শিরোনাম :
সীমান্তে আবারও গুলির শব্দ, আতঙ্কে স্থানীয়রা রংপুরকে হারিয়ে ফাইনালে কুমিল্লা সুগন্ধা বিচের নাম পরিবর্তনের সিদ্ধান্ত বাতিল সরকার উৎখাত ষড়যন্ত্রে বিডিআর বিদ্রোহ ঘটানো হয়েছিল: পররাষ্ট্রমন্ত্রী যুক্তরাষ্ট্রে বাংলাদেশি বাবা-মেয়ে নিহত রোহিঙ্গা ক্যাম্পে বিস্ফোরণ: মৃতের সংখ্যা বেড়ে-৩ নেপাল থেকে কমে বিদ্যুৎ চায় বাংলাদেশ, চলছে দর কষাকষি কুলি থেকে কোটি টাকার বাড়ি-ফ্ল্যাট, রাজউকে প্লট রাজু শেখের ৭ মাসে হাফেজ হলেন ১১ বছর বয়সী আল মাহির ভাসানচর রোহিঙ্গা ক্যাম্পে বিস্ফোরণ: আরও ১ শিশুর মৃত্যু, মৃতের সংখ্যা বেড়ে-২ রাজধানীর যেসব এলাকায় ৩ ঘণ্টা গ্যাস থাকবে না মঙ্গলবার পদত্যাগ করলেন ফিলিস্তিনের প্রধানমন্ত্রী ‘মার্কিন প্রতিনিধিদল এলেই নালিশে ব্যস্ত হয়ে পড়ে বিএনপি’ অনিয়ম ধরা পড়ায় মদিনার ৫৯ আবাসিক হোটেল বন্ধ কনসার্টে নিয়ে তরুণীকে দলবেঁধে ধর্ষণ : মূল হোতা দিহান গ্রেপ্তার

নির্বাচনী সহিংসতায় মোটরসাইকেল ভাঙচুর, আহত ২

  • শুক্রবার, ১০ ডিসেম্বর, ২০২১

লালমনিরহাট : লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলার ফকিরপাড়া ইউনিয়নে দুই চেয়ারম্যান প্রার্থীর কর্মীদের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে মোটরসাইকেল ও নির্বাচনী অফিস ভাঙচুরের অভিযোগ উঠেছে। ওই সংঘর্ষে ২ জন আহত হওয়ার খবর পাওয়া গেছে। বৃহস্পতিবার (৯ ডিসেম্বর) রাতে ওই ইউনিয়নের নাজির হোসেন খন্দকার স্কুলের পাশে এ ঘটনা ঘটে।

ওই ইউনিয়নের স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী ফজলার রহমান খোকনের অভিযোগ, কয়েকটি মোটরসাইকেল নিয়ে তার কর্মীরা নির্বাচনী প্রচারণায় অংশ নিতে নাজির হোসেন খন্দকার স্কুল এলাকায় যায়। এ সময় আওয়ামী লীগের প্রার্থী নুরুল ইসলামের পুত্র সুমন ও তাদের নেতা-কর্মীরা তাদের উপর হামলা চালায়। এতে একটি মোটরসাইকেল ভা ঙচুর করে ও দুই মোটরসাইকেল নিয়ে যায়। এ সময় নৌকা প্রার্থীর লোকজনের হামলায় নাইমুল ও শাওন নামে তাদের দুই জন কর্মী আহত হয়েছে। এ ঘটনায় ফজলার রহমান খোকন রাতেই বাদী হয়ে স্থানীয় থানায় একটি অভিযোগ দায়ের করেছেন।

তবে ওই অভিযোগের প্রধান আসামী ও আওয়ামী লীগের প্রার্থী নুরুল ইসলামের পুত্র সুমন স্বতন্ত্র প্রার্থী ফজলার রহমান খোকনের অভিযোগ অস্বীকার করে বলেন, স্বতন্ত্র প্রার্থী খোকনের লোকজন আমাদের বাড়ির কাছে এসে একটি নির্বাচনী অফিস ভাঙচুর করেছেন। আমরা এ ঘটনায় স্থানীয় থানায় একটি অভিযোগও করেছি।

হাতীবান্ধা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এরশাদুল আলম বলেন, ফকিরপাড়ার নির্বাচনী সহিংসতা নিয়ে পাল্টা-পাল্টি দুইটি অভিযোগ পাওয়া গেছে। তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

সংবাটি শেয়ার করুন

এই বিভাগের আরো খরব
© Copyright © 2017 - 2021 Times of Bangla, All Rights Reserved