শিরোনাম :
ঘরের কাজে ব্যস্ত মা প্রাণ গেল শিশুর টানা দরপতনের বৃত্তেই পুঁজিবাজার, আর কত অপেক্ষা বিনিয়োগকারীদের! ওয়ালটনের পৃষ্ঠপোষকতায় বুয়েটে রিসার্চ ল্যাব উদ্বোধন রমজানে নিত্যপণ্যের দাম নিয়ন্ত্রণে পদক্ষেপ নিয়েছে সরকার পুলিশি বাধায় গণতন্ত্র মঞ্চের বিক্ষোভ কর্মসূচি পণ্ড, আহত ৫০ সূচকের পতনে কমেছে লেনদেন ট্রাব স্মার্ট পারফরম্যান্স অ্যাওয়ার্ড পেলো ওয়ালটন গাজীপুরে কারখানায় বিস্ফোরণের পর আগুনে শ্রমিক নিহত, দগ্ধ ৬ ভাসানচরে বিস্ফোরণ : আরও এক শিশুর মৃত্যু, মৃতের সংখ্যা বেড়ে ৪ আতঙ্কে আবারও গ্রেফতার শুরু করেছে সরকার: রিজভী ডিআইজি মিজানের ১৪ বছরের কারাদণ্ড বহাল বাগেরহাটে আ.লীগ নেতার রক্তাক্ত মরদেহ উদ্ধার ব্যাংকে এমডি নিয়োগে নতুন নীতিমালায় যা আছে আবারও রাজপথ দখলে মাঠে নামছে ইমরান খানের পিটিআই এক ঘন্টায় লেনদেন ২৭৫ কোটি টাকা

প্রেমের টানে তুর্কি তরুণী ময়মনসিংহে

  • শুক্রবার, ১০ ডিসেম্বর, ২০২১

ময়মনসিংহ: প্রেমের টানে তুরস্ক থেকে বাংলাদেশের ময়মনসিংহে এসেছেন আয়েশা ওজতেকিন নামে এক তরুণী।এরই মধ্যে তুর্কি তরুণীর ময়মনসিংহে মুক্তাগাছায় আসার খবরে এলাকায় জন্ম দিয়েছে আলোচনার। দেখতে বাড়িতে ভীড় জমাচ্ছেন আশপাশের লোকজন। শুক্রবার (১০ ডিসেম্বর) দুপুরে ময়মনসিংহের মুক্তাগাছায় বিয়ে অনুষ্ঠিত হয় আয়েশা ওজতেকিন ও হুমায়ুনের।হুমায়ুন কবির মুক্তাগাছার মো.হাসানের ছেলে।

হুমায়ুন কবির ২০১০ সালে তুরস্কের আনকারা শহরের হাজেত্তেপে ইউনিভার্সিটিতে মেডিসিন বিভাগে পড়াশোনা করতে যান।এরপর ২০১৮ সালে, আনাতোলিয়া শহরের লাইফ হসপিটালে চাকরির সুবাদে হাসপাতালেরই প্রধান হিসাবরক্ষক আয়েশা ওজতেকিনের সাথে পরিচয়।সেই পরিচযে হয় মনের লেনদেন।

এ বিষয়ে আয়েশা ওজতেকিন বলেন, আমার বাবা রাজি ছিলেন না এই সম্পর্কে। ও আমার অনেক কেয়ার করে। তার গুণ বলে শেষ করা যাবে না। আমি ওকে অনেক ভালোবাসি।

এ বিষয়ে হুমায়ুন কবির বলেন,ও অনেক বাংলা গান শোনে,নাটক দেখে। যদিও বাংলা তেমন একটা বোঝে না তাই সাবটাইটেল দিয়ে দেখে। আর বাংলাদেশি ড্রেসও তার খুব পছন্দ, আমি যখন গিয়েছিলাম তখন নিয়ে গিয়েছিলাম ওর জন্য।

তিনি আরও বলেন,অন্য দেশের বা অন্য কালচারের কারো সাথে প্রেম বা বিয়ের প্ল্যান সাধারণত আমাদের সেভাবে থাকেনা। বিষয়টা ঝুঁকিপূর্ণও, আমাদের বিয়ের ক্ষেত্রে ও-ই এগিয়ে এসেছে। ও হয়তো দুই স্টেপ সামনে এগিয়েছে তো আমিও দিয়েছি এক স্টেপ, এভাবেই আমাদের এক হওয়া।

এ বিষয়ে হুমায়ুন কবিরের বাবা হাসান আলী বলেন, ইতিমধ্যেই আয়েশা ওজতেকিন শ্বাশুরীর মন জয় করে নিয়েছেন।তারা যদি সংসার জীবনে সুখি হয়,তাহলে আমরা খুশি থাকব।

সংবাটি শেয়ার করুন

এই বিভাগের আরো খরব
© Copyright © 2017 - 2021 Times of Bangla, All Rights Reserved