শিরোনাম :
রাজধানীতে মাদকবিরোধী অভিযানে আটক ৪৬ খাদ্যসংকটে পড়তে পারে বিশ্ব ইডেনের ঘটনা তদন্তে কলেজ প্রশাসনের ৪ সদস্যের কমিটি স্বামীর বাসা থেকে রাবি শিক্ষার্থীর ঝুলন্ত মরদেহ উদ্ধার নৌকাডুবি: মৃতের সংখ্যা বেড়ে ৫৬, নিখোঁজ অনেকে ইরানে হিজাব বিরোধী বিক্ষোভ, নিহত বেড়ে ৭৬ বিশ্বজড়ে করেনোয় ২৪ ঘণ্টায় বেড়েছে মৃত্যু, শনাক্ত নামল ২ লাখে মৃত বেড়ে ৫০, এখনো নিখোঁজ ৪০ ৯ অক্টোবর পবিত্র ঈদে মিলাদুন্নবী সা. রেমিট্যান্সে ডলারে কমলো ৫০ পয়সা আ.লীগের সঙ্গে জামায়াতের পরকীয়া চলছে কি না, প্রশ্ন টুকুর রাজপথ থেকে আ’লীগ ক্ষমতায় এসেছে, বন্দুকের নল থেকে নয়: কাদের আরও কমলো সোনার দাম বিদেশি পর্যটকদের জন্য বাংলাদেশ ভ্রমণে নিষেধাজ্ঞা প্রত্যাহার ‘শুধু বয়স-শারীরিক অসুস্থতায় দণ্ডিতকে জামিন দেওয়ার সুযোগ নেই’

বিন ইয়ামিন-আদিব ছাত্র অধিকার পরিষদের নতুন নেতৃত্বে

  • রবিবার, ২৯ আগস্ট, ২০২১

ঢাকা: কোটা সংস্কার আন্দোলনকে কেন্দ্র করে গড়ে ওঠা প্ল্যাটফর্ম বাংলাদেশ ছাত্র অধিকার পরিষদের প্রথম কাউন্সিল সম্পন্ন হয়েছে। এতে সভাপতি নির্বাচিত হয়েছেন বিন ইয়ামিন মোল্লা এবং সাধারণ সম্পাদক হয়েছেন আরিফুল ইসলাম আদিব। এছাড়া কমিটিতে সাংগঠনিক সম্পাদক নির্বাচিত হয়েছেন মোল্যা রহমতুল্লাহ।

শনিবার রাজধানীর নয়াপল্টনে ছাত্র-যুব ও শ্রমিক অধিকার পরিষদের কার্যালয়ে এ কাউন্সিল অনুষ্ঠিত হয়।

সভাপতি, সাধারণ সম্পাদক এবং সাংগঠনিক সম্পাদক ছাড়া আরও ৩৮ জনকে মনোনীত করে ৪১ সদস্যের কমিটি ঘোষণা করা হয়েছে। কমিটিতে গত কমিটির পাঁচ সদস্যকে এ কমিটির উপদেষ্টা হিসেবে রাখা হয়েছে।

কমিটির বাকি সদস্যরা হলেন, সহ-সভাপতি মো. নাজমুল হুদা, তামান্না ফেরদৌস শিখা, ইমরান আল নাজির, প্রিয়ম আহমেদ, শাকিল আহমেদ, মো. শাকিল মিয়া, আশরাফুল হাসান ও তাহমিনা আক্তার।

যুগ্ম সাধারণ সম্পাদক মো. মশিউর রহমান, রবিউল ইসলাম, নাজমুল হাসান সাব্বির হোসাইন, ফাতেমা তাসনিম ও রুবেল মাহমুদ। সহ-সাংগঠনিক সম্পাদক সোহেল মৃধা, এরশাদুল ইসলাম মাজহারুল ইসলাম, নাজমুল করিম রিটু ও মুনতাসির মাহমুদ।

তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক রুদ্র মুহাম্মদ জিয়ান, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক আবিদ শিহাব, সংস্কৃতি বিষয়ক সম্পাদক রহমাতুল্লাহ, জনস্বাস্থ্য ও চিকিৎসা বিষয়ক সম্পাদক খোরশেদ আলম, সামাজিক যোগাযোগ মাধ্যম বিষয়ক সম্পাদক নাঈমা ইসলাম, ক্রীড়া সম্পাদক জিহান মাহমুদ, ছাত্রী বিষয়ক সম্পাদক রোকেয়া জাভেদ মায়া, দপ্তর সম্পাদক তারিকুল ইসলাম প্রমুখ।

এর আগে শনিবার সকাল ১১টা থেকে নয়াপল্টন অফিসে ভোটগ্রহণ শুরু হয়। ভোট গণনা শেষে রাত ১০টায় ফলাফল ঘোষণা করা হয়। সারাদেশ থেকে আগত সংগঠনটির ২৪০ জন কাউন্সিলর এতে ভোট দিয়েছেন।

সংবাটি শেয়ার করুন

এই বিভাগের আরো খরব
© Copyright © 2017 - 2021 Times of Bangla, All Rights Reserved