শিরোনাম :
প্যাকেটজাত খাবারে মাত্রাতিরিক্ত লবণ, ঝুঁকিতে ৯৭ ভাগ মানুষ রোহিঙ্গাদের যেতেই হবে: প্রধানমন্ত্রী গণতান্ত্রিক সমাজ নির্মাণের ভিত মজবুত করবে তথ্য অধিকার: তথ্যমন্ত্রী নানা কর্মসূচিতে শেখ হাসিনার ৭৬তম জন্মদিন উদযাপিত বিদ্রোহীদের হাতে মিয়ানমার জান্তা বাহিনীর ১৫ সেনা নিহত জাস্ট ওয়েট, চমক থাকবে :ইসি চীনে রেস্তোরাঁয় অগ্নিকাণ্ডে ১৪ জনের মৃত্যু লাঠি নিয়ে রাস্তায় নামলে সমুচিত জবাব : কাদের ওয়ালটন হাই-টেক ইন্ডাস্ট্রিজ পিএলসি’র ১৬তম বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত ২৪ ঘন্টায় রেকর্ড ৫২৪ ডেঙ্গু রোগী হাসপাতালে আগামী ৩ দিনে বাড়তে পারে বৃষ্টির প্রবণতা মির্জা ফখরুল সন্ত্রাসীদের নেতা হতে চান কিনা, প্রশ্ন নাছিমের ঘাতকরা শেখ হাসিনাকে বহুবার হত্যার সুযোগ খুঁজেছে: নৌ প্রতিমন্ত্রী বাবুল-ইলিয়াসের বিরুদ্ধে পিবিআইয়ের মামলা : প্রতিবেদন ৬ নভেম্বর ইডেন ছাত্রলীগ সভাপতি-সম্পাদকের বিরুদ্ধে মামলা

বৈধ নয় নুসরাত-নিখিলের বিয়ে: আদালত

  • বৃহস্পতিবার, ১৮ নভেম্বর, ২০২১

বিনোদন ডেস্ক : টালিউড অভিনেত্রী নুসরাত জাহান ও নিখিল জৈনের বিয়ে আইনত বৈধ নয়। ভারতের আলিপুর আদালত এ রায় দিয়েছে। মঙ্গলবার এই মামলার রায়দান প্রক্রিয়া শেষ হয়েছে। বুধবার (১৭ নভেম্বর) আলিপুর আদালতের তরফে এই নির্দেশনামা দুই পক্ষের আইনজীবীদের হাতে তুলে দেওয়া হয়েছে। দীর্ঘ টানাপোড়েন, তর্ক-বিতর্কে অবশেষে ইতি পড়ল। মাত্র এক বছর সংসার করেছিলেন নুসরাত ও নিখিল।

২০১৯ সালে ধুমধাম আয়োজনে বিয়ে করেছিলেন। কিন্তু ২০২০ সালেই নুসরাত সংসার ছেড়ে চলে আসেন। এরপর অভিনেত্রী দাবি করেন, তাদের বিয়েই নাকি আইন মোতাবেক হয়নি। গত ফেব্রুয়ারি মাসেই নুসরাতের সঙ্গে সবরকম সম্পর্ক শেষ করতে চেয়ে কোর্টের দারস্থ হয়েছিলেন নিখিল জৈন। ‘অ্যানালমেন্ট অফ ম্যারেজ’ নিয়ে নিখিল জৈনের করা মামলায় আদালত রায় দিয়েছে নিখিলের পক্ষেই। নিখিলের আইনজীবী সত্যব্রত চক্রবর্তী জানিয়েছেন, ‘বিচারপতি আমার মক্কেলের পক্ষে রায় দিয়েছেন’।

আদালতের রায় জানার পর উচ্ছ্বসিত নিখিল জৈন। তার জন্মদিনে বিবাহবিচ্ছেদ কার্যকর হওয়াকে জন্মদিনের সেরা উপহার হিসেবে মনে করছেন তিনি। নিখিলের কথায়, ‘‘আমি যে মামলা করেছিলাম, তাতে আমার জয় হয়েছে। জন্মদিনের দিন এই খবর পেয়ে খুব খুশি আমি। শুধু আমি না, আমার বাবাও খুব খুশি। মা হাঁপ ছেড়ে বেঁচেছেন।’’ নুসরতের প্রাক্তন জানালেন, এই জয়ের ফলে তাঁদের দু’জনের সমস্ত আইনি সম্পর্ক ছিন্ন হল।

উল্লেখ্য, ভালোবেসে ধর্ম মোতাবেক বিয়ে করেছিলেন নুসরাত ও নিখিল। তুরস্কে হয়েছিল তাদের নজরকাড়া বিয়ের আয়োজন। গত বছরের শেষ দিকেই আলাদা হয়ে যান তারা। নুসরাত লিভ-ইন শুরু করেন অভিনেতা যশ দাশগুপ্তের সঙ্গে। এ নিয়ে বিতর্কের অন্ত নেই। গত আগস্ট মাসে নুসরাত জাহান ছেলের মা হয়েছেন।

তার নাম রেখেছেন ঈশান। ইতোমধ্যে অভিনেত্রী স্বীকার করে নিয়েছেন, তার সন্তানের বাবা যশ এবং তারা একসঙ্গেই বসবাস করছেন। যদিও যশের সঙ্গে তার বিয়ে হয়েছে কিনা, সেটা এখনো পরিষ্কার করেননি তিনি।

সংবাটি শেয়ার করুন

এই বিভাগের আরো খরব
© Copyright © 2017 - 2021 Times of Bangla, All Rights Reserved