শিরোনাম :
ভারতে বিচার শেষে পি কে হালদারকে পাওয়া যেতে পারে: পররাষ্ট্রমন্ত্রী ইন্দোনেশিয়ায় পামের দাম ‘অর্ধেক’, মাথায় হাত চাষিদের ইভ্যালির এমডিসহ তিন জনের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি জঙ্গি ইস্যু সরকারের নতুন খেলা : আ স ম রব বাংলাদেশ শ্রীলঙ্কার মতো হওয়ার সুযোগ নেই: বিশ্বব্যাংক নেত্রকোনায় ফসলরক্ষা বাঁধ ভেঙে তলিয়ে যাচ্ছে জমির ফসল আকস্মিক ভাঙ্গনে মুছে যেতে বসেছে গোবিন্দগঞ্জের গ্রামটি বেসরকারি কর্মকর্তাদের বিদেশ ভ্রমণেও লাগাম, পরিপত্র জারি বিএনপির মুখে অর্থ পাচার নিয়ে কথা মানায় না : তথ্যমন্ত্রী সাংহাইয়ে ব্যবসা প্রতিষ্ঠান খুলছে আজ পি কে হালদারকে অর্থপাচারে সহায়তা করেছে সরকার : মোশাররফ ঈদে ওয়ালটনের ২০ লাখ টাকা পর্যন্ত নিশ্চিত ক্যাশব্যাক ও কোটি কোটি টাকার ফ্রি পণ্য ভারতের গম রপ্তানি বন্ধে বাংলাদেশে প্রভাব পড়বে ‘শক্তিশালী সেনাবাহিনী’ গড়ার লক্ষ্য নিয়ে এগোচ্ছে আফগানিস্তান পতন ধারায় লেনদেন চলছে

নির্বাচন ক‌মিশন করেও শেষ রক্ষা হবে না: ফখরুল

  • বৃহস্পতিবার, ২৭ জানুয়ারী, ২০২২

ঢাকা : নির্বাচন ক‌মিশন গঠন ক‌রে সরকা‌রের শেষ রক্ষা হবে না বলে মন্তব্য করেছেন বিএন‌পির স্থায়ী ক‌মি‌টির মহাস‌চিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। বৃহস্প‌তিবার (২৭ জানুয়া‌রি) দুপুরে জাতীয় প্রেস ক্লাবে এক আলোচনা সভায় এসব কথা বলেন তিনি।

তি‌নি ব‌লেন, ‘আওয়ামী লীগ সে‌দিন বাকশাল গঠন ক‌রেছিল নি‌জে‌দের বাঁচানোর আশায়, শেষ রক্ষা হয়‌নি তেম‌নি আজ‌কে নির্বাচন ক‌মিশন গঠ‌নে আইন পাশ ক‌রেও তা‌দের শেষ রক্ষা হ‌বে না।’

তিনি বলেন, এই সংসদের নির্বাচন কমিশন গঠনের জন্য আইন পাশের কোন এখতিয়ার নেই। এটা কারো কাছে গ্রহণযোগ্য হবে না। আমরা এই আইন মানি না। শেখ হা‌সিনা সরকা‌রের অধী‌নে কো‌নো নির্বাচ‌নের প্রশ্নই উ‌ঠে না, আমরা আরেকবার বাকশা‌ল চাই না। বাকশাল হ‌তে দিব না। নির্বাচনকা‌লীন সরকারের অধী‌নে নির্বাচন হ‌বে বলে যোগ করেন তিনি।

আওয়ামী লীগ ২৪ ঘন্টা মিথ্যা কথা বলে উল্লেখ করে মির্জা ফখরুল বলেন, আওয়ামী লীগ যখনই ক্ষমতায় আসে তখনই লুটপাট করে। এখনো লুটপাট করছে।

শিক্ষামন্ত্রী ডাক্তার দীপু মনিকে নিয়ে যে দুর্নীতির অভিযোগ করছে সেটা অবিলম্বে তদন্তের দাবি জানান মির্জা ফখরুল। তিনি ক্ষোভ প্রকাশ করে বলেন, এতে কিছু হবে না। স্বাস্থ্যমন্ত্রীর নামে কতকিছু হলো শেষ পর্যন্ত কিছুই হয়নি।

দলীয় কর্মসূচি নিয়ে আশা প্রকাশ করে বিএনপি মহাসচিব বলেন, যেখানে আমাদের কর্মসূচি হয়েছে সেখানে মানুষ ঘর থেকে বেরিয়ে এসেছে। আমাদের এমন কর্মসূচি দিতে হবে মানুষ এই সরকারকে বের করে দেবে।

দেশে ক্রমবর্ধমান করোনাভাইরাসের নতুন ধরন ওমিক্রনের সংক্রমণ নিয়ে সকলকে সর্তকতা অবলম্বন করার আহ্বান জানান মির্জা ফখরুল। পাশাপাশি সবাইকে টিকা নিয়ে করোনা প্রতিরোধে সক্রিয় হওয়ার কথা বলেন।

ঢাকা মহানগর উত্তর বিএনপির সদস্য সচিব আমিনুল হক এর সঞ্চালনায় উত্তর বিএনপির আহবায়ক আমানউল্লাহ আমানের সভাপতিত্বে সভায় অন্যদের মধ্যে বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়, মির্জা আব্বাস, ঢাকা মহানগর দক্ষিণের আহ্বায়ক আব্দুস সালাম প্রমুখ বক্তৃতা করেন।

সংবাটি শেয়ার করুন

এই বিভাগের আরো খরব
© Copyright © 2017 - 2021 Times of Bangla, All Rights Reserved