শিরোনাম :
পবিত্র আশুরা আজ লঞ্চভাড়া ৮ ধাপে ৫০ শতাংশ বাড়ানোর প্রস্তাব নির্বাচনী জোট করেছিলাম, তারা এত দুর্নীতি করবে ভাবিওনি : চুন্নু হরতাল অবরোধ ছাড়া সরকারের পতন ঘটবে না: আব্বাস সরকারের সময় ফুরিয়ে এসেছে : ফখরুল স্বর্ণালংকার ফেরতে ৮৫, পরিবর্তনে ৯২ শতাংশ অর্থ মিলবে বাংলাদেশে করোনায় ৩ জনের মৃত্যু, শনাক্ত ২৯৬ সাড়ে ৫ বছরে গণপরিবহনে ৩৫৭ ধর্ষণ দুইদিনের কর্মসূচি ঘোষণা বিএনপির ওয়ালটনের লভ্যাংশ ঘোষণা ২৪ ঘণ্টায় আরও ৭৯ ডেঙ্গু রোগী শনাক্ত পাচারের টাকা ফেরতে বাংলাদেশ ব্যাংকের নির্দেশনা বঙ্গবন্ধু পরিবারের খুনিদের মুখোশ উন্মোচন জরুরি: হানিফ খোলাবাজারে ডলারের দাম ১১৫ টাকা ছাড়াল ঢাকা থেকে বিভিন্ন রুটের বাসভাড়ার তালিকা প্রকাশ

বাংলাদেশের সঙ্গে ভারত আরও শক্তিশালী সম্পর্ক চায়: জয়শঙ্কর

  • বৃহস্পতিবার, ৬ জানুয়ারী, ২০২২

ঢাকা : বাংলাদেশের সঙ্গে ভারত আরও শক্তিশালী সম্পর্ক চায় বলে জানিয়েছেন ভারতের পররাষ্ট্রমন্ত্রী এস জয়শঙ্কর।

বৃহস্পতিবার ( ৬ জানুয়ারি) এক টুইট বার্তায় এসব জানান তিনি।

তিনি টুইট বার্তায় বলেন, বাংলাদেশের সঙ্গে তার দেশ আরও শক্তিশালী সম্পর্ক চায়। তিনি বাংলাদেশের পররাষ্ট্র মন্ত্রী একে আবদুল মোমেনকে আসন্ন জেসিসি বৈঠকে যোগদানের জন্য দিল্লি সফরের আমন্ত্রণ জানিয়েছেন।

দুই দেশের পররাষ্ট্রমন্ত্রী আজ টেলিফোনে কথা বলেন। ড. জয়শঙ্কর ড. মোমেনের সাথে নববর্ষের শুভেচ্ছা বিনিময় করেন এবং বলেন ২০২১ সাল ছিল দুই দেশের গভীর সংহতি ও বন্ধুত্বের একটি প্রদর্শনী। আমরা সম্মত হয়েছি ২০২২ সালে আমাদের সেই ভিত্তিকে আরও শক্তিশালী করে গড়ে তুলতে হবে।

ড. জয়শঙ্কর নিউজিল্যান্ডে বাংলাদেশের টেস্ট ক্রিকেট দলের জয়ের জন্য ড. মোমেনকে অভিনন্দন জানান।

সংবাটি শেয়ার করুন

এই বিভাগের আরো খরব
© Copyright © 2017 - 2021 Times of Bangla, All Rights Reserved