শিরোনাম :
হজের আনুষ্ঠানিকতা শুরু রাতে র‍্যাবের সাঁড়াশি অভিযান, ৩১ ছিনতাইকারী আটক বিশ্বজুড়ে করোনায় মৃত্যু বেড়েছে, শনাক্ত সাড়ে ৭ লাখ পাঁচ দিনে এলো ৫ হাজার কোটি টাকা রেমিট্যান্স লিবিয়া উপকূলে নৌকাডুবি, নিহত ২২ অভিবাসী রাশিয়া-ইরান-ভারতের নতুন করিডোর, চ্যালেঞ্জ ছুড়বে পশ্চিমাদের! পদ্মা সেতুর নাট খোলা বায়েজিদের জামিন নামঞ্জুর ভোটকেন্দ্র দখল ও গোপনে সিল মারার অপসংস্কৃতি টিকিয়ে রাখতেই ইভিএমে বিএনপির ভয় : তথ্যমন্ত্রী দাম কমলো স্বর্ণের মগবাজারে নিজ ফ্লাটে চিকিৎসকের অর্ধগলিত লাশ মালয়েশিয়ায় কর্মী যাওয়ার খরচ নির্ধারণ বাংলাদেশে করোনায় আরও ৪ জনের মৃত্যু, শনাক্ত ১৭২৮ চীন নিয়ে যুক্তরাষ্ট্রের মিথ্যা তথ্য, বাংলাদেশকে সতর্ক করলেন লি জিমিং বন্যায় মৃত্যুর মিছিলে আরও তিনজন সহ, মোট ১১০ ডিএসইতে লেনদেন বেড়েছে ৩০০ কোটি টাকা

ব্যাঙ্ক লুঠ করতে চায় তৈমুর, ‘তলোয়ার’ নিয়ে করে তাড়া!

  • বুধবার, ১৭ নভেম্বর, ২০২১

বিনোদন ডেস্ক : সাইফ আলি খান এবং কারিনা কাপুরের বড় ছেলে তৈমুর আলি খান ইতিমধ্যেই একজন ছোট্টখাট্টো তারকা। বয়স চারের এই খুদের ব্যবহার যতটা মিষ্টি ঠিক ততটাই সুন্দর দেখতে তাকে। তবে জানেন কি, সুযোগ পেলেই ঝকঝকে তলোয়ার নিয়ে ‘হিংস্রভাবে’ লোকজনকে তাড়া করে তৈমুর? এই দাবি আর কারও নয়, করলেন তৈমুরের বাবা সইফ!

তবে বলাই বাহুল্য, ওই তলোয়ার স্রেফ খেলনার। আর ‘হিংস্র’ মানে চিৎকার করে ওঠার পাশাপাশি বিভিন্ন অঙ্গিভঙ্গি করতে থাকে তৈমুর। আর এসব কান্ড সে করছে ‘তানাজী’ দেখার পর থেকেই। প্রসঙ্গত, ‘তানাজী’ ছবিতে প্রধান খলনায়ক উদয়ভান রাঠৌর-এর ভূমিকায় দেখা গেছিল সাইফকে।

যশ রাজ ফিল্মসের তরফে তাদের সংস্থার ইউটিব চ্যানেলে আনা হয়েছে একটি নতুন শো। সেখানে দেখা যাচ্ছে তাদের আসন্ন ছবি ‘বান্টি অউর বাবলি ২’ এর প্রচারের জন্য মুখোমুখি আড্ডায় বসেছেন ছবির দুই মুখ্য অভিনেতা রানি মুখোপাধ্যায় এবং সাইফ আলি খান। সেখানেই আড্ডার ফাঁকে তৈমুরের এই কাণ্ডকারখানার কথা ফাঁস করেন সাইফ।সেসব শুনে রানিকে হেসে লুটিয়ে পড়তে দেখলে মজা করে সাইফ আরও বলেন, ‘হাসছো বটে তবে জেনে রাখো ব্যাপার স্যাপার কিন্তু মোটেই সুবিধের নয়। তৈমুরকে আমি বোঝানোর চেষ্টা করেছি ছবিতে আমি দুষ্টু লোক। সব শুনেটুনে তৈমুর জোর গলায় বলেছে সে ভালো-টালো হতে চায় না। সে একটা আস্ত শয়তান হতে চায়। আর ব্যাঙ্ক লুঠ করতে চায়।

শুধু তাই নয়, মানুষজনের টাকাপয়সাও কেড়েকুড়ে নিতে চায়!’ বক্তব্য শেষে সইফের সংযোজন, ‘বেগতিক দেখে শেষপর্যন্ত আমি তৈমুরকে ওর মায়ের জিম্মায় ধরিয়ে দিয়ে বলি যে ব্যাপারটা যেন সে তৈমুরকে আচ্ছা করে বুঝিয়ে বলে। নইলে পরে মুশকিল হয়ে যাবে। তারপর ওখান থেকে কেটে পড়ি!’

প্রসঙ্গত, ১২ বছর পর একসঙ্গে কাজ করছেন সাইফ-রানি। সাইফ-রানির কমেডি এর আগেও দেখেছেন দর্শক। পছন্দও করেছে এই জুটিকে। ২০২১-র ১৯ নভেম্বর বড়পর্দায় মুক্তি পেতে চলেছে ‘বান্টি অউর বাবলি ২’।

সংবাটি শেয়ার করুন

এই বিভাগের আরো খরব
© Copyright © 2017 - 2021 Times of Bangla, All Rights Reserved