শিরোনাম :
বগুড়া-৪ আসনে ৮৩৪ ভোটে হারলেন হিরো আলম আরও বিপুল পরিমাণ সয়াবিন তেল কিনবে সরকার উপ-নির্বাচনে সুষ্ঠু ভোটের মধ্য দিয়ে গণতন্ত্রের বিজয় হয়েছে: কাদের ডিসেম্বরেই সংসদ নির্বাচন যে কৌশলে এরদোগানকে হারাতে চান বিরোধীরা জানুয়ারিতে ডেঙ্গুতে মারা গেছেন ৬ জন অনলাইনে ঘোষণা দিয়ে আনা যাবে ডলার আদানি কেলেঙ্কারি : আতঙ্কে ভারতীয় শেয়ার ছাড়ছেন বিদেশিরা সূচকের সাথে বেড়েছে লেনদেন হজে যেতে এবার জনপ্রতি খরচ হবে ৬ লাখ ৮৩ হাজার টাকা চাঁপাইনবাবগঞ্জে ভোটকেন্দ্রের ভেতর থেকে ককটেল উদ্ধার সগিরা মোর্শেদ হত্যা মামলায় পরবর্তী সাক্ষ্য ৭ ফেব্রুয়ারি ভাষাশহীদদের সম্মানে বাংলায় রায় দিলেন হাইকোর্ট সূচকের সামান্য উত্থানে লেনদেন চলছে শীতকালে ১৬ গুণ বেশি দূষিত ঢাকার বায়ু, শীর্ষে শাহবাগ

প্রভাসের প্রেমে হাবুডুবু খাচ্ছেন এই নায়িকা!

  • সোমবার, ১৯ সেপ্টেম্বর, ২০২২

বিনোদন ডেস্ক : এ যেন বলিপাড়ার প্রেমের মৌসুম। অভিনেত্রী সারা আলি খানের সঙ্গে ক্রিকেটার শুভমন গিলের রসায়ন নিয়ে চলছে গুঞ্জন। এর মধ্যেই আরও এক নায়িকার প্রেমে পড়ার খবর নিয়ে শুরু হয়েছে জোর চর্চা। শোনা যাচ্ছে, দক্ষিণী তারকা প্রভাসের প্রেমে হাবুডুবু খাচ্ছেন নতুন প্রজন্মের নায়িকা কৃতি শ্যানন।

২০২৩ সালের জানুয়ারি মাসে মুক্তি পাওয়ার কথা ‘আদিপুরুষ’ ছবি। এ সিনেমাতেই একসঙ্গে দেখা যাবে প্রভাস ও কৃতিকে। ছবির সেটেই নাকি একে অপরকে মন দেওয়া-নেওয়া করেছেন তারা। অবশ্য এ ব্যাপারে এখনো কেউই মুখ খোলেননি।

সূত্রের খবর, ছবির শুটিং চলাকালে কৃতি ও প্রভাসের মধ্যে সম্পর্ক গড়ে উঠে। একে অপরের অনেক কাছাকাছি এসেছেন তারা। সেই নমুনা সম্প্রতি ‘কফি উইথ কর্ণ’ শো-য়ে দেখেছেন দর্শক। প্রযোজক-পরিচালক করণ জোহরের ওই শোতে মজাদার মুহূর্তে প্রভাসকে ফোন করেছিলেন কৃতি। রিং হওয়ার সঙ্গে সঙ্গেই কৃতির ফোন ধরেন প্রভাস। এরপর থেকেই দুজনকে নিয়ে গুঞ্জন শুরু হয়েছে।

বলিপাড়ায় নায়ক-নায়িকাদের মধ্যে সম্পর্কের গুঞ্জন অবশ্য নতুন কিছু নয়। প্রায়ই নানা প্রেমের গুঞ্জন বাতাসে ভাসে। সম্প্রতি তেমনই গুঞ্জনে ভেসে উঠেছে সারা ও শুভমনের নাম। একটি রেস্তোরাঁয় এক সঙ্গে দেখা গিয়েছিল সারা-শুভমনকে। সেই ছবি প্রকাশ্যে আসতেই শুরু হয়েছে গুঞ্জন। সারা-শুভমনকে নিয়ে প্রেমের গুঞ্জনের মধ্যেই যেভাবে কৃতি ও প্রভাসের নাম উঠে এলো তা নিয়ে সরগরম বি-টাউন।

 

সংবাটি শেয়ার করুন

এই বিভাগের আরো খরব
© Copyright © 2017 - 2021 Times of Bangla, All Rights Reserved