শিরোনাম :
নারায়ণগঞ্জ সিটি নির্বাচনে নৌকার মাঝি আইভী বাংলাদেশে করোনায় আরও ৩ জনের মৃত্যু, নতুন শনাক্ত ২৪৩ ফের কড়াকড়ি যুক্তরাষ্ট্রের ভ্রমণনীতিতে! দেশে ডেঙ্গু আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি আরও ৩২ জন কুয়েট বন্ধ ঘোষণা, বিকালের মধ্যে হল ছাড়ার নির্দেশ যাত্রীরা ঠেলছেন বিমান, ভিডিও ভাইরাল সীমান্ত হত্যা বন্ধে জাতিসংঘের হস্তক্ষেপ চায় লেবার পার্টি বিএনপির মশাল মিছিল দেখে জনমনে আতঙ্ক : তথ্যমন্ত্রী ঘুরতে চাঁদপুরে যাচ্ছিলেন ৬ বন্ধু, বাস কেড়ে নিল ৩ প্রাণ কারাগারে থেকেও খালেদা জিয়া গণতন্ত্রের জন্য লড়াই করছেন: মির্জা ফখরুল ভোটযুদ্ধে আওয়ামী লীগ হিজড়ার সা‌থেও হে‌রে যায়: দুদু সপ্তাহের ব‍্যবধানে বেড়েছে চালের দাম মুন্সিগঞ্জে দগ্ধ ভাই–বোনের মৃত্যু সাগরে নিম্নচাপ : বন্দরে ১ নম্বর সংকেত বরের বউ ভাবি! রক্ষা পেলেন না কাজী

প্রেমিক ও স্বামী দু’জনের সঙ্গেই থাকতে চান সারা!

  • বুধবার, ২৪ নভেম্বর, ২০২১

বিনোদন ডেস্ক: বলিউডের এ প্রজন্মের অভিনেত্রী সারা আলী খান। তারকা দম্পতির সন্তান তিনি। তবে সিনেমায় নিজের জায়গাটা মেধা দিয়েই তৈরি করে নিয়েছেন। ‘কেদারনাথ’ সিনেমা দিয়ে দারুণ সূচনা করেছেন নিজের ক্যারিয়ার। এরপর ‘সিম্বা’, ‘লাভ আজ কাল’, ‘কুলি নাম্বার ওয়ান’ সিনেমাগুলো দিয়ে নিজের অবস্থান পোক্ত করেছেন।

সারার নতুন সিনেমা ‘আতরাঙ্গি রে’। এখানে তিনি স্ক্রিন শেয়ার করেছেন ভারতীয় সিনেমার দুই সুপারস্টার অক্ষয় কুমার ও ধানুশের সঙ্গে। বুধবার (২৪ নভেম্বর) প্রকাশিত হয়েছে এর ট্রেলার। এতে দেখা যায়, সারার প্রেমিক চরিত্রে আছেন অক্ষয়, আর স্বামীর ভূমিকায় ধানুশ।

আরও পড়ুন : দুবাইতে স্ত্রী ও ১৭ বছরের সন্তান, যা বললেন সালমান

সিনেমায় সারা অভিনয় করেছেন রিঙ্কু চরিত্রে। যিনি ভালোবাসেন সাজাদকে (অক্ষয়)। কিন্তু বাড়ির লোকজন জোর করে তাকে বিয়ে দিয়ে দেয় বিষ্ণুর (ধানুশ) সঙ্গে। ধানুশও বিয়েতে রাজি ছিল না। কিন্তু বিয়ের পর ধীরে ধীরে তারা একে-অপরের প্রতি দুর্বল হয়ে যায়।

অন্যদিকে প্রেমিক সাজাদের জন্যও মন পোড়ে রিঙ্কুর। তার মনে প্রশ্ন জাগে, একসঙ্গে দু’জনের সঙ্গে থাকা যাবে না কেন? তবে শেষ পর্যন্ত কী হয়, তা বোঝা যাবে সিনেমাটি মুক্তির পরই।

আরও পড়ুন : বিয়ে নিয়ে সব জল্পনার অবসান ঘটালেন আমির

‘আতরাঙ্গি রে’ নির্মাণ করেছেন আনন্দ এল রাই। এর সংগীত পরিচালনা করেছেন অস্কারজয়ী এ আর রহমান। আগামী ২৪ ডিসেম্বর ডিজনি প্লাস হটস্টারে মুক্তি পাবে সিনেমাটি।

সংবাটি শেয়ার করুন

এই বিভাগের আরো খরব
© Copyright © 2017 - 2021 Times of Bangla, All Rights Reserved