শিরোনাম :
রোহিঙ্গা প্রত্যাবাসনে সম্মত মিয়ানমার: ইউএনএইচসিআর বাংলাদেশের স্টার্টআপ ইকোসিস্টেম অ্যাসেসমেন্ট রিপোর্ট প্রকাশ করেছে জাতিসংঘ ঢাবিতে সংঘর্ষে ছাত্রদলের দুজনসহ আটক ৩ আমদানির লাগাম টানতে ১৩৫ পণ্যে শুল্ক হাতিরঝিলকে ‘জনগণের সম্পত্তি’ ঘোষণা ভোট দিনেই হবে: সিইসি এবার পেট্রোল-ডিজেলের দাম বাড়ল শ্রীলঙ্কায় সূচকের পতনে লেনদেন শেষ মেট্রোরেল লাইন-৪ এর নতুন রুট: ঢাকা-চট্টগ্রাম রোড হয়ে নারায়ণগঞ্জ মিয়ানমার উপকূলে নৌকাডুবে ১৭ রোহিঙ্গা নিহত সম্রাটকে কারাগারে পাঠানোর নির্দেশ ফেনসিডিল মাদক, ওষুধ নয়: আপিল বিভাগের পূর্ণাঙ্গ রায় নাশকতা মামলায় হাইকোর্টে খালেদা জিয়ার স্থায়ী জামিন শহীদ মিনারে ছাত্রদল-ছাত্রলীগ সংঘর্ষ, আহত ৩০ প্রথম ঘণ্টায় লেনদেন ১৬৪ কোটি টাকা

বাংলাদেশ হারলে আমার বউ-বাচ্চাও সামনে আসে না : পাপন

  • বৃহস্পতিবার, ২৬ আগস্ট, ২০২১

স্পোর্টস ডেস্ক : বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সভাপতি জানিয়েছেন। নাজমুল হাসান পাপনকে ক্রিকেট সংশ্লিষ্ট কর্মকাণ্ড থেকে দূরে থাকতে পরামর্শ দিয়েছেন চিকিৎসক।

আজ বৃহস্পতিবার রাজাধানীর একটি হোটেলে বার্ষিক সাধারণ সভায় (এজিএম) গণমাধ্যমের প্রশ্নের উত্তরে একথা বলেন ক্রিকেট বোর্ডের অভিভাবক।

আগামী মাসেই বর্তমান কমিটির মেয়াদ শেষ হবে।

পাপন বলেন, আগামী মাসের ১ বা ২ তারিখ বোর্ড মিটিংয়ে নির্বাচন নিয়ে একটু ভিন্নতা পাবেন আপনারা। এটাতে সন্দেহ নেই। এবারের নিবার্চনটা অন্যগুলোর তুলনায় ভিন্ন হবে।

বিসিবি সভাপতি জানিয়েছেন, চিকিৎসক ক্রিকেট সংশ্লিষ্ট চাপ থেকে দূরে থাকতে বলেছেন তাকে।

ক্রিকেটকে অনেক সময় দিতে হয়। জালাল ভাই (পরিচালক জালাল ইউনুস) ভাই নিউজিল্যান্ড ও ববি ভাই (পরিচালক সাজ্জাদুল আলম ববি) জিম্বাবুয়ে সফর করেছেন তারা বলতে পারবেন। চাপের বিষয়টি ইঙ্গিত দিয়ে পাপন বোঝাতে চেয়েছেন, ভোর থেকে খেলা দেখা, সারারাত জেগে থাকা। ঘুমাতে যাওয়ার আগে খেলোয়াড়দের সঙ্গে কথা বলা…।

চিকিৎসকের প্রসঙ্গ টেনে তিনি বলেন, হার আমি মেনে নিতে পারি না। বাংলাদেশ হারলে আমার মেজাজ খারাপ থাকে। আমার বউ-বাচ্চাও সামনে আসে না। ডাক্তার বলেছেন ক্রিকেট থেকে দূরে থাকতে যেন বোর্ডে থাকলেও এসব না করি।

সংবাটি শেয়ার করুন

এই বিভাগের আরো খরব
© Copyright © 2017 - 2021 Times of Bangla, All Rights Reserved