শিরোনাম :
ছিনতাই চক্রের ১৬ সদস্য গ্রেপ্তার, বিপুল মোবাইল-ল্যাপটপ উদ্ধার ফের বিদ্যুৎ উৎপাদনে যাচ্ছে রামপাল চিলিতে দাবানলে পুড়ল ১৪ হাজার হেক্টর বনভূমি, অন্তত ১৩ জনের মৃত্যু এক সপ্তাহের মধ্যে ঢাকায় আসবেন দুই মার্কিন প্রতিনিধি জ্বালানির দাম আরও বৃদ্ধি চায় আইএমএফ খেলাপি ঋণ: সরকারিতে ১০, বেসরকারি ব্যাংকে ৫ শতাংশে নামানোর প্রতিশ্রুতি ইউক্রেনকে দূরপাল্লার বোমা ‘জিএলএসডিবি’ দেবে যুক্তরাষ্ট্র টেকনাফে বিজিবির অভিযানে ২ লক্ষাধিক ইয়াবা জব্দ মার্কিন আকাশে চীনা নজরদারির বেলুন ‘অগ্রহণযোগ্য’ ৪০টি দেশ বয়কট করতে পারে অলিম্পিক আজ ৯ ঘণ্টা গ্যাস থাকবে না যেসব এলাকায় ‘পথ ভুলে’ যুক্তরাষ্ট্রে গেছে সেই ‘গোয়েন্দা’ বেলুন, দাবি চীনের তালিবানি শিক্ষানীতির প্রতিবাদ জানানো সেই শিক্ষককে প্রকাশ্যে মারধর বিশ্বজুড়ে আক্রান্ত প্রায় ২ লাখ, মৃত্যু ১ হাজার ৩শ’র ওপর ভাষার জন্য প্রাণ দেওয়া বিশ্বে অনন্য উদাহরণ : সেনাপ্রধান

নালিতাবাড়ীতে বিজয়ী হলেন যে সব চেয়ারম্যান

  • সোমবার, ২৯ নভেম্বর, ২০২১

রীতেশ কর্মকার, শেরপুর প্রতিনিধি : তৃতীয় ধাপে অনুষ্ঠিত নালিতাবাড়ী উপজেলার ১২টি ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে ১০টিতে প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ ও সুষ্ঠু নির্বাচনে বেশিরভাগ ইউনিয়ন থেকে স্বতন্ত্র প্রার্থীরা বিজয়ী হয়েছেন। এরমধ্যে ৩ টিতে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী এবং ৭টিতে স্বতন্ত্র প্রার্থী বিজয়ী হয়েছেন।বেসরকারীভাবে প্রাপ্ত ফলাফল অনুযায়ী-

পোড়াগাঁও ইউনিয়নে বিপুল ভোটের ব্যবধানে চেয়ারম্যান পদে নির্বাচিত হয়েছেন ইউনিয়ন আওয়ামী লীগের ধর্মবিষয়ক সম্পাদক ও স্বতন্ত্র প্রার্থী আলহাজ্ব মাওলানা জামাল উদ্দিন (চশমা)। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি হয়েছেন স্বতন্ত্র প্রার্থী বর্তমান চেয়ারম্যান আজাদ মিয়া (মোটরসাইকেল)।

রাজনগর ইউনিয়নে চেয়ারম্যান পদে নির্বাচিত হয়েছেন সাবেক চেয়ারম্যান স্বতন্ত্র প্রার্থী আতাউর রহমান (ঘোড়া)। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি হয়েছেন স্বতন্ত্র প্রার্থী সেকান্দর আলী (আনারস)।

নয়াবিল ইউনিয়নে চেয়ারম্যান পদে নির্বাচিত হয়েছেন স্বতন্ত্র প্রার্থী মিজানুর রহমান (মোটরসাইকেল)। তুমুল লড়াই করে সামান্য ভোটের ব্যবধানে তার নিকটতম প্রতিদ্বন্দ্বি হয়েছেন আওয়ামী লীগ মনোনীত প্রার্থী ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ডাঃ নূর ইসলাম (নৌকা)।

