শিরোনাম :
কেবিন ক্রুদের অন্তর্বাস পরা বাধ্যতামূলক করল পাকিস্তান টানা বন্ধে পুরোনো রূপে সদরঘাট রাশিয়ার অন্তর্ভুক্ত হলো ইউক্রেনের চার অঞ্চল, পুতিনের ঘোষণা ইউক্রেনে বেসামরিক গাড়িবহরে রাশিয়ার হামলা, নিহত অন্তত ২৩ ৩ দিনের মধ্যে সাগরে লঘুচাপ সৃষ্টি হতে পারে, বাড়বে বৃষ্টি বিএনপির পাকিস্তানই ভালো ছিল বক্তব্য এবং রডের মাথায় জাতীয় পতাকা একই সূত্রে গাঁথা : তথ্যমন্ত্রী প্রতিমাসে দেশে ধর্ষণের শিকার ৭১ শিশু বাংলাদেশে করোনায় আরও ১ জনের মৃত্যু, নতুন শনাক্ত ৭০৮ বিবিসির ১০ ভাষার রেডিও সম্প্রচার বন্ধ হচ্ছে কাবুলে শিক্ষাপ্রতিষ্ঠানে আত্মঘাতী হামলা, নিহত ১৯ বিশ্বকাপের প্রাইজমানি ঘোষণা, চ্যাম্পিয়ন দল পাবে ১৬ কোটি টাকা মন্দির-মণ্ডপ পাহারায় নেতাকর্মীদের থাকতে বললেন ওবায়দুল কাদের সুষ্ঠু নির্বাচন যেন না হয় সেজন্য উঠে পড়ে লেগেছে আ. লীগ: রিজভী ছেলেকে প্রকাশ্যে আনলেন বুবলী চার মাসের সাজা এড়াতে সাড়ে ৫ বছর পলাতক, অবশেষে ধরা

পত্নীতলায় সড়ক দুর্ঘটনায় নারীসহ নিহত ২

  • শনিবার, ২২ জানুয়ারী, ২০২২

নওগাঁ : নওগাঁর পত্নীতলায় ট্রাক্টরের (কাকড়া) ধাক্কায় ২ জন নিহত।

শুক্রবার সকাল আটটায় নজিপুর সাপাহার সড়কের করমজা বাজার মোড় এলাকায় এই দুর্ঘটনা ঘটেছে।

নিহতরা হলো পতœীতলা উপজেলার আববর ইউনিয়নের বড় মহরন্দী এলাকার জুয়েলের স্ত্রী বুলবুলি আক্তার শাপলা (৩৫) এবং মৃত ময়েজ উদ্দীনের ছেলে ফারুক হোসেন (৫০)।

প্রত্যক্ষদর্শী ও পতœীতলা থানা সূত্রে জানা যায়, সকালে গ্রামের বাড়ি থেকে ফুফা ফারুক হোসেন ও ভাতিজি বুলবুলি আক্তার একটি অটোরিক্সা যোগে বাড়ী থেকে নজিপুর যাওয়ার উদ্দেশ্য বেড় হয়ে করমজা বাজার মোড়ে পৌঁছালে অটোরিক্সার এক্সেল ভেঙে অটোরিক্সাটি বিকল হয়ে দাঁড়িয়ে ছিল এসময় অপরদিক থেকে দ্রুত বেগে ছুটে আসা একটি ট্রাক্টর (কাকড়া) তাদের ধাক্কা দিলে ছিটকে পরে ঘটনা স্থলেই মৃত্যু হয় ফারুক হোসেনের। পরে স্থানীয়রা বুলবুলি আক্তার শাপলাকে উদ্ধার করে পতœীতলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

পতœীতলা থানার অফিসার ইনচার্জ শামসুল আলম শাহ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, খবর পেয়ে থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন ও মৃতের সুরতহাল রিপোর্ট তৈরী করে। তবে কারো কোন অভিযোগ না থাকায় মৃতদেহ তাদের পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

সংবাটি শেয়ার করুন

এই বিভাগের আরো খরব
© Copyright © 2017 - 2021 Times of Bangla, All Rights Reserved