শিরোনাম :
হামলার আগে সতর্ক করেছিল ইরান, অস্বীকার যুক্তরাষ্ট্রের লক্ষ্মীপুরে স্ত্রীকে কুপিয়ে হত্যা, স্বামীর অবস্থা সংকটাপন্ন বিশ্বে দূষিত শহরের তালিকায় দ্বিতীয় ঢাকা ভারী বর্ষণের জেরে আফগানিস্তানে আকস্মিক বন্যা, নিহত অন্তত ৩৩ গাজীপুরে ‘জমে থাকা গ্যাস’ বিস্ফোরণে শিক্ষার্থীসহ দগ্ধ ২ দু’দিন ঝোড়ো হাওয়াসহ বজ্র ও শিলাবৃষ্টির পূর্বাভাস মধ্যপ্রাচ্যকে এখনই ‘খাদের কিনার’ থেকে ফেরাতে হবে: জাতিসংঘ মহাসচিব ইন্দোনেশিয়ায় ভূমিধসে নিহত ১৪ ফের আগ্রাসন চালালে ইসরায়েলে আরও ভয়াবহ হামলার হুঁশিয়ারি ইরানের বাংলাদেশি জাহাজ ছিনতাইয়ের সঙ্গে জড়িত ৮ জলদস্যু গ্রেপ্তার জাহাজে আর্মড গার্ড থাকলে এমন ঘটনা ঘটত না : পররাষ্ট্রমন্ত্রী পহেলা বৈশাখ নিয়ে ওবায়দুল কাদেরের বক্তব্য দূরভিসন্ধিমূলক: রিজভী নোয়াখালীর দুই নাবিকের মুক্তিতে স্বস্তি পরিবারের মাঝে কাল থেকে খুলছে ব্যাংক-বিমা-অফিস-আদালত সেপটিক ট্যাংকে কাজ করতে নেমে প্রাণ গেল ৩ শ্রমিকের

বর আসার আগের রাতেই প্রাণ দিল নববধূ পপি

  • শুক্রবার, ২৭ আগস্ট, ২০২১

নেত্রকোনা : নতুন জামাই বাড়ি আসার আগেই পপি আক্তার (২৪) নামে এক নববধূর ঝুলন্ত লাশ পাওয়া গেছে। বৃহস্পতিবার রাতে নেত্রকোনার পূর্বধলার সদর ইউনিয়নের বাঘবেড় গ্রামের নিজ বাড়িতে তার ঝুলন্ত লাশ দেখতে পান স্বজনরা। নিহত পপি ওই গ্রামের শামসুদ্দিন খাঁর মেয়ে।

স্থানীয় সূত্রে জানা গেছে, পপি আক্তার কয়েক মাস আগে সরিষাবাড়ীর এক যুবকের সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে পরিবারের সম্মতি ছাড়া বিবাহবন্ধনে আবদ্ধ হন। বিয়ের পর পপি আক্তারের বাবা এবং ভাই বিষয়টি মেনে নেননি। একপর্যায়ে ওই ছেলেকে তালাক দেওয়ার ব্যবস্থা করেন পরিবারের সদস্যরা।

তালাকের পর ময়মনসিংহের তালতলা গ্রামের মোস্তাফিজুর রহমান বিপ্লবের সঙ্গে পারিবারিকভাবে বিয়ে হয়। গত রাতে নতুন জামাই ওই মেয়ের বাড়িতে আসার কথা ছিল। কিন্তু রাত ১১টার দিকে রান্নাঘরের আড়ার সঙ্গে গলায় ওড়না পেঁচানো ঝুলন্ত অবস্থায় তাকে দেখতে পান পরিবারের সদস্যরা।

পূর্বধলা থানার ওসি মুহাম্মদ শিবিরুল ইসলাম জানান, ঘটনাস্থল পরিদর্শন শেষে লাশ সুরতহাল করে স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে। এ ঘটনায় একটি অপমৃত্যুর মামলা দায়ের করা হয়েছে।

সংবাটি শেয়ার করুন

এই বিভাগের আরো খরব
© Copyright © 2017 - 2021 Times of Bangla, All Rights Reserved