শিরোনাম :
সূচকের সাথে বেড়েছে লেনদেনও দ্বিতীয় দিনের শুরুতেই প্রার্থিতা ফিরে পেলেন যারা মহাখালীর বিস্ফোরণে অগ্নিদগ্ধ মৃতের সংখ্যা বেড়ে ৩ তপশিল স্থগিত চেয়ে রিট খারিজ রাজধানীতে পুলিশের অভিযানে গ্রেপ্তার ৩৪ গাজার বিপর্যয়কর স্বাস্থ্য পরিস্থিতির উন্নতি অসম্ভব : বিশ্ব স্বাস্থ্য সংস্থা গাজায় যুদ্ধবিরতির দাবিতে বিশ্বব্যাপী আজ ধর্মঘটের ডাক পঞ্চগড়ে বেড়েছে শীতের তীব্রতা, তাপমাত্রা কমে ১৩.১ ডিগ্রি সেলসিয়াস সারা দেশে সড়ক দুর্ঘটনায় নিহত ৬ কর্ণফুলীতে সারবোঝাই জাহাজডুবি নিপাহ ভাইরাস নিয়ে ভয়ংকর তথ্য, খেঁজুরের রস খাওয়ায় নিষেধাজ্ঞা ভারত থেকে আসছে ৫২ হাজার টন পেঁয়াজ গাজায় ১৮ হাজার ফিলিস্তিনি নিহত পিরোজপুরের পুলিশ সুপারকে প্রত্যাহার সাতসকালেই ‘বিপজ্জনক’ ঢাকার বাতাস

পর্তুগালে ২১২ কোটি টাকার ব্যয়বহুল বাড়ি কিনলেন রোনালদো

  • বুধবার, ২৬ অক্টোবর, ২০২২

স্পোর্টস ডেস্ক : জানুয়ারিতেই ম্যানচেস্টার ইউনাইটেড ছাড়ছেন ক্রিশ্চিয়ানো রোনালদো। না, কোনো আনুষ্ঠানিক সিদ্ধান্ত এখনো আসেনি। তবে পর্তুগালে বাড়ি কিনে সে ইঙ্গিতই হয়তো দিয়ে রাখলেন রোনালদো। স্প্যানিশ দৈনিক মার্কা জানিয়েছে, পর্তুগালের কুইন্তা দা মারিনহা অঞ্চলে ব্যয়বহুল একটি বাড়ি কিনেছেন রোনালদো ও তার বান্ধুবি জর্জিনা রদ্রিগেজ।

নির্মানাধীন বাড়িটি কিনতে রোনালদোর খরচ হয়েছে প্রায় ১ কোটি ১০ লাখ ডলার। এছাড়া বাড়ির সাজসজ্জা এবং সংস্কারে খরচ হয়েছে আরও ১ কোটি ডলার। অর্থাৎ, নতুন বাড়ির পেছনে রোনালদোর মোট গুনতে হচ্ছে ২ কোটি ১০ লাখ ডলার। বাংলাদেশি টাকায় যা প্রায় ২১২ কোটি টাকার বেশি। পর্তুগালে এটিই সবচেয়ে ব্যয়বহুল বাড়ি।

মার্কা জানিয়েছে, পর্যটকদের আকর্ষণের কেন্দ্রে থাকা রিভেরার এই বাড়িতে রোনালদো ও জর্জিনা রদ্রিগেজ উঠতে পারেন আগামী বছরের শুরুতে। বাড়িটির নির্মাণের দায়িত্বে থাকা নির্মাণকারী সংস্থা জানিয়েছে, এ বাড়িতে বিলাসিতার কোনো কমতি থাকবে না। তিনতলা এ বাড়ি হবে ২ হাজার ৭২০ বর্গমিটার আয়তনের। থাকবে দৃষ্টিনন্দন বাগান ও সুইমিংপুলসহ আধুনিক সব সুযোগ-সুবিধা।

গেল বছর ইউনাইটেডে রোনালদোর রাজকীয় প্রত্যাবর্তন হয়। মৌসুমে কোনো শিরোপা জিততে না পারলেও দলের পক্ষে সর্বোচ্চ গোলের মালিক ছিলেন তিনি। তবে চলতি মৌসুমে শুরু থেকেই একাদশে ব্রাত্য তিনি। পারফরম্যান্সের অভাবেই তার ওপর আস্থা হারিয়েছেন ইউনাইটেড কোচ টেন হাগ। বিষয়টি অবশ্য মেনে নিতে পারছেন না রোনালদো। গুঞ্জন আছে, জানুয়ারিতে ইউরোপের শীতকালীন দলবদলের বাজারেই ওল্ড ট্রাফোর্ড ছাড়তে মরিয়া এই পর্তুগিজ তারকা।

সম্প্রতি, ইংলিশ প্রিমিয়ার লিগে টটেনহাম ম্যাচে বদলি হয়ে মাঠে নামতে অস্বীকৃতি জানান রোনালদো। এরপর ম্যাচ শেষের আগেই মাঠ ছেড়ে যান তিনি। শৃঙ্খলা ভঙ্গের দায়ে চেলসির বিপক্ষে ইউনাইটেডের একাদশেই ছিলেন না রোনালদো। তবে সে ঝামেলা চুকিয়ে দলের অনুশীলনে ফিরেছেন রোনালদো। আপাতত কোচ এরিক টেন হাগের সঙ্গে ঝামেলা মেটালেও নতুন বাড়ি কিনে হয়তো পর্তুগালে ফেরার ইঙ্গিতই দিয়ে রাখলেন পাঁচবারের বর্ষসেরা এই ফুটবলার।

সংবাটি শেয়ার করুন

এই বিভাগের আরো খরব
© Copyright © 2017 - 2021 Times of Bangla, All Rights Reserved