শিরোনাম :
কেবিন ক্রুদের অন্তর্বাস পরা বাধ্যতামূলক করল পাকিস্তান টানা বন্ধে পুরোনো রূপে সদরঘাট রাশিয়ার অন্তর্ভুক্ত হলো ইউক্রেনের চার অঞ্চল, পুতিনের ঘোষণা ইউক্রেনে বেসামরিক গাড়িবহরে রাশিয়ার হামলা, নিহত অন্তত ২৩ ৩ দিনের মধ্যে সাগরে লঘুচাপ সৃষ্টি হতে পারে, বাড়বে বৃষ্টি বিএনপির পাকিস্তানই ভালো ছিল বক্তব্য এবং রডের মাথায় জাতীয় পতাকা একই সূত্রে গাঁথা : তথ্যমন্ত্রী প্রতিমাসে দেশে ধর্ষণের শিকার ৭১ শিশু বাংলাদেশে করোনায় আরও ১ জনের মৃত্যু, নতুন শনাক্ত ৭০৮ বিবিসির ১০ ভাষার রেডিও সম্প্রচার বন্ধ হচ্ছে কাবুলে শিক্ষাপ্রতিষ্ঠানে আত্মঘাতী হামলা, নিহত ১৯ বিশ্বকাপের প্রাইজমানি ঘোষণা, চ্যাম্পিয়ন দল পাবে ১৬ কোটি টাকা মন্দির-মণ্ডপ পাহারায় নেতাকর্মীদের থাকতে বললেন ওবায়দুল কাদের সুষ্ঠু নির্বাচন যেন না হয় সেজন্য উঠে পড়ে লেগেছে আ. লীগ: রিজভী ছেলেকে প্রকাশ্যে আনলেন বুবলী চার মাসের সাজা এড়াতে সাড়ে ৫ বছর পলাতক, অবশেষে ধরা

বিজেপি ছাড়লেন শ্রাবন্তী

  • বৃহস্পতিবার, ১১ নভেম্বর, ২০২১

বিনোদন ডেস্ক : “বিজেপির সাথে সমস্ত সম্পর্ক ছিন্ন করছি। এই দলের হয়ে আমি গত রাজ্য নির্বাচনে লড়াই করেছি। (সম্পর্ক ছিন্ন করার) কারণ হল বাংলার স্বার্থকে আরও এগিয়ে নিয়ে যাওয়ার জন্য তাদের উদ্যোগ এবং আন্তরিকতার অভাব…”। বৃহস্পতিবার (১১ নভেম্বর) সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটারে এমনই এক পোস্ট শেয়ার করে বিজেপি ছাড়ার ঘোষণা দিলেন শ্রাবন্তী চ্যাটার্জী।

এদিকে, শ্রাবন্তীর দল ছাড়ার খবর পেয়ে বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার ভারতীয় এক সংবাদমাধ্যমে দেওয়া সাক্ষাৎকারে জানান, গত নির্বাচনে পরাজিত হওয়ার পর থেকেই বিজেপির কোনও কর্মসূচিতে দেখা মেলেনি শ্রাবন্তী। ব্যক্তিগতভাবে কয়েকজনের সঙ্গে যোগাযোগ রাখলেও দলের সঙ্গে কোনও যোগাযোগ রাখেননি তিনি।

এক সময় তৃণমূল ঘনিষ্ঠ ছিলেন শ্রাবন্তী। তবে চলতি বছর বিধানসভা নির্বাচনের আগে কৈলাস বিজয়বর্গীয় ও দিলীপ ঘোষের হাত ধরে বিজেপিতে যোগ দেন শ্রাবন্তী। কিন্তু ভোটের ফল বের হওয়ার পর দেখা যায়, বেহালা পশ্চিম বিধানসভা কেন্দ্র থেকে তৃণমূল প্রার্থী পার্থ চট্টোপাধ্যায়ের কাছে ৫০ হাজারেরও বেশি ভোটে পরাজিত হয়েছেন শ্রাবন্তী। এরপর থেকে রাজনীতির ময়দানে সেভাবে আর দেখা যায়নি শ্রাবন্তীকে।

কিছুদিন আগেই শ্রাবন্তীর ঘনিষ্ঠ বন্ধু তথা অভিনেত্রী তনুশ্রী চক্রবর্তী বিজেপি ছাড়ার কথা ঘোষণা করেন। সেই সময়ই প্রশ্ন উঠছিল, তাহলে কি এবার শ্রাবন্তীও গেরুয়া শিবিরের সঙ্গ ত্যা

সংবাটি শেয়ার করুন

এই বিভাগের আরো খরব
© Copyright © 2017 - 2021 Times of Bangla, All Rights Reserved