শিরোনাম :
সমৃদ্ধ অঞ্চল গড়ে তুলতে ভারতের সঙ্গে কাজ করবে বাংলাদেশ: প্রধানমন্ত্রী সংবিধান ভোঁতা ছুরি দিয়ে জবাই করেছিল তারা: সংসদে মেনন শিক্ষার্থীদের সব দাবি বাস্তবায়ন করবো: শিক্ষামন্ত্রী নন-ক্লোজার এগ্রিমেন্টে ভ্যাকসিন কেনা হয়েছে : স্বাস্থ্যমন্ত্রী অর্থপাচার: ৬৯ জনের তথ্য দিল বিএফআইইউ বাসের ধাক্কায় অটোরিকশার ৫ যাত্রী নিহত বিশ্বে পেঁয়াজ উৎপাদনে বাংলাদেশের অবস্থান তৃতীয় নির্বাচন নিয়ে বিএনপির সুনির্দিষ্ট কোনো রূপরেখা নেই: কাদের বাংলাদেশে করোনায় আরও ১৭ জনের মৃত্যু,নতুন শনাক্ত ১৫,৫২৭ ওমিক্রনরোধে স্বাস্থ্য অধিদপ্তরের নতুন ক্লিনিক্যাল গাইডলাইন দেশের বিরুদ্ধে ষড়যন্ত্র করছে বিএনপি : তথ্যমন্ত্রী র‌্যাবের বিরুদ্ধে মার্কিন নিষেধাজ্ঞা প্রত্যাহারে সময় লাগবে: পররাষ্ট্রমন্ত্রী ওমিক্রনের ঝুঁকি এখনো অনেক বেশি : ডব্লিওএইচও বিনামূল্যে টিকা দেওয়ার বিষয়টি অগ্রাধিকার দিয়েছি : প্রধানমন্ত্রী রাজধানীতে মাদকবিরোধী অভিযানে আটক ৬৬

বিন ইয়ামিন-আদিব ছাত্র অধিকার পরিষদের নতুন নেতৃত্বে

  • রবিবার, ২৯ আগস্ট, ২০২১

ঢাকা: কোটা সংস্কার আন্দোলনকে কেন্দ্র করে গড়ে ওঠা প্ল্যাটফর্ম বাংলাদেশ ছাত্র অধিকার পরিষদের প্রথম কাউন্সিল সম্পন্ন হয়েছে। এতে সভাপতি নির্বাচিত হয়েছেন বিন ইয়ামিন মোল্লা এবং সাধারণ সম্পাদক হয়েছেন আরিফুল ইসলাম আদিব। এছাড়া কমিটিতে সাংগঠনিক সম্পাদক নির্বাচিত হয়েছেন মোল্যা রহমতুল্লাহ।

শনিবার রাজধানীর নয়াপল্টনে ছাত্র-যুব ও শ্রমিক অধিকার পরিষদের কার্যালয়ে এ কাউন্সিল অনুষ্ঠিত হয়।

সভাপতি, সাধারণ সম্পাদক এবং সাংগঠনিক সম্পাদক ছাড়া আরও ৩৮ জনকে মনোনীত করে ৪১ সদস্যের কমিটি ঘোষণা করা হয়েছে। কমিটিতে গত কমিটির পাঁচ সদস্যকে এ কমিটির উপদেষ্টা হিসেবে রাখা হয়েছে।

কমিটির বাকি সদস্যরা হলেন, সহ-সভাপতি মো. নাজমুল হুদা, তামান্না ফেরদৌস শিখা, ইমরান আল নাজির, প্রিয়ম আহমেদ, শাকিল আহমেদ, মো. শাকিল মিয়া, আশরাফুল হাসান ও তাহমিনা আক্তার।

যুগ্ম সাধারণ সম্পাদক মো. মশিউর রহমান, রবিউল ইসলাম, নাজমুল হাসান সাব্বির হোসাইন, ফাতেমা তাসনিম ও রুবেল মাহমুদ। সহ-সাংগঠনিক সম্পাদক সোহেল মৃধা, এরশাদুল ইসলাম মাজহারুল ইসলাম, নাজমুল করিম রিটু ও মুনতাসির মাহমুদ।

তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক রুদ্র মুহাম্মদ জিয়ান, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক আবিদ শিহাব, সংস্কৃতি বিষয়ক সম্পাদক রহমাতুল্লাহ, জনস্বাস্থ্য ও চিকিৎসা বিষয়ক সম্পাদক খোরশেদ আলম, সামাজিক যোগাযোগ মাধ্যম বিষয়ক সম্পাদক নাঈমা ইসলাম, ক্রীড়া সম্পাদক জিহান মাহমুদ, ছাত্রী বিষয়ক সম্পাদক রোকেয়া জাভেদ মায়া, দপ্তর সম্পাদক তারিকুল ইসলাম প্রমুখ।

এর আগে শনিবার সকাল ১১টা থেকে নয়াপল্টন অফিসে ভোটগ্রহণ শুরু হয়। ভোট গণনা শেষে রাত ১০টায় ফলাফল ঘোষণা করা হয়। সারাদেশ থেকে আগত সংগঠনটির ২৪০ জন কাউন্সিলর এতে ভোট দিয়েছেন।

সংবাটি শেয়ার করুন

এই বিভাগের আরো খরব
© Copyright © 2017 - 2021 Times of Bangla, All Rights Reserved