শিরোনাম :
নৌকাডুবি: মৃতের সংখ্যা বেড়ে ৫৬, নিখোঁজ অনেকে ইরানে হিজাব বিরোধী বিক্ষোভ, নিহত বেড়ে ৭৬ বিশ্বজড়ে করেনোয় ২৪ ঘণ্টায় বেড়েছে মৃত্যু, শনাক্ত নামল ২ লাখে মৃত বেড়ে ৫০, এখনো নিখোঁজ ৪০ ৯ অক্টোবর পবিত্র ঈদে মিলাদুন্নবী সা. রেমিট্যান্সে ডলারে কমলো ৫০ পয়সা আ.লীগের সঙ্গে জামায়াতের পরকীয়া চলছে কি না, প্রশ্ন টুকুর রাজপথ থেকে আ’লীগ ক্ষমতায় এসেছে, বন্দুকের নল থেকে নয়: কাদের আরও কমলো সোনার দাম বিদেশি পর্যটকদের জন্য বাংলাদেশ ভ্রমণে নিষেধাজ্ঞা প্রত্যাহার ‘শুধু বয়স-শারীরিক অসুস্থতায় দণ্ডিতকে জামিন দেওয়ার সুযোগ নেই’ মাদক কারবারে সাংবাদিক, পুলিশ, বিত্তবানরাও জড়িত: স্বরাষ্ট্রমন্ত্রী বাংলাদেশে করোনায় ৬ জনের মৃত্যু, শনাক্ত ৭১৮ দেশে ডেঙ্গুতে আরও ৩ জনের মৃত্যু, ২৪ ঘন্টায় হাসপাতালে ভর্তি ৪৮২ ইউক্রেনে আরও দুই গণকবরের সন্ধান

ব্রাহ্মণবাড়িয়ায় ৪২ ঘণ্টা পর উদ্ধার ডুবে যাওয়া সেই ট্রলার

  • রবিবার, ২৯ আগস্ট, ২০২১

ব্রাহ্মণবাড়িয়া : ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগরে লইসকা বিলে দুর্ঘটনাকবলিত ট্রলারটি প্রায় ৪২ ঘণ্টা পর উদ্ধার করা হয়েছে।

আজ রোববার (২৯ আগস্ট) বেলা সাড়ে ১১টায় বিআইডবিউটিএ ও ফায়ার সার্ভিসের যৌথ চেষ্টায় ট্রলারটিকে পানির নিচ থেকে উদ্ধার হয়। বেলা ১২টায় উদ্ধার অভিযান সমাপ্ত ঘোষণা করেন অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মো. রুহুল আমিন। ট্রলারের ভেতরে আর কোনো মরদেহ পাওয়া যায়নি।

ব্রাহ্মণবাড়িয়া ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশনের উপ-সহকারী পরিচালক তৌফিকুল ইসলাম জানিয়েছেন, বিআইডবিউটিএ ও ফায়ার সার্ভিসের যৌথ চেষ্টায় ডুবে যাওয়ার ট্রলারটিকে উদ্ধার করা হয়।

এর আগে গত শুক্রবার (২৭ আগস্ট) বিকেল সোয়া ৫টায় বিজয়নগর উপজেলার পত্তন ইউনিয়নের লইসকা বিলে দুটি বালুবোঝাই বাল্কহেডের সাথে সংঘর্ষে যাত্রীবোঝাই ট্রলারটি ডুবে যায়। বিজয়নগরের চম্পকনগর নৌকাঘাট থেকে ব্রাহ্মণবাড়িয়া শহরের আনন্দবাজার নৌকাঘাটের দিকে আসছিল। এতে প্রায় দেড়শো যাত্রী ছিলো।

এ ঘটনায় নারীও শিশুসহ ২২ জন নিহত হয়েছিল। ৩ সদস্যের একটি তদন্ত কমিটি গঠন করা হয়েছে। নিহতদের পরিবারের পক্ষ থেকে ৭ জনকে আসামি করে বিজনগর থানায মামলা হয়। ট্রলারের মাঝিসহ পাঁচ জনকে আটক করেছে পুলিশ।

সংবাটি শেয়ার করুন

এই বিভাগের আরো খরব
© Copyright © 2017 - 2021 Times of Bangla, All Rights Reserved