শিরোনাম :
ন্যাটোতে যোগ দিতে চুক্তি স্বাক্ষর করল ফিনল্যান্ড-সুইডেন রংপুরে সড়ক দুর্ঘটনায় নিহত বেড়ে ৫ সংবাদমাধ্যমের স্বাধীনতার সাথে প্রয়োজন দায়িত্বশীলতা : তথ্যমন্ত্রী মার্সেল টেলিভিশনে ৮ হাজার টাকা পর্যন্ত মূল্যছাড় ব্যবসায়ীর গায়ে আগুন: স্ত্রীসহ গ্রেফতার হেনোলাক্সের মালিক কোথায় কখন লোড শেডিং, সময় বেঁধে দেওয়ার পরামর্শ প্রধানমন্ত্রীর ঈদের দিন সারা দেশে বৃষ্টির আভাস ঈদের ছুটিতে ব্যাংক খোলা রাখার নির্দেশ ওমিক্রনের দুই সাব ভ্যারিয়েন্টের কারণে দেশে করোনার নতুন ঢেউ বাংলাদেশে করোনায় আরও ৭ জনের মৃত্যু, শনাক্ত ১৯৯৮ কুসিক নির্বাচনে আত্মসমর্পণ করেছে ইসি: সুজন রাজধানীতে গ্যাস লিকেজ থেকে আগুন, মা-ছেলে দগ্ধ ভারতীয় বিমানের করাচিতে জরুরি অবতরণ বন্যা পরবর্তী পুনর্বাসনে সরকারের কর্মকাণ্ড দৃশ্যমান নয়: ফখরুল অনেক দেশেই এখন বিদ্যুতের জন্য হাহাকার : প্রধানমন্ত্রী

বিয়ে নিয়ে মুখ খুললেন কিয়ারা আদভানি

  • বৃহস্পতিবার, ২৩ জুন, ২০২২

বিনোদন ডেস্ক : গত মাসেই মুক্তি পেয়েছে বলিউড অভিনেত্রী কিয়ারা আদভানি ও কার্তিক আরিয়ান অভিনীত ‘ভুলভুলাইয়া-২’ সিনেমা। হরর কমেডি ধাঁচের এই সিনেমাটি মাত্র এক মাসের মধ্যেই এখন ২০০ কোটির ক্লাবে পৌঁছানোর দ্বারপ্রান্তে। আর প্রেক্ষাগৃহের পর এবার ওটিটি প্ল্যাটফর্মেও মুক্তির অপেক্ষায় রয়েছে সিনেমাটি।

সিনেমার এমন সাফল্যে বেশ উচ্ছ্বাসিত বলি অভিনেত্রী। তবে সাফল্য এলেও তার বিয়ে নিয়ে ভক্ত-অনুরাগীদের আগ্রহের শেষ নেই। কারণ, অভিনেতা সিদ্ধার্থের সঙ্গে দীর্ঘদিন ধরে তার প্রেমের গুঞ্জন চলছে।

এদিকে নতুন সিনেমার প্রচারে কলকাতায় এসেছেন কিয়ারা ও বরুণ ধাওয়ান। সেখানেই ব্যস্ততার ফাঁকে সংবাদমাধ্যম আনন্দবাজার পত্রিকাকে সাক্ষাৎকার দেয়ার সময় বিয়ের বিষয়ে মুখ খুলেছেন নায়িকা।

কিয়ারা কবে বিয়ে করছেন—এ প্রশ্ন করা হলে অভিনেত্রী একগাল হাসি দিয়ে বলেন, “আমি আশা করছি এই জীবনে একবার বিয়েটা করেই ফেলব।” এর আগে প্রশ্ন শুনে সঙ্গে থাকা বরুণ জানান, এই তো, এটাই তো আসল প্রশ্ন। উত্তর দাও, তোমার বিয়েটা কবে।

‘কবির সিং’ সিনেমার নায়িকা বিয়ে করবেন জানালেও কী পর্যন্ত কিংবা কবে নাগাদ বিয়ে করবেন সেই বিষয় স্পষ্ট করেননি। ফলে ধোঁয়াশায় থেকে যাচ্ছে, শিগগিরই বিয়ে করবেন—নাকি বিয়ে পর্যন্ত গড়াতে আরও সময় নেবেন কিয়ারা।

প্রসঙ্গত, ইন্ডাস্ট্রিতে সিদ্ধার্থ-মালহোত্রার সঙ্গে কিয়ারার প্রেম নিয়ে বহু চর্চা হলেও বারবার অস্বীকার করেছেন তারা। যদিও তাদের প্রেম কাহিনি বলিপাড়ায় ওপেন সিক্রেট। একসঙ্গে লাঞ্চ ডেট, দু’জনের দু’জনার বাড়ি যাওয়া থেকে শুরু করে মালদ্বীপ ভ্রমণের গুঞ্জনও শোনা যায়।

সংবাটি শেয়ার করুন

এই বিভাগের আরো খরব
© Copyright © 2017 - 2021 Times of Bangla, All Rights Reserved