শিরোনাম :
স্ত্রী-সন্তানদের মরদেহের পাশে জীবিত যে প্রাণ টুইটার ডাউন: সমস্যায় কোটি ব্যবহারকারী রাজধানীতে মাদকসহ ৬৬ জন গ্রেফতার যাত্রাবাড়ীতে ট্রাকের ধাক্কায় প্রাণ গেল যুবকের ভূমিকম্প : তুরস্ক-সিরিয়ায় মৃতের সংখ্যা ১৫ হাজার ছাড়ালো বিএনপির আজকের পদযাত্রা কর্মসূচি স্থগিত বিশ্বজুড়ে আক্রান্তে শীর্ষে জাপান, মৃত্যুতে যুক্তরাষ্ট্র ব্রাহ্মণবাড়িয়া যুবদলের সভাপতি শামীম মোল্লা গ্রেপ্তার রোহিঙ্গা প্রত্যাবাসনে বেলজিয়ামের সহযোগিতা চাইলেন রাষ্ট্রপতি ভয়াবহ ভূমিকম্প : যে ছবি আর ভিডিও চোখে জল আনছে ভূমিকম্প : তুরস্কে উদ্ধারকারী দল পাঠাচ্ছে বাংলাদেশ আ.লীগের কোনো জনভিত্তি নেই : মির্জা আব্বাস ঢাকায় নতুন ব্রিটিশ হাইকমিশনার সারাহ তুরস্ক-সিরিয়ায় ধ্বংসস্তূপের নিচে কত মরদেহ? মেডিকেলে ভর্তি পরীক্ষার তারিখ ঘোষণা

বিএনপির ওপর হামলা, ‘অতি উৎসাহী’দের বিরুদ্ধে ব্যবস্থা নেবে আ.লীগ

  • সোমবার, ১৯ সেপ্টেম্বর, ২০২২

ঢাকা: সম্প্রতি দেশের বিভিন্ন স্থানে বিএনপির কর্মসূচিতে হামলার ঘটনা ঘটেছে। এসব হামলার পেছনে দলের অতি উৎসাহী কোনো কর্মী জড়িত থাকলে তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে বলে জানিয়েছেন ক্ষমতাসীন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

সোমবার (১৯ সেপ্টেম্বর) সকালে রাজধানীর বঙ্গবন্ধু এভিনিউ আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ে আয়োজিত ঢাকা মহানগর উত্তর-দক্ষিণসহ সব সহযোগী সংগঠনের সভাপতি ও সাধারণ সম্পাদকদের সঙ্গে বৈঠকে তিনি এই কথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, কেন্দ্রের নির্দেশ ছাড়া বিএনপির কর্মসূচিতে কিছু অতি উৎসাহী কর্মী বিচ্ছিন্ন ঘটনা ঘটাচ্ছে। তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে। এ সময় বিরোধী দলের কর্মসূচিতে হামলা না করতে দলের নেতাকর্মীদের নির্দেশ দেন সাধারণ সম্পাদক।

ওবায়দুল কাদের বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের একটি বক্তব্যের সমালোচনা করে বলেন, তারা দেশকে আবার পাকিস্তান বানাতে চায়। পাকিস্তানপন্থীদের হাতে দেশ তুলে দেওয়া যাবে না।

সংবাটি শেয়ার করুন

এই বিভাগের আরো খরব
© Copyright © 2017 - 2021 Times of Bangla, All Rights Reserved