শিরোনাম :
খোলাবাজারে ডলারের দাম ১০২ টাকার বেশি লেবার পার্টির জামালপুর জেলা কমিটি ঘোষণা দেশে এক দিনে হাসপাতালে ভর্তি ১২ ডেঙ্গু রোগী দাম বাড়লো স্বর্ণের ঠাকুরগাঁওয়ে ৩টি এলএমজি, ২৪টি বন্দুকসহ অসখ্য গুলি উদ্ধার ১৭ মে মুক্তিযুদ্ধের চেতনা ও গণতন্ত্রের অগ্নিবীণার প্রত্যাবর্তন দিবস : তথ্যমন্ত্রী পদ্মা সেতুতে চলাচলের ক্ষেত্রে টোল হার নির্ধারণ আরও ১০ দিনের রিমান্ডে পি কে হালদার সূচক পতনে কমেছে লেনদেনও গমের দাম এক দিনেই বাড়ল চার টাকা ‘অপোতে হয়রানি ও যৌন নির্যাতনের শিকার হয়েছি’ মজুতদারের শাস্তি মৃত্যুদণ্ড, যুক্ত হচ্ছে ভোক্তা আইনেও কৃষকের ভাগ্য উন্নয়নে আ.লীগ কোনো উদ্যোগ ও তৎপরতা নেই: ফখরুল ২ লাখ ৪৬ হাজার কোটি টাকার উন্নয়ন বাজেট অনুমোদন কোন কোন দেশে টাকা রেখেছেন পি কে হালদার, জানতে চান হাইকোর্ট

নিখোঁজ চিত্রনায়িকা শিমুর মরদেহ উদ্ধার

  • মঙ্গলবার, ১৮ জানুয়ারী, ২০২২

বিনোদন ডেস্ক : চিত্রনায়িকা রাইমা ইসলাম শিমুর (৪৫) মরদেহ উদ্ধার করা হয়েছে। তার মরদেহ উদ্ধার করে ঢাকায় স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ (মিটফোর্ড) হাসপাতালে মর্গে রাখা হয়েছে।

সোমবার রাজধানীর কেরানীগঞ্জের হযরতপুরে তার বস্তাবন্দি মরদেহ উদ্ধার করে পুলিশ। কেরানীগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবু সালাম মিয়া এ তথ্য নিশ্চিত করেছেন।

এই বিষয়ে সোমবার রাতে কেরানীগঞ্জ মডেল থানার ওসি (তদন্ত) রমজানুল হক বলেন, আমরা চিত্রনায়িকা রাইমা ইসলাম শিমুর মরদেহ উদ্ধার করি। কিন্তু তার নিখোঁজের বিষয়ে কলাবাগান থানায় একটি সাধারণ ডায়েরি রয়েছে। সে কারণে আমাদের থানায় এই বিষয়ে কোন মামলা হয়নি। বিষয়টি এখন কলাবাগান থানা দেখছে।

এই বিষয়ে কলাবাগান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি)পরিতোষ চন্দ্র বলেন, চিত্রনায়িকা রাইমা ইসলাম শিমুর লাশ উদ্ধারের বিষয়টি আমরা জানতে পারি সোমবার সন্ধ্যায়। যেহেতু গত রাতে(শনিবার) শিমুর স্বামী পরিচয়ে একজন তার নিখোঁজের বিষয়ে একটি সাধারণ ডায়েরি করেছে। সেই বিষয়ে আমারা খোঁজ খবর নিচ্ছি। তার মৃত্যু রহস্য নিয়ে কেরানীগঞ্জ মডেল থানা বিস্তারিত বলেতে পারবে।

জানা গেছে, চিত্রনায়িকা রাইমা ইসলাম শিমু গত দুদিন ধরে নিখোঁজ ছিলেন।

নায়িকা সাদিয়া মির্জা বলেন, কেরানীগঞ্জ থানার ওসি জানিয়েছেন শিমু আপার মরদেহ উদ্ধার করা হয়েছে। মৃত্যুর কারণ সম্পর্কে এখনো জানা যায়নি। শিমু আপা রোববার সকাল ১০টা থেকে আজ(সোমবার) পর্যন্ত নিখোঁজ ছিলেন।

উল্লেখ্য, রাইমা ইসলাম শিমু নির্মাতা কাজী হায়াতের ‘বর্তমান’ ছবির মাধ্যমে চলচ্চিত্রে নাম লেখান। এরপর এই অভিনেত্রীকে অন্তত ২০টির অধিক চলচ্চিত্রে দেখা গেছে। তিনি সর্বশেষ ২০০৪ সালে ‘জামাই শ্বশুর’ ছবিতে অভিনয় করেন। এরপর তাকে আর চলচ্চিত্রে দেখা না গেলেও টিভি নাটকে নিয়মিত অভিনয় করতে দেখা যায়।

সংবাটি শেয়ার করুন

এই বিভাগের আরো খরব
© Copyright © 2017 - 2021 Times of Bangla, All Rights Reserved