শিরোনাম :
রৌমারীতে মাসহ ৫ মাসের সন্তানকে গলা কেটে হত্যা সিভিল কেস ‘বেগুন ক্ষেতের মতো’, এটা পরিবর্তন করতে হবে বিএনপির সাংগঠনিক সম্পাদক হলেন আব্দুস সালাম কালবৈশাখী ঝড় কেড়ে নিল ৫ প্রাণ, ক্ষয়ক্ষতি ব্যাপক আরও বাড়ল সোনার দাম ফিনল্যান্ডে বিদ্যুতের পর এবার গ্যাস সরবরাহ বন্ধ করলো রাশিয়া সংকটে বিপর্যস্ত শ্রীলঙ্কায় জরুরি অবস্থা প্রত্যাহার ইপিবি প্রতিনিধিদলের ওয়ালটন হেডকোয়ার্টার পরিদর্শন, পণ্য রপ্তানিতে সহায়তার আশ্বাস খাদ্য সুরক্ষায় আন্তর্জাতিক সহযোগিতা বাড়াতে বাংলাদেশ প্রস্তুত: পররাষ্ট্র প্রতিমন্ত্রী সরকার বিএনপিকে আর টোপে ফেলতে পারবে না : মোশাররফ গ্যাস-বিদ্যুতের মূল্যবৃদ্ধি দেশে অরাজকতা হতে পারে: এফবিসিসিআই জুনে পদ্মা সেতুতে দাঁড়িয়ে মানুষ পূর্ণিমার চাঁদ দেখবে: কাদের কর্তৃত্ববাদী সরকারের অধীনে সুষ্ঠু নির্বাচন নিয়ে আশংকা আছে : জি এম কাদের ৬০ শতাংশ বেতন বৃদ্ধির দাবি সরকারি কর্মচারীদের ঢাকা-চট্টগ্রামের সঙ্গে খাগড়াছড়ির যোগাযোগ বন্ধ

ফারইস্টের বিরুদ্ধে বিমার টাকা আত্মসাতের অভিযোগ

  • শুক্রবার, ১৩ মে, ২০২২

গাইবান্ধা: গাইবান্ধার ফারইস্ট ইসলামী লাইফ ইনস্যুরেন্সের বিরুদ্ধে বিমার মেয়াদ পূর্ন হওয়ার পরও গ্রাহকের টাকা না দেওয়ার অভিযোগ পাওয়া গেছে। ভুক্তভোগীরা জানান গত তিন মাস ধরে ঘুরেও তারা টাকা না পাওয়ায় হয়রানির শিকার হচ্ছেন।

এ ব্যপারে ভুক্তভোগী লিমা বেগম বলেন, অনেক কষ্টে করে টাকা জমা করেছি। টাকা পাওয়ার আসায় ঘুরে ঘুরে হয়রান হয়ে পড়েছি। এই টাকা না পেলে আমরা নিঃস হয়ে যাব। গাইবান্ধা ফারইস্ট ইসলামী ইনস্যুরেন্সে আমাদের নানা ধরনের প্রতিশ্রুতি দিয়ে এসব টাকা জমা করতে বলেছে। এখন তারা আমাদের টাকা না দিয়ে টালবাহানা করছে।

শুধু তিনি নন, তার মতো জেলার ৫০০ খেটে খাওয়া মানুষের জমানো প্রায় তিন কোটি টাকা নিয়ে উধাও ম্যানেজার। গত তিন মাস ধরে তার কোন খোঁজ পাওয়া যাচ্ছে না। বিমার মেয়াদ শেষ হওয়ার পরও টাকা না পাওয়ায় হতাশ তারা। প্রতিদিনই শতাধিক গ্রাহক পাওনা টাকা পাওয়ার আশায় অফিসে আসলেও তাদের পাওনা টাকা পাওয়ার ব্যপারে কোন পদক্ষেপ নিচ্ছে না কর্তৃপক্ষ।

এ বিষয়ে গাইবান্ধা ফারইস্ট ইসলামী লাইফ ইনস্যুরেন্স কোম্পানির জোন ইনচার্জ আনোয়ার হোসেন বলেন, গ্রাহকদের কাগজপত্র প্রধান কার্যালয়ে পাঠানো হয়েছে। কোম্পানি থেকে টাকা পাওয়া গেলে পর্যায়ক্রমে সকলের টাকা পরিশোধ করা হবে।

উল্লেখ্য, ২০০০ সাল থেকে শহরের পার্করোড়ে ফারইস্ট ইসলামী লাইফ ইনস্যুরেন্সের তাদের কার্যক্রম শুরু করে। এব্যাপারে সদর থানার ভারপ্রাপ্ত কমকতা ওসি মাসুদর রহমান বলেন, এখন পর্যন্ত আমাদের কাছে কেউ অভিযোগ করেনি। অভিয়োগ পেলে প্রয়োজনীয় আইনি ব্যবস্থা নেওয়া হবে।

সংবাটি শেয়ার করুন

এই বিভাগের আরো খরব
© Copyright © 2017 - 2021 Times of Bangla, All Rights Reserved