শিরোনাম :
আন্দোলনের প্রস্তুতি বিএনপির, মাথায় লক্ষাধিক মামলা মুক্তির দূত হয়ে দেশে আসেন শেখ হাসিনা: নানক এবার ১০ শতাংশ কমে এলএনজি কিনল সরকার লবণ কারখানার দেয়াল ধসে ১২ শ্রমিকের মৃত‌্যু হজযাত্রী নিবন্ধনের সময় ৪ দিন বাড়লো খালেদাকে পদ্মা সেতুতে নিয়ে টুস করে ফেলে দেওয়া উচিত: প্রধানমন্ত্রী ৯ সচিব পদে রদবদল, নতুন চেয়ারম্যান পেল রাজউক বাড়ছে বন্যার পানি, সিলেটে পানিবন্দি ১৫ লাখ মানুষ কান উৎসবে বঙ্গবন্ধু বায়োপিকের ট্রেইলার উদ্বোধনে ফ্রান্সের পথে তথ্যমন্ত্রী বিদ্যুতের দাম ৫৮ শতাংশ বাড়ানোর সুপারিশ শেখ হাসিনা না ফিরলে বঙ্গবন্ধু হত্যার বিচার হতো না: আমু ৫ জুন বসছে বাজেট অধিবেশন ঋণখেলাপি: পিপলস লিজিংয়ের ২৫ জনকে গ্রেপ্তারের নির্দেশ ‘অরুণাচল সীমান্তের কাছে সামরিক কাঠামো তৈরি করছে চীন’ ভারত থেকে গম আমদানিতে নিষেধাজ্ঞা নেই : খাদ্যমন্ত্রী

প্রেমের টানে তুর্কি তরুণী ময়মনসিংহে

  • শুক্রবার, ১০ ডিসেম্বর, ২০২১

ময়মনসিংহ: প্রেমের টানে তুরস্ক থেকে বাংলাদেশের ময়মনসিংহে এসেছেন আয়েশা ওজতেকিন নামে এক তরুণী।এরই মধ্যে তুর্কি তরুণীর ময়মনসিংহে মুক্তাগাছায় আসার খবরে এলাকায় জন্ম দিয়েছে আলোচনার। দেখতে বাড়িতে ভীড় জমাচ্ছেন আশপাশের লোকজন। শুক্রবার (১০ ডিসেম্বর) দুপুরে ময়মনসিংহের মুক্তাগাছায় বিয়ে অনুষ্ঠিত হয় আয়েশা ওজতেকিন ও হুমায়ুনের।হুমায়ুন কবির মুক্তাগাছার মো.হাসানের ছেলে।

হুমায়ুন কবির ২০১০ সালে তুরস্কের আনকারা শহরের হাজেত্তেপে ইউনিভার্সিটিতে মেডিসিন বিভাগে পড়াশোনা করতে যান।এরপর ২০১৮ সালে, আনাতোলিয়া শহরের লাইফ হসপিটালে চাকরির সুবাদে হাসপাতালেরই প্রধান হিসাবরক্ষক আয়েশা ওজতেকিনের সাথে পরিচয়।সেই পরিচযে হয় মনের লেনদেন।

এ বিষয়ে আয়েশা ওজতেকিন বলেন, আমার বাবা রাজি ছিলেন না এই সম্পর্কে। ও আমার অনেক কেয়ার করে। তার গুণ বলে শেষ করা যাবে না। আমি ওকে অনেক ভালোবাসি।

এ বিষয়ে হুমায়ুন কবির বলেন,ও অনেক বাংলা গান শোনে,নাটক দেখে। যদিও বাংলা তেমন একটা বোঝে না তাই সাবটাইটেল দিয়ে দেখে। আর বাংলাদেশি ড্রেসও তার খুব পছন্দ, আমি যখন গিয়েছিলাম তখন নিয়ে গিয়েছিলাম ওর জন্য।

তিনি আরও বলেন,অন্য দেশের বা অন্য কালচারের কারো সাথে প্রেম বা বিয়ের প্ল্যান সাধারণত আমাদের সেভাবে থাকেনা। বিষয়টা ঝুঁকিপূর্ণও, আমাদের বিয়ের ক্ষেত্রে ও-ই এগিয়ে এসেছে। ও হয়তো দুই স্টেপ সামনে এগিয়েছে তো আমিও দিয়েছি এক স্টেপ, এভাবেই আমাদের এক হওয়া।

এ বিষয়ে হুমায়ুন কবিরের বাবা হাসান আলী বলেন, ইতিমধ্যেই আয়েশা ওজতেকিন শ্বাশুরীর মন জয় করে নিয়েছেন।তারা যদি সংসার জীবনে সুখি হয়,তাহলে আমরা খুশি থাকব।

সংবাটি শেয়ার করুন

এই বিভাগের আরো খরব
© Copyright © 2017 - 2021 Times of Bangla, All Rights Reserved