোনাম :
ডলারের দাম বাড়ার প্রভাব প্রবাসী আয়ে খাদ্য বিপর্যয় আসছে ৪৪তম বিসিএসের প্রিলি পরীক্ষা ২৭ মে কম ক্ষতিগ্রস্ত মুদ্রার তালিকায় বিশ্বে দ্বিতীয় টাকা দেশে করোনায় মৃত্যুহীন দিনে নতুন শনাক্ত ২৯ মাঙ্কিপক্স: বিমানবন্দরগুলোতে সতর্কতা জারি আগামী কান উৎসবে বাংলাদেশের স্টল : তথ্যমন্ত্রী ১৬ দেশে ভ্রমণ নিষেধাজ্ঞা আরোপ সৌদি আরবের আজও বড় ধস পুঁজিবাজারে হাজী সেলিমকে কারাগারে পাঠানোর আদেশ মুক্ত গণমাধ্যম ছাড়া রাষ্ট্র দাঁড়াতে পারে না: ফখরুল পদ্মা সেতুর কথা শুনলে বিএনপি নেতাদের মুখ কালো হয়: কাদের দেশে নারী অধিকার প্রতিষ্ঠায় সামনের সারিতে খালেদা জিয়া : রিজভী এই সরকার নির্বাচনের ব্যবস্থা ধ্বংস করে ফেলেছে: দুদু ২০ লাখ ৫০ হাজার কোটি টাকার বাজেট প্রস্তাব অর্থনীতি সমিতির

বড়দিনে সম্প্রীতির অনন্য নিদর্শন দৃশ্যমান হয়: জিএম কাদের

  • শনিবার, ২৫ ডিসেম্বর, ২০২১

ঢাকা: বড়দিনে খৃষ্টধর্মাবলম্বীদের প্রতি শুভেচ্ছা জানিয়ে জাতীয় পার্টির চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের বলেছেন, শুভ বড়দিন, খৃষ্টধর্মের প্রবর্তক যীশু খ্রিষ্টের শুভ জন্মদিন। পবিত্র এই দিনে বাংলাদেশের খৃষ্টান সম্প্রদায়ের প্রতি অভিনন্দন ও শুভেচ্ছা জানাচ্ছি। খৃষ্টধর্মের অনুসারী বিশ্বের সকল মানুষের জন্য আমার অফুরান্ত ভালোবাসা।

শনিবার (২৫ ডিসেম্বর) বড়দিন উপলক্ষে এক ভিডিও বার্তায় তিনি শুভেচ্ছা জানান।

গোলাম মোহাম্মদ কাদের বলেন, যীশু খ্রিষ্ট মানুষকে আহ্বান করেছেন শান্তি, সাম্য আর ভালোবাসার পথে। হিংসা, দ্বেষ ও পাপাচার থেকে মানুষকে মুক্তির পথে ডেকেছেন তিনি। সংযম ও পরম সহিষ্ণুতা দিয়ে যীশু জয় করেছেন মানুষের হৃদয়। তিনি সাম্যের কথা বলেছেন। শত নির্যাতন ও প্রতিকূলতার মাঝেও সত্য ও ন্যায়ের পথে অবিচল থাকতে অনুপ্রেরণা হয়ে থাকবেন যীশু খৃষ্ট।

তিনি বলেন, প্রতি বছর এই দিনে সারা বিশ্বের সাথে বাংলাদেশের খৃষ্টান সম্প্রদায়ও অত্যন্ত আনন্দঘন পরিবেশে শুভ বড়দিন উদযাপন করেন। বাংলাদেশে সাম্প্রদায়িক সম্প্রীতির অনন্য নির্দশন দৃশ্যমান হয় শুভ বড়দিনে।

আমি বিশ্বাস করি, আমাদের শত বছরের সাম্প্রদায়িক সম্প্রীতি আরো দৃঢ় হবে। সবার জন্য অসীম শুভ কামনা বলেও যোগ করেন জাপার চেয়ারম্যান।

সংবাটি শেয়ার করুন

এই বিভাগের আরো খরব
© Copyright © 2017 - 2021 Times of Bangla, All Rights Reserved