শিরোনাম :
রাজধানীতে মাদকসহ ৬৬ জন গ্রেফতার যাত্রাবাড়ীতে ট্রাকের ধাক্কায় প্রাণ গেল যুবকের ভূমিকম্প : তুরস্ক-সিরিয়ায় মৃতের সংখ্যা ১৫ হাজার ছাড়ালো বিএনপির আজকের পদযাত্রা কর্মসূচি স্থগিত বিশ্বজুড়ে আক্রান্তে শীর্ষে জাপান, মৃত্যুতে যুক্তরাষ্ট্র ব্রাহ্মণবাড়িয়া যুবদলের সভাপতি শামীম মোল্লা গ্রেপ্তার রোহিঙ্গা প্রত্যাবাসনে বেলজিয়ামের সহযোগিতা চাইলেন রাষ্ট্রপতি ভয়াবহ ভূমিকম্প : যে ছবি আর ভিডিও চোখে জল আনছে ভূমিকম্প : তুরস্কে উদ্ধারকারী দল পাঠাচ্ছে বাংলাদেশ আ.লীগের কোনো জনভিত্তি নেই : মির্জা আব্বাস ঢাকায় নতুন ব্রিটিশ হাইকমিশনার সারাহ তুরস্ক-সিরিয়ায় ধ্বংসস্তূপের নিচে কত মরদেহ? মেডিকেলে ভর্তি পরীক্ষার তারিখ ঘোষণা ‘৭ মাসে ১২ হাজার ৪৫২ মিলিয়ন ডলার রেমিট্যান্স এসেছে’ আমরা চাই একটাই ভর্তি পরীক্ষা হোক : শিক্ষামন্ত্রী

পাবনায় ট্রাকের পেছনে কাভার্ড ভ্যানের ধাক্কা, নিহত ২

  • মঙ্গলবার, ৪ অক্টোবর, ২০২২

পাবনা : পাবনার সাঁথিয়ায় ইঞ্জিন বিকল হয়ে মহাসড়কে দাঁড়িয়ে থাকা একটি পাথরবোঝাই ট্রাকের সঙ্গে ধাক্কা লেগে কাভার্ড ভ্যানের চালক ও সহকারী নিহত হয়েছেন।

আজ মঙ্গলবার (৪ অক্টোবর) সকালে ঢাকা-পাবনা মহাসড়কের শরিষা ব্রিজ এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন কিশোরগঞ্জের ভৈরব উপজেলার জগন্নাথপুর গ্রামের সিহাব উদ্দিন মিয়ার ছেলে সাগর মিয়া (২৮) এবং একই উপজেলার চাতারকান্দি এলাকার মনির হোসেন (১৯)।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, কিশোরগঞ্জের ভৈরব থেকে মালবাহী একটি কাভার্ড ভ্যান পাবনার সাঁথিয়ার দিকে যাচ্ছিল। গতকাল রাত থেকে শরিষা ব্রিজের কাছে একটি পাথরবোঝাই ট্রাক ইঞ্জিল বিকল হয়ে পড়েছিল। সাঁথিয়াগামী কাভার্ড ভ্যানটি পেছন থেকে দাঁড়িয়ে থাকা ট্রাককে ধাক্কা দিলে ঘটনাস্থলেই চালক ও সহকারী নিহত হন। এ সময় স্থানীয়রা থানা পুলিশকে খবর দিলে মাধপুর হাইওয়ে পুলিশ গিয়ে মরদেহ উদ্ধার করে।

মাধপুর হাইওয়ে থানার ওসি আবুল কাশেম আজাদ বলেন, মরদেহ উদ্ধার করে থানায় রাখা হয়েছে। পরিবারকে খবর দেওয়া হয়েছে। আইনি ব্যবস্থা প্রক্রিয়াধীন।

সংবাটি শেয়ার করুন

এই বিভাগের আরো খরব
© Copyright © 2017 - 2021 Times of Bangla, All Rights Reserved