শিরোনাম :
নাইজেরিয়ায় মসজিদে বন্দুক হামলা, ইমামসহ নিহত ১২ সূচকের সাথে লেনদেনও তলানিতে তৃতীয় শ্রেণি থেকে কোডিং শেখানো হবে: শিক্ষামন্ত্রী দেশের মর্যাদা বাড়াতে জাতীয় ঐক্যের প্রয়োজন: পরিকল্পনামন্ত্রী বিশেষ অভিযানে রাজধানীতে গ্রেপ্তার শতাধিক : ডিএমপি দেশে ডেঙ্গুতে তিনজনের মৃত্যু, হাসপাতালে ভর্তি ৪১০ ইন্দোনেশিয়ার জাভা দ্বীপে অগ্ন্যুৎপাত সন্ত্রাস-জঙ্গিবাদ ছাড়া কিছুই দিতে পারেনি বিএনপি : প্রধানমন্ত্রী বাংলাদেশকে বাঁচাতে আওয়ামী লীগকে বাঁচাতে হবে : কাদের বাংলাদেশিদের জন্য ওমরা পালনের নতুন নিয়ম সরকার নিজেরাই জঙ্গিবাদ করছে : মির্জা ফখরুল ১২ কেজি এলপিজির দাম বেড়ে ১২৯৭ টাকা পতন ঠেকাতে ক্ষমতাসীনরা জ্ঞানশূন্য হয়ে পড়েছে : রিজভী সংকটেও তৈরি পোশাকসহ রপ্তানি আয়ে সুবাতাস ইসলামী ব্যাংকে ‘ভয়ংকর নভেম্বর’ : অনুসন্ধানের নির্দেশ

বুবলী এখন কোথায়— মিলছে না উত্তর

  • শনিবার, ১ অক্টোবর, ২০২২

বিনোদন ডেস্ক: ছুটির দিনের প্রথম প্রহরের শেষ ভাগে সন্তানের ছবি প্রকাশ করে নেটিজেনদের কৌতূহল নিবৃত্ত করেছেন শাকিব খান ও শবনম বুবলী। প্রথমে বুবলী সামাজিক যোগাযোগমাধ্যমে জানান, তার সন্তানের বাবা শাকিব। এর কিছুক্ষণ পর শাকিবের ভেরিফায়েড ফেসবুকে একই চিত্র দেখা যায়।

এ খবর জানার পর গণমাধ্যমকর্মীদের একাংশ ভিড় জমানো শুরু করে বুবলীর উত্তরার বাসার সামনে। তাদের দেখাদেখি সেখানে বাড়তে থাকে উৎসুক জনতার সমাগম। কিন্তু দেখা মেলেনি বুবলীর।

প্রথমে ধারণা করা হয়েছিল দেরিতে হলেও সংবাদকর্মীদের সামনে আসবেন তিনি। তার ব্যত্যয় ঘটায় বুবলীর বাসার দারোয়ান ও প্রতিবেশীদের সঙ্গে কথা বলে জানা যায়, সকাল থেকে বাসায় নেই তিনি। তবে এ নায়িকার ব্যবহৃত গাড়িটি গ্যারেজে পড়ে থাকতে দেখা যায়।

আজ শুক্রবার নির্মিতব্য ‘চাদর’ সিনেমার শুটিংয়ে অংশ নেওয়ার কথা ছিল বুবলীর। সেখানেও যাননি তিনি। এ ব্যাপারে সিনেমাটির পরিচালক জাকির হোসেন রাজু জানান, নায়িকা না যাওয়ায় তারা ছবির শুটিং বন্ধ রেখেছেন।

এদিন বুবলীর যাওয়ার আরও একটি সম্ভাব্য স্থান ছিল নিকেতন। আগামীকাল শনিবার ‘লিডার: আমিই বাংলাদেশ’ ছবির গানের শুটিং। তারই নাচের রিহার্সালে অংশ নিতে নিকেতন যাওয়ার কথা ছিল এ নায়িকার। কিন্তু সেখানেও নেই তিনি। মুঠোফোনেও সাড়া পাওয়া যাচ্ছে না তার। ফলস্বরূপ, বুবলী এখন কোথায়— এই প্রশ্নের উত্তর খুঁজে ফিরছেন অনেকেই।

সংবাটি শেয়ার করুন

এই বিভাগের আরো খরব
© Copyright © 2017 - 2021 Times of Bangla, All Rights Reserved