শিরোনাম :
ভূমিকম্প : তুরস্ক-সিরিয়ায় মৃতের সংখ্যা ১৫ হাজার ছাড়ালো বিএনপির আজকের পদযাত্রা কর্মসূচি স্থগিত বিশ্বজুড়ে আক্রান্তে শীর্ষে জাপান, মৃত্যুতে যুক্তরাষ্ট্র ব্রাহ্মণবাড়িয়া যুবদলের সভাপতি শামীম মোল্লা গ্রেপ্তার রোহিঙ্গা প্রত্যাবাসনে বেলজিয়ামের সহযোগিতা চাইলেন রাষ্ট্রপতি ভয়াবহ ভূমিকম্প : যে ছবি আর ভিডিও চোখে জল আনছে ভূমিকম্প : তুরস্কে উদ্ধারকারী দল পাঠাচ্ছে বাংলাদেশ আ.লীগের কোনো জনভিত্তি নেই : মির্জা আব্বাস ঢাকায় নতুন ব্রিটিশ হাইকমিশনার সারাহ তুরস্ক-সিরিয়ায় ধ্বংসস্তূপের নিচে কত মরদেহ? মেডিকেলে ভর্তি পরীক্ষার তারিখ ঘোষণা ‘৭ মাসে ১২ হাজার ৪৫২ মিলিয়ন ডলার রেমিট্যান্স এসেছে’ আমরা চাই একটাই ভর্তি পরীক্ষা হোক : শিক্ষামন্ত্রী ফখরুল-আব্বাসের স্থায়ী জামিন ২মাসের মধ্যে ফলাফল দিতে পেরেছি : শিক্ষামন্ত্রী

বাংলাদেশে ১৯০০ টাকায় মেয়ে বিক্রি হয়, প্রশ্ন স্বস্তিকার

  • বৃহস্পতিবার, ২ ডিসেম্বর, ২০২১

বিনোদন ডেস্ক : বিভিন্ন সময় বিভিন্ন কারণে আলোচনায় থাকেন ভারতের পশ্চিমবঙ্গের জনপ্রিয় অভিনেত্রী স্বস্তিকা মুখার্জি। পর্দায় সাহসী রূপে হাজির হয়ে বহুবার আলোচনায় এসেছেন তিনি। এছাড়া সোশ্যাল মিডিয়াতেও বেশ নিয়মিত এই অভিনেত্রী। তার নজরকাড়া ছবি মুগ্ধতা ছড়ায় ভক্তদের মাঝে।

তবে এই অভিনেত্রীর আরও একটি দিক হচ্ছে তিনি ভীষণ ঠোঁটকাটা স্বভাবের। কাউকে ছেড়ে কথা বলেন না স্বস্তিকা। সাম্প্রতিক সময়ে অভিনেত্রীর ইনস্টাগ্রাম পোস্টে একাধিক নোংরা ইঙ্গিত দেওয়া মন্তব্য করেছেন বেশকিছু নেটিজেন। আর তাদের কঠিন জবাব দিলেন স্বস্তিকা।

দু-দিন আগেই অভিনেত্রী সোশ্যাল মিডিয়ায় এক ঘোষণা দিয়েছিলেন। নায়িকার কুকুরপ্রীতি কারো অজানা নয়। পথকুকুরদের জন্য কিছু করার তাগিদ থেকেই জন্মদিনের মাসে নিজের পরা পোশাক এবং অ্যাকসেসারিস নিলামে তুলছেন তিনি। সেই মূল্য সরাসরি চলে যাবে নির্দিষ্ট কিছু এনজিও-তে। যারা সারাবছর রাস্তার কুকুরদের জন্য কাজ করে।

স্বস্তিকার এই উদ্যোগে যোগ দিয়েছে হয়েছে তাঁর মেয়ে অন্বেষাও। অন্বেষা নিজের বেশ কিছু বেল্ট নিলামের জন্য দিয়েছে। এই প্রয়াসকে যেমন সাধুবাদ জানাচ্ছেন বহু মানুষ, সমর্থনের জন্য এগিয়ে আসছেন তেমনই নিন্দুকদেরও অভাব নেই। কেউ কেউ শালীনতার মাত্রাও ছাড়িয়েছেন আক্রমণ করতে গিয়ে। কেউ বলছেন, বেশি দামে জিনিস বিক্রি করে ব্যবসা করছেন, কেউ আবার অভিনেত্রীর মেয়েকে নিয়েই কটূক্তি করছে।

স্বস্তিকার পোস্টে, তাঁর মেয়ের ছবিতে একজন মন্তব্য করেন- ‘১৯০০ টাকায় তো মেয়ে-সহ পেয়ে যাবো দিদি’। এই মন্তব্যের কঠিন জবাবে স্বস্তিকা লেখেন, ‘বাংলাদেশে ১৯০০ টাকায় মেয়ে বিক্রি হয়? তোমরা কেনো? বিক্রিও করো? সেটা আবার সোশ্যাল মিডিয়াতে বলে নাম কিনছো! কী দারুণ ব্যাপার’।

নিউ মার্কেটে এই বেল্ট ১৫০ টাকায় পাওয়া যায়, এমন কটাক্ষের জবাবে স্বস্তিকা আক্ষেপে সুরে বলেন- ‘উনি ভাবছেন আমি আমার জিনিস বিক্রি করে নিজে লাভ করছি, বিজনেস করছি। বিষয়টা এর চেয়ে ভালোভাবে কীভাবে বোঝানো সম্ভব আমার জানা নেই…. চ্যারিটি মানে বিজনেস নয় এটা উনি বুঝতে পারছেন না’।

সংবাটি শেয়ার করুন

এই বিভাগের আরো খরব
© Copyright © 2017 - 2021 Times of Bangla, All Rights Reserved