কাকরকান্দি ইউনিয়নে চেয়ারম্যান পদে নির্বাচিত হয়েছেন তরুণ স্বতন্ত্র প্রার্থী নিয়ামুল কাউসার (মোটরসাইকেল)। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি হয়েছেন আওয়ামী লীগ মনোনীত ও একমাত্র প্রতিদ্বন্দ্বি প্রার্থী বর্তমান চেয়ারম্যান শহীদ উল্লাহ তালুকদার মুকুল (নৌকা)।

নালিতাবাড়ী ইউনিয়নে চেয়ারম্যান পদে নির্বাচিত হয়েছেন আওয়ামী লীগ মনোনীত প্রার্থী, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও বর্তমান চেয়ারম্যান আসাদুজ্জামান মাস্টার (নৌকা)। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি হয়েছেন সাবেক চেয়ারম্যান স্বতন্ত্র প্রার্থী ফজলুল হক (চশমা)।

রূপনারায়নকুড়া ইউনিয়নে চেয়ারম্যান পদে নির্বাচিত হয়েছেন স্বতন্ত্র প্রার্থী মুঞ্জুর আল মামুন (ঘোড়া)। তুমুল লড়াই করে সামান্য ভোটের ব্যবধানে তার নিকটতম প্রতিদ্বন্দ্বি হয়েছেন ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, আওয়ামী লীগ মনোনীত প্রার্থী ও বর্তমান চেয়ারম্যান মিজানুর রহমান (নৌকা)।

মরিচপুরান ইউনিয়নে চেয়ারম্যান পদে নির্বাচিত হয়েছেন সাবেক চেয়ারম্যান স্বতন্ত্র প্রার্থী আইয়ুব আলী সরকার (চশমা)। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি হয়েছেন স্বতন্ত্র প্রার্থী অবসরপ্রাপ্ত সেনা সদস্য নজরুল ইসলাম (আনারস)।

যোগানিয়া ইউনিয়নে চেয়ারম্যান পদে নির্বাচিত হয়েছেন উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও আওয়ামী লীগ মনোনীত প্রার্থী আব্দুল লতিফ (নৌকা)। তুমুল লড়াই করে সামান্য ভোটের ব্যবধানে তার নিকটতম প্রতিদ্বন্দ্বি হয়েছেন উপজেলা আওয়ামী লীগের উপ-প্রচার সম্পাদক স্বতন্ত্র প্রার্থী তাকিজুল ইসলাম তারা (ঘোড়া)।

বাঘবেড় চেয়ারম্যান পদে নির্বাচিত হয়েছেন বর্তমান চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহসভাপতি আওয়ামী লীগ মনোনীত প্রার্থী আব্দুস সবুর (নৌকা)। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি হয়েছেন স্বতন্ত্র প্রার্থী সাবেক চেয়ারম্যান নুরুল ইসলাম (আনারস)।

কলসপাড় ইউনিয়নে চেয়ারম্যান পদে নির্বাচিত হয়েছেন স্বতন্ত্র প্রার্থী আব্দুল মজিদ (আনারস)। তুমুল লড়াই করে সামান্য ভোটের ব্যবধানে তার নিকটতম প্রতিদ্বন্দ্বি হয়েছেন স্বতন্ত্র প্রার্থী শরফুজ্জামান ওরফে শরাফত (টেলিফোন)।

উল্লেখ্য, এর আগে বিনা প্রতিদ্বন্দ্বিতায় ২নং নন্নী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হিসেবে নির্বাচিত ঘোষণা করা হয় আওয়ামী লীগ মনোনীত প্রার্থী ও ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বিল্লাল হোসেন চৌধুরী এবং ৫নং রামচন্দ্রকুড়া-মন্ডলিয়াপাড়া ইউনিয়নের চেয়ারম্যান হিসেবে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত ঘোষণা করা হয় আওয়ামী লীগ মনোনীত প্রার্থী ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক চেয়ারম্যান আমান উল্লাহ বাদশাকে।

সংবাটি শেয়ার করুন

এই বিভাগের আরো খরব
© Copyright © 2017 - 2021 Times of Bangla, All Rights Reserved