শিরোনাম :
ইন্দোনেশিয়ায় ভূমিধসে নিহত ১৪ ফের আগ্রাসন চালালে ইসরায়েলে আরও ভয়াবহ হামলার হুঁশিয়ারি ইরানের বাংলাদেশি জাহাজ ছিনতাইয়ের সঙ্গে জড়িত ৮ জলদস্যু গ্রেপ্তার জাহাজে আর্মড গার্ড থাকলে এমন ঘটনা ঘটত না : পররাষ্ট্রমন্ত্রী পহেলা বৈশাখ নিয়ে ওবায়দুল কাদেরের বক্তব্য দূরভিসন্ধিমূলক: রিজভী নোয়াখালীর দুই নাবিকের মুক্তিতে স্বস্তি পরিবারের মাঝে কাল থেকে খুলছে ব্যাংক-বিমা-অফিস-আদালত সেপটিক ট্যাংকে কাজ করতে নেমে প্রাণ গেল ৩ শ্রমিকের ইরানে পাল্টা হামলায় সমর্থন নেই যুক্তরাষ্ট্রের, জানালেন বাইডেন বাংলাদেশে আশ্রয় নিলেন মিয়ানমারের ৯ সীমান্তরক্ষী কারা বৈশাখের চেতনাবিরোধী তা আজ প্রতিষ্ঠিত সত্য: কাদের মুক্তিপণের অর্থ যেভাবে পেল সোমালিয়ার জলদস্যুরা মুক্ত এমভি আবদুল্লাহ: কত ডলার দিতে হলো মুক্তিপণ? যুক্তরাষ্ট্রকে ইরানে হামলায় ভূমি ব্যবহারের সুযোগ দেবে না আরব দেশগুলো ইসরায়েলে হামলা চালাতে যাওয়া ইরানের অসংখ্য ড্রোন ধ্বংস করল জর্ডান

বিয়ে করে ‘ঘরজামাই’ রাখতে চান সারা

  • শনিবার, ৪ ডিসেম্বর, ২০২১

বিনোদন ডেস্ক : বলিউডের বর্তমান সময়ের নবাগত নায়িকা সারা আলি খান। তার আরও একটি পরিচয় তিনি নবাব কন্যা। তার বাবা বলিউড অভিনেতা সাইফ আলী খান। ‘কেদারনাথ’ চলচ্চিত্রে সুশান্ত সিং রাজপুতের বিপরীতে অভিনয় করার মাধ্যমে বলিউডে যাত্রা শুরু হয় সারার।

সম্প্রতি এক প্রশ্নের জবাবে সংবাদ মাধ্যমকে সারা জানিয়েছেন, আমি তো এমন কাউকে বিয়ে করবো, যে বিয়ের পর আমার বাড়িতে আমার আর মায়ের সঙ্গে থাকবে। খবর হিন্দুস্থান টাইমসের।

বলিউডে অভিষেকের পরই প্রয়াত সুশান্ত সিং রাজপুতের সঙ্গে সম্পর্কে জড়ান সারা আলি খান। সেই সম্পর্ক বেশি দিন টেকেনি। এরপর কার্তিক আরিয়ানের সঙ্গে সম্পর্কের গুঞ্জন উঠে। সে সম্পর্কের জলও বেশি দূর গড়ায়নি। আপাতত সিঙ্গেল রয়েছেন তিনি। তবে সিঙ্গেল থাকলেও কেমন ছেলেকে বিয়ে করতে চান সেই কথা জানালেন সারা।

ইটি টাইমসকে দেয়া সাক্ষাৎকারে সারা জানিয়েছেন, সারা তার মাকে ছাড়া এক মুহূর্ত চলতে পারেন না। এমনকি সাক্ষাৎকার দিতে আসার সময় কোন কুর্তার সঙ্গে কোন চুড়ি পরবেন সেটাও তার মা বলে দেয়।তিনি কারও জন্য পরিবার ছাড়বেন কিনা— এমন প্রশ্নের জবাবে সারা বলেন, না না। আমি তো এমন কাউকে বিয়ে করবো, যে বিয়ের পর আমাদের বাড়িতে আমার আর মায়ের সঙ্গে থাকবে। আমি ওকে কোনোদিন ছাড়বো না। তিনি আরও বলেন, মজা করছিলাম। তবে মা আমার তৃতীয় চোখ। তাই পালিয়ে যাওয়ার কোনো প্রশ্নই আসে না।

শুভাকাঙ্ক্ষীদের অনেকে বলেন, সারা তার মা অমৃতা সিংয়ের হুবহু কপি। মুখের আদলে যেমন মিল, তেমন ব্যবহারে। অমৃতাও নাকি সবার সঙ্গে সারার মতোই মিশতে পারেন। তার মুখেও সব সময় হাসি থাকতো। এ কারণে মা-মেয়ের বেশ জমেও খুব। আনন্দ এল রাইয়ের ‘অন্তরঙ্গি’ সিনেমায় অভিনয় করেছেন সারা। এতে আরও দেখা যাবে অক্ষয় কুমার ও ধানুশকে। সিনেমায় সারার চরিত্রের নাম রিঙ্কু। যে কিনা বিহারের মেয়ে হলেও দিল্লির বাসিন্দা। প্রেমিকের সঙ্গে বহুবার সে বাড়ি থেকে পালিয়ে এসেছে। এরইমধ্যে দর্শকের ভালোবাসা কুড়িয়েছে সিনেমাটির ট্রেলার।

সংবাটি শেয়ার করুন

এই বিভাগের আরো খরব
© Copyright © 2017 - 2021 Times of Bangla, All Rights Reserved