শিরোনাম :
ইন্দোনেশিয়ায় ভূমিধসে নিহত ১৪ ফের আগ্রাসন চালালে ইসরায়েলে আরও ভয়াবহ হামলার হুঁশিয়ারি ইরানের বাংলাদেশি জাহাজ ছিনতাইয়ের সঙ্গে জড়িত ৮ জলদস্যু গ্রেপ্তার জাহাজে আর্মড গার্ড থাকলে এমন ঘটনা ঘটত না : পররাষ্ট্রমন্ত্রী পহেলা বৈশাখ নিয়ে ওবায়দুল কাদেরের বক্তব্য দূরভিসন্ধিমূলক: রিজভী নোয়াখালীর দুই নাবিকের মুক্তিতে স্বস্তি পরিবারের মাঝে কাল থেকে খুলছে ব্যাংক-বিমা-অফিস-আদালত সেপটিক ট্যাংকে কাজ করতে নেমে প্রাণ গেল ৩ শ্রমিকের ইরানে পাল্টা হামলায় সমর্থন নেই যুক্তরাষ্ট্রের, জানালেন বাইডেন বাংলাদেশে আশ্রয় নিলেন মিয়ানমারের ৯ সীমান্তরক্ষী কারা বৈশাখের চেতনাবিরোধী তা আজ প্রতিষ্ঠিত সত্য: কাদের মুক্তিপণের অর্থ যেভাবে পেল সোমালিয়ার জলদস্যুরা মুক্ত এমভি আবদুল্লাহ: কত ডলার দিতে হলো মুক্তিপণ? যুক্তরাষ্ট্রকে ইরানে হামলায় ভূমি ব্যবহারের সুযোগ দেবে না আরব দেশগুলো ইসরায়েলে হামলা চালাতে যাওয়া ইরানের অসংখ্য ড্রোন ধ্বংস করল জর্ডান

প্রেমিক ও স্বামী দু’জনের সঙ্গেই থাকতে চান সারা!

  • বুধবার, ২৪ নভেম্বর, ২০২১

বিনোদন ডেস্ক: বলিউডের এ প্রজন্মের অভিনেত্রী সারা আলী খান। তারকা দম্পতির সন্তান তিনি। তবে সিনেমায় নিজের জায়গাটা মেধা দিয়েই তৈরি করে নিয়েছেন। ‘কেদারনাথ’ সিনেমা দিয়ে দারুণ সূচনা করেছেন নিজের ক্যারিয়ার। এরপর ‘সিম্বা’, ‘লাভ আজ কাল’, ‘কুলি নাম্বার ওয়ান’ সিনেমাগুলো দিয়ে নিজের অবস্থান পোক্ত করেছেন।

সারার নতুন সিনেমা ‘আতরাঙ্গি রে’। এখানে তিনি স্ক্রিন শেয়ার করেছেন ভারতীয় সিনেমার দুই সুপারস্টার অক্ষয় কুমার ও ধানুশের সঙ্গে। বুধবার (২৪ নভেম্বর) প্রকাশিত হয়েছে এর ট্রেলার। এতে দেখা যায়, সারার প্রেমিক চরিত্রে আছেন অক্ষয়, আর স্বামীর ভূমিকায় ধানুশ।

আরও পড়ুন : দুবাইতে স্ত্রী ও ১৭ বছরের সন্তান, যা বললেন সালমান

সিনেমায় সারা অভিনয় করেছেন রিঙ্কু চরিত্রে। যিনি ভালোবাসেন সাজাদকে (অক্ষয়)। কিন্তু বাড়ির লোকজন জোর করে তাকে বিয়ে দিয়ে দেয় বিষ্ণুর (ধানুশ) সঙ্গে। ধানুশও বিয়েতে রাজি ছিল না। কিন্তু বিয়ের পর ধীরে ধীরে তারা একে-অপরের প্রতি দুর্বল হয়ে যায়।

অন্যদিকে প্রেমিক সাজাদের জন্যও মন পোড়ে রিঙ্কুর। তার মনে প্রশ্ন জাগে, একসঙ্গে দু’জনের সঙ্গে থাকা যাবে না কেন? তবে শেষ পর্যন্ত কী হয়, তা বোঝা যাবে সিনেমাটি মুক্তির পরই।

আরও পড়ুন : বিয়ে নিয়ে সব জল্পনার অবসান ঘটালেন আমির

‘আতরাঙ্গি রে’ নির্মাণ করেছেন আনন্দ এল রাই। এর সংগীত পরিচালনা করেছেন অস্কারজয়ী এ আর রহমান। আগামী ২৪ ডিসেম্বর ডিজনি প্লাস হটস্টারে মুক্তি পাবে সিনেমাটি।

সংবাটি শেয়ার করুন

এই বিভাগের আরো খরব
© Copyright © 2017 - 2021 Times of Bangla, All Rights Reserved