শিরোনাম :
ইন্দোনেশিয়ায় ভূমিধসে নিহত ১৪ ফের আগ্রাসন চালালে ইসরায়েলে আরও ভয়াবহ হামলার হুঁশিয়ারি ইরানের বাংলাদেশি জাহাজ ছিনতাইয়ের সঙ্গে জড়িত ৮ জলদস্যু গ্রেপ্তার জাহাজে আর্মড গার্ড থাকলে এমন ঘটনা ঘটত না : পররাষ্ট্রমন্ত্রী পহেলা বৈশাখ নিয়ে ওবায়দুল কাদেরের বক্তব্য দূরভিসন্ধিমূলক: রিজভী নোয়াখালীর দুই নাবিকের মুক্তিতে স্বস্তি পরিবারের মাঝে কাল থেকে খুলছে ব্যাংক-বিমা-অফিস-আদালত সেপটিক ট্যাংকে কাজ করতে নেমে প্রাণ গেল ৩ শ্রমিকের ইরানে পাল্টা হামলায় সমর্থন নেই যুক্তরাষ্ট্রের, জানালেন বাইডেন বাংলাদেশে আশ্রয় নিলেন মিয়ানমারের ৯ সীমান্তরক্ষী কারা বৈশাখের চেতনাবিরোধী তা আজ প্রতিষ্ঠিত সত্য: কাদের মুক্তিপণের অর্থ যেভাবে পেল সোমালিয়ার জলদস্যুরা মুক্ত এমভি আবদুল্লাহ: কত ডলার দিতে হলো মুক্তিপণ? যুক্তরাষ্ট্রকে ইরানে হামলায় ভূমি ব্যবহারের সুযোগ দেবে না আরব দেশগুলো ইসরায়েলে হামলা চালাতে যাওয়া ইরানের অসংখ্য ড্রোন ধ্বংস করল জর্ডান

পিএসজির মাঠে রাতে ব্যালন ডর প্রদর্শন করবেন মেসি

  • বুধবার, ১ ডিসেম্বর, ২০২১

ঢাকা: ম্যাচ শুরুর আগে পিএসজির হোম গ্রাউন্ড পার্ক দ্য প্রিন্সেসে নিজের ব্যালন ডর ট্রফি প্রদর্শন করবেন মেসি। ক্লাবের সমর্থকদের সঙ্গে তার ট্রফি জয় উদযাপন করতেই বিশেষ এ আয়োজন রেখেছে পিএসজি।

নিজের ৭ নম্বর ব্যালন ডর ট্রফি জেতার পরদিনই মাঠে নামতে হচ্ছে লিওনেল মেসিকে। ফ্রেঞ্চ লিগে নিসের বিপক্ষে বাংলাদেশ সময় রাত ২টায় নামছেন প্যারিস সেইন্ট জার্মেইয়ের (পিএসজি) আর্জেন্টাইন মহাতারকা।

ব্যালন ডর জেতার পরদিন অবশ্য অনুশীলন করেননি মেসি। পেটের পীড়ার কারণে মঙ্গলবার তাকে এক দিনের বিশ্রাম দেয় পিএসজি।

তবে প্যারিসিয়ানদের পক্ষ থেকে নিশ্চিত করা হয়েছে বুধবার নিসের বিপক্ষে ম্যাচে থাকছেন মেসি।

ম্যাচ শুরুর আগে পিএসজির হোম গ্রাউন্ড পার্ক দ্য প্রিন্সেসে নিজের ব্যালন ডর ট্রফি প্রদর্শন করবেন এ ফুটবল জাদুকর।

ক্লাবের সমর্থকদের সঙ্গে তার ট্রফি জয় উদযাপন করতেই বিশেষ এ আয়োজন রেখেছে পিএসজি।

প্যারিসিয়ানদের হয়ে দারুণ ছন্দে আছেন মেসি। গোল স্কোরারের ভূমিকা পাল্টে বেছে নিয়েছেন প্লে-মেকারের ভূমিকা।

ফলটাও পিএসজি পেয়েছে হাতেনাতে। সবশেষ লিগ ম্যাচে সেইন্ট এতিয়েনের বিপক্ষে পিএসজির করা তিন গোলের তিনটির অ্যাসিস্টই ছিলেন মেসি।

নিসের বিপক্ষে পিএসজি মেসিকে পেলেও পাচ্ছে না আরেক তারকা ফরোয়ার্ড নেইমারকে। পায়ের চোটে ৬ থেকে ৮ সপ্তাহের জন্য মাঠের বাইরে চলে গেছেন বিশ্বের সবচেয়ে দামি ফুটবলার।

তার জায়গায় মেসি ও এমবাপের সঙ্গে আক্রমণ ভাগে দেখা যেতে পারে আনহেল দি মারিয়াকে।

সংবাটি শেয়ার করুন

এই বিভাগের আরো খরব
© Copyright © 2017 - 2021 Times of Bangla, All Rights Reserved