শিরোনাম :
ফের বিদ্যুৎ উৎপাদনে যাচ্ছে রামপাল চিলিতে দাবানলে পুড়ল ১৪ হাজার হেক্টর বনভূমি, অন্তত ১৩ জনের মৃত্যু এক সপ্তাহের মধ্যে ঢাকায় আসবেন দুই মার্কিন প্রতিনিধি জ্বালানির দাম আরও বৃদ্ধি চায় আইএমএফ খেলাপি ঋণ: সরকারিতে ১০, বেসরকারি ব্যাংকে ৫ শতাংশে নামানোর প্রতিশ্রুতি ইউক্রেনকে দূরপাল্লার বোমা ‘জিএলএসডিবি’ দেবে যুক্তরাষ্ট্র টেকনাফে বিজিবির অভিযানে ২ লক্ষাধিক ইয়াবা জব্দ মার্কিন আকাশে চীনা নজরদারির বেলুন ‘অগ্রহণযোগ্য’ ৪০টি দেশ বয়কট করতে পারে অলিম্পিক আজ ৯ ঘণ্টা গ্যাস থাকবে না যেসব এলাকায় ‘পথ ভুলে’ যুক্তরাষ্ট্রে গেছে সেই ‘গোয়েন্দা’ বেলুন, দাবি চীনের তালিবানি শিক্ষানীতির প্রতিবাদ জানানো সেই শিক্ষককে প্রকাশ্যে মারধর বিশ্বজুড়ে আক্রান্ত প্রায় ২ লাখ, মৃত্যু ১ হাজার ৩শ’র ওপর ভাষার জন্য প্রাণ দেওয়া বিশ্বে অনন্য উদাহরণ : সেনাপ্রধান দেশে আরও ১০ জনের করোনা শনাক্ত, নেই মৃত্যু

বিয়েবাড়িতে আগুন, খেতে ব্যস্ত অতিথিরা (ভিডিও)

  • মঙ্গলবার, ৩০ নভেম্বর, ২০২১

ঢাকা : বিয়েবাড়ির প্যান্ডেলের পেছনে দাউদাউ করে জ্বলছে আগুন। এই ভয়ানক অগ্নিকাণ্ড ঘটেছে মহারাষ্ট্রের থানের ভিওয়ান্দি ম্যারেজ হলে। সৌভাগ্যের বিষয়ে এই ভয়ানক অগ্নিকাণ্ডে ক্ষয়ক্ষতি অনেক হলেও কোনও প্রাণহানি হয়নি। বিয়েবাড়ির বাইরে রাখা ১২ টি বাইকে আগুন লেগে যায়। আগুন লেগে যাওয়ায় আতঙ্কের পরিবেশ তৈরি হয় আর সেখান ছেড়ে যেতে হয় বিয়েবাড়িতে আগত অতিথিদের। সূত্রের খবর অনুযায়ি ভিওয়ান্দি থেকে ফায়ার আধিকারিক জানিয়েছেন ১০.৫এ মহম্মদ আলি ম্যারেজ ওপেন হলে এটা ঘটে।

এদিকে এত বড় অগ্নিকাণ্ড নিয়ে যখন হুলুস্থূল। তখন বিয়েবাড়িতে নিমন্ত্রিততরা খাওয়ার কাজে কব্জি ডুবিয়ে ব্যস্ত৷ একটি ভিডিও এই মুহূর্তে গোটা দুনিয়ায় ভাইরাল। ভিডিওতে পরিষ্কার দেখা যাচ্ছে পিছনে দাউদাউ করে আগুন জ্বলছে খেতে বসা অতিথিরা তা খেয়ে নিতে নিতে দেখলেও খেয়েই চলছেন। দেখে নিন আগুন লাগা বিয়েবাড়িতে কব্জি ডুবিয়ে খাওয়ার সেই ভাইরাল ভিডিও।

ভিওয়ান্দি ফায়ার ব্রিগেডের প্রধান জানান, ‘‘বিয়ের আসর চলছিল৷ এটা একটা ওপেন জায়গা ছিল। আমাদের মনে হয় আগত অতিথিরা বাজি ফাটাচ্ছিলেন, যার থেকে ডেকরেটারদের বিয়ে বাড়ির জন্য রাখা জায়গায় আগুন ধরে যায়৷ স্টোররুমে ভর্তি ছিল বাঁশ ও ডেকরেটারের কাপড় যা সম্পূর্ণ ভস্মীভূত হয়ে গেছে৷ আগুন আয়ত্তে আসে প্রায় রাত সাড়ে বারোটা নাগাদ। ’’

তিনি আরও জানিয়েছেন ঘটনায় প্রচুর ক্ষতি হলেও কোনও প্রাণহানির ঘটনা ঘটেনি। কারণ অনুষ্ঠানে বহু মানুষ অতিথি হিসেবে এসেছিলেন। পাওয়ার বলেছেন, ‘‘প্রায় ১২ টা মোটর সাইকেল স্টোররুমের কাছে পার্ক করা ছিল। যা পুড়ে গেছে। স্টোররুমের কাছে থাকায় সহজেই সেগুলিতে আগুন লেগে যায়। আগুন লেগেছে বুঝতে পারার পর মানুষের মধ্যে প্যানিক ছড়িয়ে পড়ে। সকলে অনুষ্ঠানস্থল ছেড়ে বেরোতে শুরু করে। স্টোররুমটি বিয়ের জায়গার খুব কাছে ছিল। সূত্র-নিউজ১৮।

সংবাটি শেয়ার করুন

এই বিভাগের আরো খরব
© Copyright © 2017 - 2021 Times of Bangla, All Rights Reserved