শিরোনাম :
জন্মাষ্টমী উপলক্ষে ডিএমপি’র নির্দেশনা দেশের বাজারে দাম কমলো স্বর্ণের এবার মানি চেঞ্জারদের জন্যও ডলার বেচা-কেনায় সীমা নির্ধারণ আজ থেকে আমরাও মাঠে নামলাম : তথ্যমন্ত্রী আমাদের বিচার চাইতেও বাধা দেওয়া হয়েছে : প্রধানমন্ত্রী দেশে ডেঙ্গু আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি আরও ৯৮ রোগী খেলা হবে নির্বাচনে, খেলা হবে রাজপথে : কাদের বিশ্বের পঞ্চম দূষিত শহর ঢাকা মরক্কোয় দাবানলে ৩ দমকল কর্মীর মৃত্যু সূচকের উত্থানে লেনদেন শেষ বৃহস্পতিবার পুঁজিবাজার বন্ধ গ্রিস-তুরস্ক সীমান্তে দ্বীপ থেকে ৩৮ অভিবাসী উদ্ধার গরীব-মধ্যবিত্তদের টিকে থাকা কঠিন হয়ে পড়ছে: ফখরুল যুক্তরাজ্যে ৯৮ শতাংশ পণ্য রপ্তানিতে শুল্কমুক্ত সুবিধা পাবে বাংলাদেশ প্রাথমিক স্কুলের কমিটিতে এমপিদের সুপারিশ অবৈধ : হাইকোর্ট

নারায়ণগঞ্জে নারীর হাত-পা বাঁধা লাশ উদ্ধার

  • মঙ্গলবার, ২৫ জানুয়ারী, ২০২২

নারায়ণগঞ্জ : নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে তালাবদ্ধ ঘর থেকে নারী পোশাকশ্রমিকের অর্ধগলিত লাশ উদ্ধার করেছে পুলিশ। সোমবার (২৪ জানুয়ারি) রাতে মিজমিজি পূর্বপাড়া এলাকায় মদিনা মসজিদ-সংলগ্ন হক ভিলার নিচতলা থেকে ওই লাশ উদ্ধার করা হয়েছে।

নিহতের পরিবারের অভিযোগ, পারিবারিক কলহের জেরে হত্যার পর লাশ ঘরে তালাবদ্ধ করে স্বামী সোহাগ পালিয়ে গেছেন। নিহত মুক্তা বেগম ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া থানাধীন খড়মপুর গ্রামের খোকন মিয়ার মেয়ে। তারা দীর্ঘ দিন ধরে হক ভিলার নিচতলায় ভাড়া থাকতেন।

মুক্তা আদমজী ইপিজেডের এক পোশাক কারখানায় এবং স্বামী সোহাগ সিদ্ধিরগঞ্জপুল এলাকাস্থ মজিব ফ্যাশনে চাকরি করতেন।

বাড়িওয়ালা শহিদুল্লাহ জানান, সোমবার সন্ধ্যার পর নিহতের খালা ফোন করে জানান, মুক্তার স্বামী তার স্ত্রীকে মেরে ফেলেছে। পরে আমরা মেয়ের চাচাকে ফোন করে বিষয়টি জানিয়েছি। তবে ওই দম্পতিকে কখনও পারিবারিক কলহ করতে দেখিনি বা শুনিনি।

সিদ্ধিরগঞ্জ থানা পুলিশের পরিদর্শক (তদন্ত) সাইফুল ইসলাম জানান, আমরা ঘরের তালা ভেঙে হাত-পা ও মুখ বাঁধা অবস্থায় লাশ দেখতে পাই। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। নিহতের স্বামী পলাতক রয়েছেন।

সংবাটি শেয়ার করুন

এই বিভাগের আরো খরব
© Copyright © 2017 - 2021 Times of Bangla, All Rights Reserved