শিরোনাম :
ভিসার নিয়মে পরিবর্তন আনল সংযুক্ত আরব আমিরাত পাবনায় হত্যা মামলা ৯ জনের যাবজ্জীবন রুশ দখলে থাকা ভূমি পুনরুদ্ধার করছে ইউক্রেন পাহাড় ধসে সড়ক যোগাযোগ বন্ধ, সাজেকে আটকা হাজারো পর্যটক রাজধানীতে মাদকবিরোধী অভিযানে গ্রেফতার ৩২ বিয়েবাড়িতে যাওয়ার সময় বাস খাদে, নিহত ২৫ পাকিস্তানের মাধ্যমে মিয়ানমারকে অস্ত্র দিচ্ছে চীন! উ. কোরিয়ার মিসাইলের জবাবে পাল্টা ৪ মিসাইল দ. কোরিয়া-যুক্তরাষ্ট্রের আপাতত কমে আগামী সপ্তাহে ফের বাড়তে পারে বৃষ্টি রাশিয়ায় গম আবাদ কমার আশঙ্কা, বিশ্ববাজারে উদ্বেগ শাশুড়িকে ধর্ষণের অভিযোগে জামাই গ্রেফতার ঘুমধুম সীমান্তে মাইন বিস্ফোরণে রোহিঙ্গার পা বিচ্ছিন্ন বিশ্বজুড়ে করোনায় প্রাণহানি ও সংক্রমণ বেড়েছে বিজয়া দশমীতে আজ প্রতিমা বিসর্জন উত্তরাখণ্ডে তুষারধসে ১০ পর্বতারোহীর মৃত্যু

বাল্কহেড ডুবির ঘটনায় নিখোঁজ ২ জনের মরদেহ উদ্ধার

  • বুধবার, ১৭ নভেম্বর, ২০২১

মোংলা : মোংলা বন্দরের পশুর নদের হারবাড়িয়া এলাকায় একটি বানিজ্যিক জাহাজের ধাক্কায় ডুবে যাওয়া বাল্কহেডের নিখোঁজ দুই কর্মচারীর মৃতদেহ উদ্ধার করা হয়েছে। মঙ্গলবার (১৬ নভেম্বার) সন্ধ্যা সাড়ে ৫ ডুবেযাওয়া বাল্কহেডের মধ্যে থেকে সুকানী মহি উদ্দিন ও গ্রীজার নুর ইসলামের মৃতদেহ উদ্ধার করা হয়।

বাল্কহেড মালিক কতৃক নিয়োজিত স্যালভেজ প্রতিষ্ঠানের মালিক আবুল কালাম এতথ্য নিশ্চিত করেন। বাল্কহেডটির চাটার মালিক মোঃ মানিক জানান, সুকানী মহি উদ্দিন এর ছেলে বাল্কহেড কর্মচারী রবিউল এখনো নিখোজ রয়েছে।

এর আগে সোমবার(১৫ নভেম্বর) বন্দরের পশুর চ্যানেলের হারবাড়িয়া ৯ নাম্বারে অবস্থানরত বিদেশী জাহাজ এমভি এলিণা বি -১ থেকে কয়লা বোঝাই করে ঢাকার মিরপুরের উদ্যেশ্যে ছেড়ে যায় ফারদিন-১ নামক বাল্কহেডটি।

বিপরীত দিক থেকে বন্দর ত্যাগ করর সময় বিদেশী বানিজ্যিক জাহাজ এমভি হ্যান্ডপার্ক এর সাথে ধাক্কালেগে ফারদিন বাল্কহেটি ডুবে যায়। এসময় বাল্কহেডে থাকা ৫ কর্মচারী ছিড়কে নদীতে পড়ে যায়। এসময় সাতরিয়ে কুলে উঠতে সক্ষম হয় বাল্কহেড কর্মচারী রিয়াজ ও রায়হান। নিখোজ থাকে সুকানী গ্রীজার ও এক কর্মচারী।

সংবাটি শেয়ার করুন

এই বিভাগের আরো খরব
© Copyright © 2017 - 2021 Times of Bangla, All Rights Reserved