শিরোনাম :
১৬ প্রতিষ্ঠানের সমান জরিমানা গুনল দারাজ জাতির পিতা ও তাঁর পরিবারকে রক্ষা করতে না পারা বাঙালি জাতির বড় ব্যর্থতা : মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী দেশে ২৪ ঘণ্টায় ডেঙ্গু আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি আরও ১৭২ জন ৪৩তম বিসিএসের প্রিলির আসন বিন্যাস প্রকাশ নিখোঁজের ৬ দিন পর সিএনজি চালকের লাশ উদ্ধার জড়িতদের খুঁজে বের করব: স্বরাষ্ট্রমন্ত্রী বাংলাদেশে করোনায় আরও ১০ জনের মৃত্যু, নতুন শনাক্ত ৩৩৯ সম্প্রীতি বিনির্মাণ হয় মানবিকতায় বল প্রয়োগে নয় : আ স ম রব সিরিজ সন্ত্রাস বিএনপি-জামাতের সিরিজ বৈঠকের পরিকল্পনার বাস্তবায়ন: নাছিম শিগগির স্কুলে ফিরবে আফগান মেয়েরা : তালেবান কনেপক্ষকে খাবারের টেবিলে রেখে মারধর, আহত ৫ বিশ্ববাজারে আরও বাড়ল জ্বালানি তেলের দাম ফেনী-রংপুরের এসপিসহ ৭ পুলিশ কর্মকর্তাকে বদলি ইভ্যালি পরিচালনায় বিচারপতি মানিককে প্রধান করে কমিটি সমুদ্রবন্দরে ৩ নম্বর সতর্ক সংকেত

ব্রাহ্মণবাড়িয়ায় ৪২ ঘণ্টা পর উদ্ধার ডুবে যাওয়া সেই ট্রলার

  • রবিবার, ২৯ আগস্ট, ২০২১

ব্রাহ্মণবাড়িয়া : ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগরে লইসকা বিলে দুর্ঘটনাকবলিত ট্রলারটি প্রায় ৪২ ঘণ্টা পর উদ্ধার করা হয়েছে।

আজ রোববার (২৯ আগস্ট) বেলা সাড়ে ১১টায় বিআইডবিউটিএ ও ফায়ার সার্ভিসের যৌথ চেষ্টায় ট্রলারটিকে পানির নিচ থেকে উদ্ধার হয়। বেলা ১২টায় উদ্ধার অভিযান সমাপ্ত ঘোষণা করেন অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মো. রুহুল আমিন। ট্রলারের ভেতরে আর কোনো মরদেহ পাওয়া যায়নি।

ব্রাহ্মণবাড়িয়া ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশনের উপ-সহকারী পরিচালক তৌফিকুল ইসলাম জানিয়েছেন, বিআইডবিউটিএ ও ফায়ার সার্ভিসের যৌথ চেষ্টায় ডুবে যাওয়ার ট্রলারটিকে উদ্ধার করা হয়।

এর আগে গত শুক্রবার (২৭ আগস্ট) বিকেল সোয়া ৫টায় বিজয়নগর উপজেলার পত্তন ইউনিয়নের লইসকা বিলে দুটি বালুবোঝাই বাল্কহেডের সাথে সংঘর্ষে যাত্রীবোঝাই ট্রলারটি ডুবে যায়। বিজয়নগরের চম্পকনগর নৌকাঘাট থেকে ব্রাহ্মণবাড়িয়া শহরের আনন্দবাজার নৌকাঘাটের দিকে আসছিল। এতে প্রায় দেড়শো যাত্রী ছিলো।

এ ঘটনায় নারীও শিশুসহ ২২ জন নিহত হয়েছিল। ৩ সদস্যের একটি তদন্ত কমিটি গঠন করা হয়েছে। নিহতদের পরিবারের পক্ষ থেকে ৭ জনকে আসামি করে বিজনগর থানায মামলা হয়। ট্রলারের মাঝিসহ পাঁচ জনকে আটক করেছে পুলিশ।

সংবাটি শেয়ার করুন

এই বিভাগের আরো খরব
© Copyright © 2017 - 2021 Times of Bangla, All Rights Reserved