শিরোনাম :
নিখোঁজের আগের ঘটনা জানালো শিমুর বোন ফাতেমা মনে রাখবেন, জনগণের টাকায় আমাদের সংসার চলে : রাষ্ট্রপতি অপ্রচলিত বাজারে পোশাক রপ্তানি বেড়েছে ২৪ শতাংশ নির্বাচন কমিশন আইন প্রণয়ন নিয়ে টিআইবির বিবৃতি সূচকের উত্থান-পতনে লেনদেন শেষ বাংলাদেশে করোনায় আরও ১০ জনের মৃত্যু, নতুন শনাক্ত ৮৪০৭ এখনই শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধের কথা ভাবছি না : শিক্ষামন্ত্রী বিএনপি অবৈধ অর্থ ব্যয়ে লবিস্ট ফার্ম নিয়োগ করেছে : তথ্যমন্ত্রী হত্যার দায় স্বীকার করলেন স্বামী একদিনে সর্বোচ্চ মৃত্যু দেখল অস্ট্রেলিয়া ওমিক্রন ঠেকাতে সক্ষম নয় টিকার ৪র্থ ডোজও : গবেষণা দলীয় লোক‌ দিয়ে নির্বাচন ক‌মিশন গঠন আইন কর‌ছে সরকার: নজরুল ১ এপ্রিল মেডিকেলের ভর্তি পরীক্ষা সুদানে সেনাবিরোধী বিক্ষোভে গুলিতে নিহত ৭ ৮ মার্চ খালেদা জিয়ার অভিযোগ গঠনের শুনানি

বর আসার আগের রাতেই প্রাণ দিল নববধূ পপি

  • শুক্রবার, ২৭ আগস্ট, ২০২১

নেত্রকোনা : নতুন জামাই বাড়ি আসার আগেই পপি আক্তার (২৪) নামে এক নববধূর ঝুলন্ত লাশ পাওয়া গেছে। বৃহস্পতিবার রাতে নেত্রকোনার পূর্বধলার সদর ইউনিয়নের বাঘবেড় গ্রামের নিজ বাড়িতে তার ঝুলন্ত লাশ দেখতে পান স্বজনরা। নিহত পপি ওই গ্রামের শামসুদ্দিন খাঁর মেয়ে।

স্থানীয় সূত্রে জানা গেছে, পপি আক্তার কয়েক মাস আগে সরিষাবাড়ীর এক যুবকের সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে পরিবারের সম্মতি ছাড়া বিবাহবন্ধনে আবদ্ধ হন। বিয়ের পর পপি আক্তারের বাবা এবং ভাই বিষয়টি মেনে নেননি। একপর্যায়ে ওই ছেলেকে তালাক দেওয়ার ব্যবস্থা করেন পরিবারের সদস্যরা।

তালাকের পর ময়মনসিংহের তালতলা গ্রামের মোস্তাফিজুর রহমান বিপ্লবের সঙ্গে পারিবারিকভাবে বিয়ে হয়। গত রাতে নতুন জামাই ওই মেয়ের বাড়িতে আসার কথা ছিল। কিন্তু রাত ১১টার দিকে রান্নাঘরের আড়ার সঙ্গে গলায় ওড়না পেঁচানো ঝুলন্ত অবস্থায় তাকে দেখতে পান পরিবারের সদস্যরা।

পূর্বধলা থানার ওসি মুহাম্মদ শিবিরুল ইসলাম জানান, ঘটনাস্থল পরিদর্শন শেষে লাশ সুরতহাল করে স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে। এ ঘটনায় একটি অপমৃত্যুর মামলা দায়ের করা হয়েছে।

সংবাটি শেয়ার করুন

এই বিভাগের আরো খরব
© Copyright © 2017 - 2021 Times of Bangla, All Rights Reserved