শিরোনাম :
প্যাকেটজাত খাবারে মাত্রাতিরিক্ত লবণ, ঝুঁকিতে ৯৭ ভাগ মানুষ রোহিঙ্গাদের যেতেই হবে: প্রধানমন্ত্রী গণতান্ত্রিক সমাজ নির্মাণের ভিত মজবুত করবে তথ্য অধিকার: তথ্যমন্ত্রী নানা কর্মসূচিতে শেখ হাসিনার ৭৬তম জন্মদিন উদযাপিত বিদ্রোহীদের হাতে মিয়ানমার জান্তা বাহিনীর ১৫ সেনা নিহত জাস্ট ওয়েট, চমক থাকবে :ইসি চীনে রেস্তোরাঁয় অগ্নিকাণ্ডে ১৪ জনের মৃত্যু লাঠি নিয়ে রাস্তায় নামলে সমুচিত জবাব : কাদের ওয়ালটন হাই-টেক ইন্ডাস্ট্রিজ পিএলসি’র ১৬তম বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত ২৪ ঘন্টায় রেকর্ড ৫২৪ ডেঙ্গু রোগী হাসপাতালে আগামী ৩ দিনে বাড়তে পারে বৃষ্টির প্রবণতা মির্জা ফখরুল সন্ত্রাসীদের নেতা হতে চান কিনা, প্রশ্ন নাছিমের ঘাতকরা শেখ হাসিনাকে বহুবার হত্যার সুযোগ খুঁজেছে: নৌ প্রতিমন্ত্রী বাবুল-ইলিয়াসের বিরুদ্ধে পিবিআইয়ের মামলা : প্রতিবেদন ৬ নভেম্বর ইডেন ছাত্রলীগ সভাপতি-সম্পাদকের বিরুদ্ধে মামলা

নির্জন দ্বীপ থেকে ‘সুখে’র ছবি শেয়ার করলেন ক্যাটরিনা!

  • সোমবার, ২৪ জানুয়ারী, ২০২২

বিনোদন ডেস্ক : নির্জন দ্বীপ থেকে সম্প্রতি একাধিক ফটোশ্যুটের ছবি শেয়ার করেছেন ক্যাটরিনা। ঝড়ের বেগে ভাইরাল হয়েছে নায়িকার ছবি। কেন আচমকা মালদ্বীপে উড়ে গেছেন ক্যাট। জল্পনা তুঙ্গে।

প্রিন্টেড বিকিনির উপর গায়ে ফিনফিনে সাদা-সবুজ প্রিন্টেড টি-শার্ট। হাসিখুশি মেজাজে মলদ্বীপ থেকে ছবি শেয়ার করেছেন অভিনেত্রী ক্যাটরিনা কাইফ।

ইনস্টাগ্রামে ছবি শেয়ার করে বলিউড সুন্দরী লিখেছেন, ‘আমার সুখি থাকার জায়গা’। ক্যাটরিনা ছবি শেয়ার করতেই নেটমাধ্যমে তা হু হু করে ভাইরাল। তার নতুন ছবিতে প্রশংসায় ভরিয়ে দিয়েছেন নেটিজেনরা।

স্বামী ভিকি কৌশলকে ছাড়া একাই মালদ্বীপে উড়ে গিয়েছেন ক্যাটরিনা। এক টেলিভিশন কমার্শিয়াল শ্যুটের জন্য আপাতত সেখানে রয়েছেন অভিনেত্রী।

ক্যাটরিনার এই ছবি দেখে চোখ ধাঁধিয়েছে নেটিজেনের। অনেকেরই প্রশ্ন, ‘ভিকি কোথায়?’ এদিকে গতকালই সারা আলি খানের সঙ্গে ইন্দোরে আসন্ন সিনেমার শ্যুটিং শেষ করেছেন ভিকি।

বিয়ের পর শ্যুটিংয়ে ব্যস্ত অভিনেতা ভিকি কৌশল। শ্যুটিংয়ের জন্য ইন্দোরে ছিলেন তিনি। স্বামীকে ছাড়া মুম্বাইতে একা মন টিকছিল না ক্যাটরিনার। তাই সোজা ইন্দোর উড়ে গিয়েছেন তিনি। সেখান থেকে নিজের ছবিও শেয়ার করেছিলেন এই বলিউড সুন্দরী।

ক্যাটরিনার হাতে রয়েছে ‘টাইগার থ্রি’-এর মতো ছবি। সেখানে সালমান খানের বিপরীতে অভিনয় করছেন তিনি। পরিচালক শ্রীরাম রাঘবনের সঙ্গে আসন্ন ছবিতেও কাজ করছেন ক্যাটরিনা। ছবিতে আরও অভিনয় করেছেন দক্ষিণী স্টার বিজয় সেতুপতি। এই ক্রিসমাসে নতুন প্রকল্পের ঘোষণা সেরেছিলেন তিনি।

সংবাটি শেয়ার করুন

এই বিভাগের আরো খরব
© Copyright © 2017 - 2021 Times of Bangla, All Rights Reserved