শিরোনাম :
খোলাবাজারে ডলারের দাম ১০২ টাকার বেশি লেবার পার্টির জামালপুর জেলা কমিটি ঘোষণা দেশে এক দিনে হাসপাতালে ভর্তি ১২ ডেঙ্গু রোগী দাম বাড়লো স্বর্ণের ঠাকুরগাঁওয়ে ৩টি এলএমজি, ২৪টি বন্দুকসহ অসখ্য গুলি উদ্ধার ১৭ মে মুক্তিযুদ্ধের চেতনা ও গণতন্ত্রের অগ্নিবীণার প্রত্যাবর্তন দিবস : তথ্যমন্ত্রী পদ্মা সেতুতে চলাচলের ক্ষেত্রে টোল হার নির্ধারণ আরও ১০ দিনের রিমান্ডে পি কে হালদার সূচক পতনে কমেছে লেনদেনও গমের দাম এক দিনেই বাড়ল চার টাকা ‘অপোতে হয়রানি ও যৌন নির্যাতনের শিকার হয়েছি’ মজুতদারের শাস্তি মৃত্যুদণ্ড, যুক্ত হচ্ছে ভোক্তা আইনেও কৃষকের ভাগ্য উন্নয়নে আ.লীগ কোনো উদ্যোগ ও তৎপরতা নেই: ফখরুল ২ লাখ ৪৬ হাজার কোটি টাকার উন্নয়ন বাজেট অনুমোদন কোন কোন দেশে টাকা রেখেছেন পি কে হালদার, জানতে চান হাইকোর্ট

বিএনপির আন্দোলনে ভীত নয় আওয়ামী লীগ: হানিফ

  • সোমবার, ৩ জানুয়ারী, ২০২২

ঢাকা : খালেদা জিয়ার মুক্তি নিয়ে বিএনপির আন্দোলনে আওয়ামী লীগ ভীত নয় বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবউল আলম হানিফ। এসময় বিএনপি সংলাপে অংশ নিয়ে দায়িত্বশীলতার পরিচয় দেবে বলেও আশাবাদ ব্যক্ত করেন তিনি।

সোমবার (৩ জানুয়ারি) সকালে প্রয়াত আওয়ামী লীগ নেতা সৈয়দ আশরাফুল ইসলামের তৃতীয় মৃত্যুবার্ষিকীতে তার কবরে শ্রদ্ধা জানিয়ে তিনি এসব কথা বলেন।

সৈয়দ আশরাফের প্রতি শ্রদ্ধা জানিয়ে আওয়ামী লীগ নেতা মাহবুবউল আলম হানিফ বলেন, সৈয়দ আশরাফুল ইসলামের সময়পোযোগি রাজনৈতিক সিদ্ধান্তের কারণে অনেক সংকট পার করেছে দেশ।

এসময় নির্বাচন কমিশন গঠনের বিষয়ে বিএনপির মন্তব্যের পরিপ্রেক্ষিতে আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক বলেন, নির্বাচন কমিশন গঠন নিয়ে আইনের কথা বললেও ক্ষমতায় থাকতে বিএনপি আইন করেনি। বরং কারো মতামতের তোয়াক্কা না করে সেসময় একতরফাভাবে নির্বাচন কমিশন গঠন করেছে তারা।

তিনি আরও বলেন, খালেদা জিয়ার বিদেশে চিকিৎসার জন্য আইন পরিবর্তন করা সম্ভব নয়। আর এ নিয়ে বিএনপির আন্দোলনে সরকার ভয় পাচ্ছে না বলেও জানান তিনি।

এসময় সৈয়দ আশরাফুল ইসলামের মৃত্যুবার্ষিকীতে বনানী কবরস্থানে তার কবরে শ্রদ্ধা জানান আওয়ামী লীগ অন্যান্য নেতারা। শ্রদ্ধা জানানো হয় তার পরিবারের পক্ষ থেকেও।

শ্রদ্ধা জানানোর পর সৈয়দ আশরাফের বোন সৈয়দা জাকিয়া নূর লিপি বলেন, আমার ভাই সারাজীবন পরিচ্ছন্ন রাজনীতি করেছেন।

 

সংবাটি শেয়ার করুন

এই বিভাগের আরো খরব
© Copyright © 2017 - 2021 Times of Bangla, All Rights Reserved