শিরোনাম :
ডলারের দাম বাড়ার প্রভাব প্রবাসী আয়ে খাদ্য বিপর্যয় আসছে ৪৪তম বিসিএসের প্রিলি পরীক্ষা ২৭ মে কম ক্ষতিগ্রস্ত মুদ্রার তালিকায় বিশ্বে দ্বিতীয় টাকা দেশে করোনায় মৃত্যুহীন দিনে নতুন শনাক্ত ২৯ মাঙ্কিপক্স: বিমানবন্দরগুলোতে সতর্কতা জারি আগামী কান উৎসবে বাংলাদেশের স্টল : তথ্যমন্ত্রী ১৬ দেশে ভ্রমণ নিষেধাজ্ঞা আরোপ সৌদি আরবের আজও বড় ধস পুঁজিবাজারে হাজী সেলিমকে কারাগারে পাঠানোর আদেশ মুক্ত গণমাধ্যম ছাড়া রাষ্ট্র দাঁড়াতে পারে না: ফখরুল পদ্মা সেতুর কথা শুনলে বিএনপি নেতাদের মুখ কালো হয়: কাদের দেশে নারী অধিকার প্রতিষ্ঠায় সামনের সারিতে খালেদা জিয়া : রিজভী এই সরকার নির্বাচনের ব্যবস্থা ধ্বংস করে ফেলেছে: দুদু ২০ লাখ ৫০ হাজার কোটি টাকার বাজেট প্রস্তাব অর্থনীতি সমিতির

বাস উল্টে অটোভ্যানকে চাপা, নিহত ৪

  • শুক্রবার, ৩১ ডিসেম্বর, ২০২১

ঢাকা: রাজশাহী থেকে ঢাকাগামী বাসটি সিরাজগঞ্জের উল্লাপাড়ায় নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে যায়।

ন্যাশনাল ট্রাভেলসের বাসটি রাজশাহী থেকে ঢাকার দিকে যাচ্ছিল। হাটিকুমরুল-বনপাড়া মহাসড়কের গোঁজা ব্রিজের কাছে এসে নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে মহাসড়কের পাশে অটোভ্যানটিকে চাপা দেয়।

সিরাজগঞ্জের সলঙ্গায় ন্যাশনাল ট্রাভেলসের একটি বাস উল্টে মহাসড়কের পাশে একটি অটোভ্যানকে চাপা দিয়েছে। এতে এক ভ্যানযাত্রীসহ চারজন নিহত ও কমপক্ষে ২০ জন আহত হয়েছেন।

হাটিকুমরুল-বনপাড়া মহাসড়কের গোঁজা ব্রিজের কাছে শুক্রবার সকাল সাড়ে ১০টার দিকে এ দুর্ঘটনা ঘটে। বাসটি উদ্ধারের চেষ্টা চলছে। আহতদের উদ্ধার করে বিভিন্ন হাসপাতালে পাঠানো হয়েছে।

সিরাজগঞ্জ হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) লুৎফর রহমান এসব তথ্য নিশ্চিত করে বলেন,‘ ন্যাশনাল ট্রাভেলসের বাসটি রাজশাহী থেকে ঢাকা যাওয়ার পথে গোঁজা ব্রিজ এলাকায় এসে নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে যায়। এ সময় পাশের রাস্তায় ছিটকে অটোভ্যানকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই ভ্যানযাত্রী এক নারীসহ চারজন মারা যান। আহত হয়েছেন অন্তত ২০ জন।

তিনি আরও বলেন, ‘খবর পেয়ে হাটিকুমরুল হাইওয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের সদস্যরা ঘটনাস্থলে পৌঁছায়। পরে নিহত ও আহতদের উদ্ধার করে সিরাজগঞ্জ বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে পাঠানো হয়।’

 

সংবাটি শেয়ার করুন

এই বিভাগের আরো খরব
© Copyright © 2017 - 2021 Times of Bangla, All Rights Reserved