শিরোনাম :
নৌকাডুবি: মৃতের সংখ্যা বেড়ে ৫৬, নিখোঁজ অনেকে ইরানে হিজাব বিরোধী বিক্ষোভ, নিহত বেড়ে ৭৬ বিশ্বজড়ে করেনোয় ২৪ ঘণ্টায় বেড়েছে মৃত্যু, শনাক্ত নামল ২ লাখে মৃত বেড়ে ৫০, এখনো নিখোঁজ ৪০ ৯ অক্টোবর পবিত্র ঈদে মিলাদুন্নবী সা. রেমিট্যান্সে ডলারে কমলো ৫০ পয়সা আ.লীগের সঙ্গে জামায়াতের পরকীয়া চলছে কি না, প্রশ্ন টুকুর রাজপথ থেকে আ’লীগ ক্ষমতায় এসেছে, বন্দুকের নল থেকে নয়: কাদের আরও কমলো সোনার দাম বিদেশি পর্যটকদের জন্য বাংলাদেশ ভ্রমণে নিষেধাজ্ঞা প্রত্যাহার ‘শুধু বয়স-শারীরিক অসুস্থতায় দণ্ডিতকে জামিন দেওয়ার সুযোগ নেই’ মাদক কারবারে সাংবাদিক, পুলিশ, বিত্তবানরাও জড়িত: স্বরাষ্ট্রমন্ত্রী বাংলাদেশে করোনায় ৬ জনের মৃত্যু, শনাক্ত ৭১৮ দেশে ডেঙ্গুতে আরও ৩ জনের মৃত্যু, ২৪ ঘন্টায় হাসপাতালে ভর্তি ৪৮২ ইউক্রেনে আরও দুই গণকবরের সন্ধান

বিয়ের দাওয়াত না দেওয়ায় বরকে পেটালেন বন্ধু!

  • শুক্রবার, ২৭ আগস্ট, ২০২১

আন্তর্জাতিক ডেস্ক : বিয়ে একটি সামাজিক অনুষ্ঠান। অনেক সময় ঘরোয়া ভাবেই করতে হয় অনুষ্ঠান। আবার আনেক সময় কাছের লোকজনকেই দাওয়াত করতে ভুলে যায়। আপনি যদি বন্ধুর বিয়েতে দাওয়াত না পান, তাহলে কী করবেন? হয়তো দুঃখ পেয়ে চুপ থাকবেন অথবা বড়জোর সরাসরি বন্ধুর কাছে জানতে চাইবেন— কেন নিমন্ত্রণ পেলেন না।

কিন্তু ভারতের মধ্যপ্রদেশের বিন্দ জেলায় বিয়ের দাওয়াত না দেওয়ায় বরকে পিটিয়েছেন তারই এক বন্ধু। সম্প্রতি দেহাত থানায় এমনটাই অভিযোগ করেছেন ভিকটিম। নরেন্দ্র কুশ্বাহা নামের ওই বন্ধুর বিরুদ্ধে মামলাও দায়ের হয়েছে। দেহাত থানার প্রধান কনস্টেবল রাধেশ্যাম শর্মা সংবাদ সংস্থা পিটিআই-কে জানান, ২২ বছর বয়সী ভিকটিম অভিযোগ করেছেন, নরেন্দ্র কুশ্বাহা দাওয়াত না পেয়ে রেগে গিয়ে তাকে মারধর করেছে।

জানা গেছে, করোনা মহামারির কারণে শুধুমাত্র পরিবারের সদস্যদের নিয়ে বিয়ের কাজ সম্পন্ন করেছেন ভিকটিম। বিষয়টি বন্ধুকে জানিয়েছেন তিনি। কিন্তু এটি মানতে নারাজ নরেন্দ্র কুশ্বাহা। এরপর রেগে গিয়ে মারধর শুরু করেন। পরে ভিকটিমের কাছে মদ পানের জন্য ৫০০ রুপি দাবি করেন। কিন্তু বর তাকে ১০০ রুপি দিলে আবারো মারতে থাকেন।

পরবর্তী সময়ে কোনো রকমে সেই স্থান থেকে পালাতে পেরেছেন ভিকটিম। এরপর থানায় গিয়ে অভিযোগ করেন। তার চোখ ও শরীরের অন্য স্থানে আঘাতের চিহ্ন ছিল বলে জানিয়েছে পুলিশ।

সংবাটি শেয়ার করুন

এই বিভাগের আরো খরব
© Copyright © 2017 - 2021 Times of Bangla, All Rights Reserved