শিরোনাম :
খোলাবাজারে ডলারের দাম ১০২ টাকার বেশি লেবার পার্টির জামালপুর জেলা কমিটি ঘোষণা দেশে এক দিনে হাসপাতালে ভর্তি ১২ ডেঙ্গু রোগী দাম বাড়লো স্বর্ণের ঠাকুরগাঁওয়ে ৩টি এলএমজি, ২৪টি বন্দুকসহ অসখ্য গুলি উদ্ধার ১৭ মে মুক্তিযুদ্ধের চেতনা ও গণতন্ত্রের অগ্নিবীণার প্রত্যাবর্তন দিবস : তথ্যমন্ত্রী পদ্মা সেতুতে চলাচলের ক্ষেত্রে টোল হার নির্ধারণ আরও ১০ দিনের রিমান্ডে পি কে হালদার সূচক পতনে কমেছে লেনদেনও গমের দাম এক দিনেই বাড়ল চার টাকা ‘অপোতে হয়রানি ও যৌন নির্যাতনের শিকার হয়েছি’ মজুতদারের শাস্তি মৃত্যুদণ্ড, যুক্ত হচ্ছে ভোক্তা আইনেও কৃষকের ভাগ্য উন্নয়নে আ.লীগ কোনো উদ্যোগ ও তৎপরতা নেই: ফখরুল ২ লাখ ৪৬ হাজার কোটি টাকার উন্নয়ন বাজেট অনুমোদন কোন কোন দেশে টাকা রেখেছেন পি কে হালদার, জানতে চান হাইকোর্ট

বিক্ষোভে উত্তাল মুম্বাই, জ্বালিয়ে দেওয়া হল সানির পোস্টার

  • বৃহস্পতিবার, ৩০ ডিসেম্বর, ২০২১

বিনোদন ডেস্ক : আরও উত্তাপ ছড়ালেন সানি লিওন। তাঁর বিতর্কিত গানের ভিডিও ‘মধুবন’ ঘিরে বিক্ষোভে উত্তাল মুম্বাইয়ের এম জি রোড। জ্বালিয়ে দেওয়া হল ‘আইটেম গার্ল’-এর পোস্টার। হিন্দুদের ধর্মীয় ভাবাবেগে আঘাত করেছে অশ্লীল ভিডিও ‘মধুবন’-এই অভিযোগ তুলে পথে নেমেছিলেন অন্তঃরাষ্ট্রীয় হিন্দু পরিষদ এবং রাষ্ট্রীয় বজরং দলের সদস্যরা।

এম জি রোডের সুরসদন মোড়ে জমায়েত করে তুমুল বিক্ষোভ দেখান তাঁরা। আগুন ধরিয়ে দেওয়া হয় অভিনেত্রীর পোস্টারে। গানটিকে নিষিদ্ধ করার পাশাপাশি হরিপর্বত থানায় সানির বিরুদ্ধে অভিযোগও দায়ের করেন আন্দোলনকারীরা। একটি রিমেক গানের ওই ভিডিও নিয়ে গত রবিবারই সোচ্চার হয়েছিলেন মধ্যপ্রদেশের স্বরাষ্ট্র মন্ত্রী নরোত্তম মিশ্র। হিন্দুধর্মে আঘাত হানার অভিযোগ এনে ‘অশ্লীল’ ভিডিওটিকে অবিলম্বে সরিয়ে নিতে বলেন তিনি। অন্যথায় সানি ও মিউজিক ভিডিও সংস্থার বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার হুঁশিয়ারিও দিয়েছিলেন বিজেপির মন্ত্রী।

সেই রাতেই তড়িঘড়ি মিউজিক ভিডিয়ো সংস্থা ‘সারেগামা’ বিবৃতি দেয়- গানের নাম ও কথা পাল্টে দেওয়া হবে। সমস্ত প্ল্যাটফর্মে খুব শিগগিরই গানটির একটি নতুন ভিডিয়ো প্রকাশিত হবে বলে আশ্বাস দেন সংস্থার কর্তৃপক্ষ।সূত্র: আনন্দবাজার।

সংবাটি শেয়ার করুন

এই বিভাগের আরো খরব
© Copyright © 2017 - 2021 Times of Bangla, All Rights Reserved