শিরোনাম :
রৌমারীতে মাসহ ৫ মাসের সন্তানকে গলা কেটে হত্যা সিভিল কেস ‘বেগুন ক্ষেতের মতো’, এটা পরিবর্তন করতে হবে বিএনপির সাংগঠনিক সম্পাদক হলেন আব্দুস সালাম কালবৈশাখী ঝড় কেড়ে নিল ৫ প্রাণ, ক্ষয়ক্ষতি ব্যাপক আরও বাড়ল সোনার দাম ফিনল্যান্ডে বিদ্যুতের পর এবার গ্যাস সরবরাহ বন্ধ করলো রাশিয়া সংকটে বিপর্যস্ত শ্রীলঙ্কায় জরুরি অবস্থা প্রত্যাহার ইপিবি প্রতিনিধিদলের ওয়ালটন হেডকোয়ার্টার পরিদর্শন, পণ্য রপ্তানিতে সহায়তার আশ্বাস খাদ্য সুরক্ষায় আন্তর্জাতিক সহযোগিতা বাড়াতে বাংলাদেশ প্রস্তুত: পররাষ্ট্র প্রতিমন্ত্রী সরকার বিএনপিকে আর টোপে ফেলতে পারবে না : মোশাররফ গ্যাস-বিদ্যুতের মূল্যবৃদ্ধি দেশে অরাজকতা হতে পারে: এফবিসিসিআই জুনে পদ্মা সেতুতে দাঁড়িয়ে মানুষ পূর্ণিমার চাঁদ দেখবে: কাদের কর্তৃত্ববাদী সরকারের অধীনে সুষ্ঠু নির্বাচন নিয়ে আশংকা আছে : জি এম কাদের ৬০ শতাংশ বেতন বৃদ্ধির দাবি সরকারি কর্মচারীদের ঢাকা-চট্টগ্রামের সঙ্গে খাগড়াছড়ির যোগাযোগ বন্ধ

বিজিবি সদর দপ্তরে ইফতার মাহফিল অনুষ্ঠিত

  • রবিবার, ১০ এপ্রিল, ২০২২

নিজস্ব প্রতিবেদক: বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) সদর দপ্তরের পিলখানায় ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

রবিবার (১০ এপ্রিল) সন্ধ্যায় বিজিবির সদর দপ্তরে ইফতার মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্বরাষ্ট্র মন্ত্রী আসাদুজ্জামান খান। এছাড়াও বিভিন্ন বাহিনীর প্রধানগণ, উচ্চ পদস্থ সামরিক ও বেসামরিক কর্মকর্তাবৃন্দ এবং দেশবরেণ্য ব্যক্তিবর্গ ইফতার মাহফিলে অংশগ্রহণ করেন।

আমন্ত্রিত অতিথিরা পিলখানায় পৌঁছালে বিজিবি মহাপরিচালক মেজর জেনারেল সাকিল আহমেদ এসপিপি, এনএসডব্লিউসি, এএফডব্লিউসি, পিএসসি তাদের সাদর অভ্যর্থনা জানান। ইফতারের আগে দেশ, দেশের মানুষ ও বিজিবি’র উত্তরোত্তর উন্নতি, অগ্রগতি ও কল্যাণ কামনা করে বিশেষ দোয়া করা হয়।

উল্লেখ্য, বিশ্বব্যাপী চলমান করোনাভাইরাসের প্রাদুর্ভাবের কারণে বিগত দুই বছর বিজিবি সদর দপ্তরে ইফতার মাহফিল আয়োজন করা সম্ভব হয়নি। তবে এবছর করোনার প্রকোপ অনেকটা নিয়ন্ত্রণে থাকায় এবারের ইফতার মাহফিল আয়োজন করা হয় এবং ধর্মীয় ভাবগাম্ভীর্যের মধ্য দিয়ে সকলের স্বতঃস্ফূর্ত অংশগ্রহণে ইফতার মাহফিল সফলভাবে সমাপ্ত হয়।

সংবাটি শেয়ার করুন

এই বিভাগের আরো খরব
© Copyright © 2017 - 2021 Times of Bangla, All Rights Reserved