শিরোনাম :
১০ ডিসেম্বর সমাবেশ কি বুদ্ধিজীবী হত্যাকারীদের সাথে বিএনপির সংহতি প্রকাশ : তথ্যমন্ত্রীর আমরা সাংবিধানিক অধিকারে বিশ্বাস করি : চুন্নু গাইবান্ধায় উপ-নির্বাচন : রিটার্নিং কর্মকর্তা-এডিসিসহ ১৩৩ জনের শাস্তির সিদ্ধান্ত ইসির বিএনপির সমাবেশ হলেই নাটক শুরু হয় : কাদের সাবেক ছাত্রনেতা খায়রুল খুনের মামলায় ৬ জনের যাবজ্জীবন শিক্ষাব্যব্যস্থাকে সনদমুখী থেকে দক্ষতামুখী করতে হবে: পলক নয়াপল্টনে অনুমতি না দিলে সময়ই বলে দেবে : মির্জা আব্বাস করোনার টিকার চতুর্থ ডোজ দেওয়া হবে : স্বাস্থ্যমন্ত্রী ডিসেম্বরকে বীর মুক্তিযোদ্ধা মাস হিসেবে ঘোষণার দাবি স্বরাষ্ট্রমন্ত্রীর ৯৪ বারের মতো পেছাল সাগর-রুনি হত্যা মামলার প্রতিবেদন ব্যাংক কাদের ঋণ দিচ্ছে, জানাতে হবে ওয়েবসাইটে : হাইকোর্ট আয়াতের বিচ্ছিন্ন মাথা পাওয়া গেল স্লুইস গেটে আজ বিশ্ব এইডস দিবস গ্রাহক পর্যায়ে বিদ্যুতের দাম যাচাই-বাছাই করে সিদ্ধান্ত : প্রতিমন্ত্রী ইউক্রেনে উন্নত অস্ত্র ব্যবহার করা উচিত রাশিয়ার: শোইগু

বিয়ার গ্রিলসের শোয়ে এবার ভিকি কৌশল

  • বৃহস্পতিবার, ১১ নভেম্বর, ২০২১

বিনোদন ডেস্ক : ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি, দক্ষিণী সুপারস্টার রজনীকান্ত, অক্ষয় কুমার, অজয় দেবগণ, রণবীর সিংয়ের পর এবার জনপ্রিয় অ্যাডভেঞ্চার শোয়ের সঞ্চালক বিয়ার গ্রিলসের চ্যালেঞ্জ হাতের মুঠোয় নিলেন বলিউড অভিনেতা ভিকি কৌশল। বিয়ার গ্রিলসের ডাকে এবার জঙ্গল সফরে ভিকি। গ্রিলসের জনপ্রিয় শো ‘ইনটু দ্য ওয়াইল্ডে’ অংশ নিয়ে বাস্তবের নায়ক হয়ে উঠলেন তিনি।

সম্প্রতি নিজের ইনস্টাগ্রামে এই শোর ফার্স্ট লুক শেয়ার করেন ভিকি। যেখানে একেবারে অ্যাকশন ভঙ্গিতে দেখা গেল ‘উড়ি’ ছবির নায়ককে।

জানা গেছে, এই জঙ্গল অভিযানে ভিকির সামনে নাকি হাজির হয়েছে ভয়ংকর সব সাপ, জন্তু জানোয়ার। বিয়ার গ্রিলসের সঙ্গে তাল মিলিয়ে ভিকি নাকি কাঁচা মাছ, কাঁকড়াও খেয়েছেন। শুধু তাই নয়, ডুব দিয়েছেন গভীর সমুদ্রে।

ভিকির কথায়, জলের প্রতি আমার একটা ভীতি রয়েছে। তাই প্রথমটায় খুব ভয় পেয়েছিলাম। কিন্তু চ্যালেঞ্জ যখন নিয়েছি, তখন তো করতেই হবে! ডিসকভারি চ্যানেলে এই শো দেখা যাবে নভেম্বরের ১২ তারিখ।

এই শো নিয়ে একদিকে যেমন উচ্ছ্বসিত ভিকি কৌশল, তেমনি ক্যাটরিনার সঙ্গে বিয়ে নিয়ে নাকি অল্প টেনশনেও রয়েছেন। অন্তত, ভিকির ঘনিষ্ঠরা এমনটাই বলছেন। অনুরাগীরা অবশ্য মনে করছেন, বিয়ের আগে ভিকির এই জঙ্গল অভিযানে যাওয়া একেবারেই উচিত হয়নি।

সূত্র : সংবাদ প্রতিদিন

সংবাটি শেয়ার করুন

এই বিভাগের আরো খরব
© Copyright © 2017 - 2021 Times of Bangla, All Rights Reserved