শিরোনাম :
বিশ্বজুড়ে করোনায় মৃত্যু বেড়েছে, শনাক্ত সাড়ে ৭ লাখ পাঁচ দিনে এলো ৫ হাজার কোটি টাকা রেমিট্যান্স লিবিয়া উপকূলে নৌকাডুবি, নিহত ২২ অভিবাসী রাশিয়া-ইরান-ভারতের নতুন করিডোর, চ্যালেঞ্জ ছুড়বে পশ্চিমাদের! পদ্মা সেতুর নাট খোলা বায়েজিদের জামিন নামঞ্জুর ভোটকেন্দ্র দখল ও গোপনে সিল মারার অপসংস্কৃতি টিকিয়ে রাখতেই ইভিএমে বিএনপির ভয় : তথ্যমন্ত্রী দাম কমলো স্বর্ণের মগবাজারে নিজ ফ্লাটে চিকিৎসকের অর্ধগলিত লাশ মালয়েশিয়ায় কর্মী যাওয়ার খরচ নির্ধারণ বাংলাদেশে করোনায় আরও ৪ জনের মৃত্যু, শনাক্ত ১৭২৮ চীন নিয়ে যুক্তরাষ্ট্রের মিথ্যা তথ্য, বাংলাদেশকে সতর্ক করলেন লি জিমিং বন্যায় মৃত্যুর মিছিলে আরও তিনজন সহ, মোট ১১০ ডিএসইতে লেনদেন বেড়েছে ৩০০ কোটি টাকা বেলুচিস্তানে প্রবল বর্ষণে নিহত ২০ নির্বাচনী ব্যবস্থাকে আধুনিক করতে কাজ করছে সরকার: কাদের

পরিবেশ, পেশাগত স্বাস্থ্য ও নিরাপত্তা নিশ্চিতে ওয়ালটন এমডি’র বিশেষ প্রতিশ্রুতি স্বাক্ষর

  • সোমবার, ১৫ নভেম্বর, ২০২১

ঢাকা : মানসম্মত পণ্য উৎপাদনের পাশাপাশি পরিবেশ, পেশাগত স্বাস্থ্য ও নিরাপত্তা (ইএইচএস-এনভায়রনমেন্ট, হেলথ এন্ড সেফটি) নিশ্চিত করাও ওয়ালটনের সর্বোচ্চ অগ্রাধিকার। এরই প্রেক্ষিতে ইএইচএস বিষয়ক বিশেষ প্লেজ বা প্রতিশ্রুতি দিয়েছেন ওয়ালটন হাই-টেক ইন্ডাস্ট্রিজ লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও গোলাম মুর্শেদ।

শনিবার (১৩ নভেম্বর) গাজীপুরের চন্দ্রায় ওয়ালটন হাই-টেক পার্কে পেশাগত স্বাস্থ্য, নিরাপত্তা ও পরিবেশ বিষয়ক ইএইচএস প্লেজ স্বাক্ষর অনুষ্ঠানের আয়োজন করা হয়। এতে প্রধান অতিথি হিসেবে ওয়ালটন হাই-টেক ইন্ডাস্ট্রিজের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও গোলাম মুর্শেদ ‘ইএইচএস প্লেজ’ ব্যানারে স্বাক্ষর করে এই উদ্যোগের উদ্বোধন করেন।

অনুষ্ঠানে গোলাম মুর্শেদ বলেন, গ্রাহকদের জন্য উচ্চ গুণগতমানের পণ্য উৎপাদনের পাশাপাশি সকল কর্মীর পেশাগত স্বাস্থ্য, নিরাপত্তা ও পরিবেশ সুরক্ষা ওয়ালটনের সর্বোচ্চ অগ্রাধিকার। ইএইচএস বিষয়ক রুলস বা নিরাপত্তা বিধি নির্ধারণ, নিয়মিত তদারকি ও সেগুলো মেনে চলার ব্যাপারে কর্মীদের সচেতন করতে নুতন বিভাগ ‘ইএইচএস’ চালু করা হয়েছে। ওয়ালটন পরিবারের সকল কর্মীদের নিজ নিজ জায়গা থেকে সেফটি রুলস মেনে চলার পাশাপাশি ‘ইএইচএস বিভাগকে প্রয়োজনীয় সহযোগিতা প্রদানের আহবান জানান তিনি।

অনুষ্ঠানে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন রেফ্রিজারেটর প্রোডাক্টের হেড অব প্রোডাকশন ইউসুফ আলী, ইঞ্জিনিয়ারিং সার্ভিস ম্যানেজমেন্ট বিভাগের

প্রধান নিজাম উদ্দীন মজুমদার, প্রশাসন বিভাগের প্রধান ইয়াছির আল-ইমরান, কমন সার্ভিস বিভাগের সমন্বয়ক মোহাম্মদ মহাসিন সরদার, মান-নিয়ন্ত্রন ব্যবস্থাপনা বিভাগের প্রধান মোঃ তাহাসিনুল হক, ই এইচ এস বিভাগের প্রধান প্রকৌশলী লিটন মোল্লা প্রমূখ।

সংবাটি শেয়ার করুন

এই বিভাগের আরো খরব
© Copyright © 2017 - 2021 Times of Bangla, All Rights Reserved