শিরোনাম :
সম্প্রীতির বন্ধন গড়ে তোলাই ছিল শ্রীকৃষ্ণের মূলদর্শন বিশ্বজুড়ে একদিনে মৃত্যু ২ হাজারের বেশি, শনাক্ত সাড়ে ৭ লক্ষাধিক আজ শুভ জন্মাষ্টমী জন্মাষ্টমী উপলক্ষে ডিএমপি’র নির্দেশনা দেশের বাজারে দাম কমলো স্বর্ণের এবার মানি চেঞ্জারদের জন্যও ডলার বেচা-কেনায় সীমা নির্ধারণ আজ থেকে আমরাও মাঠে নামলাম : তথ্যমন্ত্রী আমাদের বিচার চাইতেও বাধা দেওয়া হয়েছে : প্রধানমন্ত্রী দেশে ডেঙ্গু আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি আরও ৯৮ রোগী খেলা হবে নির্বাচনে, খেলা হবে রাজপথে : কাদের বিশ্বের পঞ্চম দূষিত শহর ঢাকা মরক্কোয় দাবানলে ৩ দমকল কর্মীর মৃত্যু সূচকের উত্থানে লেনদেন শেষ বৃহস্পতিবার পুঁজিবাজার বন্ধ গ্রিস-তুরস্ক সীমান্তে দ্বীপ থেকে ৩৮ অভিবাসী উদ্ধার

নির্বাচন কমিশন গঠনে আগামী বছরের মধ্যে আইন হবে: হানিফ

  • মঙ্গলবার, ২১ ডিসেম্বর, ২০২১

ঢাকা : নির্বাচন কমিশন গঠনে আগামী বছরের মধ্যে আইন পাস করা হবে বলে জানিয়েছেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ।

মঙ্গলবার দুপুরে জাতীয় প্রেসক্লাবে বাংলার মুখ আয়োজিত ‘বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী, মুক্তিযুদ্ধ ও স্বাধীনতার সুবর্ণজয়ন্তী’ উপলক্ষে দুই দিনব্যাপী অনুষ্ঠানের উদ্বোধন ও আনন্দ শোভাযাত্রায় আগে তিনি এ কথা বলেন।

হানিফ বলেন, নির্বাচন কমিশন গঠনের জন্য সুনির্দিষ্ট কোনো আইন নেই, সরকার তা করার চেষ্টা করছে। আগামী বছরের মধ্যে এই আইন পাস করা হবে।

অনুষ্ঠানে নির্বাচন কমিশন গঠনে রাষ্ট্রপতির সংলাপ নিয়ে বিএনপি জনগণকে বিভ্রান্ত করছে বলেও মন্তব্য করেন আওয়ামী লীগের এই নেতা।

গতকাল থেকে নির্বাচন কমিশন গঠনে শুরু হয়েছে রাষ্ট্রপতির সংলাপ। এ সংলাপে যাবে না বলে সাফ জানিয়ে দিয়েছে বিএনপি। দলটিকে সংলাপে অংশ নেওয়ার আহ্বান জানিয়ে হানিফ বলেন, আগামী বছরের মধ্যে ইসি গঠনে আইন করা হবে। তাই বিভ্রান্ত সৃষ্টি না করে সংলাপে অংশ নিতে বিএনপির প্রতি আহ্বান জানান তিনি।

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক বলেন, ব্যর্থ রাষ্ট্র বানাতে দেশের বিরুদ্ধে ষড়যন্ত্র করছে বিএনপি। যারা ধর্মের নামে ফতোয়া দিয়েছিলেন সেই জামায়াতকে রাজনীতি করতে দিয়ে মুক্তিযোদ্ধাদের সঙ্গে বেঈমানি করেছিলেন বিএনপি প্রতিষ্ঠাতা জিয়াউর রহমান। মুক্তিযুদ্ধের চেতনাকে নস্যাৎ করেছিলেন তিনি। সব ষড়যন্ত্র মোকাবেলায় জাতিকে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান জানান তিনি।

সংবাটি শেয়ার করুন

এই বিভাগের আরো খরব
© Copyright © 2017 - 2021 Times of Bangla, All Rights Reserved