শিরোনাম :
সূচকের সামান্য উত্থানে লেনদেন চলছে ঈদে বাড়ি ফেরার পথে মাহিন্দ্রা উল্টে নিহত ২ ইউরোপে যাওয়ার পথে ভূমধ্যসাগর থেকে ৬৩ শরণার্থী উদ্ধার পাকিস্তানে প্রবল বর্ষণে ৭৭ জনের প্রাণহানি হজের আনুষ্ঠানিকতা শুরু রাতে র‍্যাবের সাঁড়াশি অভিযান, ৩১ ছিনতাইকারী আটক বিশ্বজুড়ে করোনায় মৃত্যু বেড়েছে, শনাক্ত সাড়ে ৭ লাখ পাঁচ দিনে এলো ৫ হাজার কোটি টাকা রেমিট্যান্স লিবিয়া উপকূলে নৌকাডুবি, নিহত ২২ অভিবাসী রাশিয়া-ইরান-ভারতের নতুন করিডোর, চ্যালেঞ্জ ছুড়বে পশ্চিমাদের! পদ্মা সেতুর নাট খোলা বায়েজিদের জামিন নামঞ্জুর ভোটকেন্দ্র দখল ও গোপনে সিল মারার অপসংস্কৃতি টিকিয়ে রাখতেই ইভিএমে বিএনপির ভয় : তথ্যমন্ত্রী দাম কমলো স্বর্ণের মগবাজারে নিজ ফ্লাটে চিকিৎসকের অর্ধগলিত লাশ মালয়েশিয়ায় কর্মী যাওয়ার খরচ নির্ধারণ

নসিমনের ধাক্কায় ১০ মাসের অন্তঃসত্ত্বা গৃহবধূর মৃত্যু

  • রবিবার, ২১ নভেম্বর, ২০২১

রাজবাড়ী : রাজবাড়ীতে দ্রুত গতির নসিমনের ধাক্কায় দশমাসের অন্তঃসত্ত্বা বন্যা আক্তার (২৬) নামে এক গৃহবধূ নিহত হয়েছেন। রোববার (২১ নভেম্বর) সকাল ১১টার দিকে সদর উপজেলার দাদশী ইউনিয়নের বক্তারপুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত গৃহবধূ বন্যা আক্তার বক্তারপুর গ্রামের মো. হিরা শেখের স্ত্রী।

নিহতের চাচা রাজু শেখ বলেন, সকালে বন্যা বাড়ির গেটের সামনে তার চার বছরের মেয়ে হাবিবাকে নিয়ে দাঁড়িয়ে ছিল। এ সময় সিংগাবাজার থেকে একটি দ্রুতগতির নসিমন দাদশী বাজারে যাবার সময় তাদেরকে ধাক্কা দেয়। এতে বন্যা মারাত্মক ভাবে আহত হলে স্থানীয়রা তাকে উদ্ধার করে সদর হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।

রাজবাড়ী সদর হাসপাতালের সিনিয়র স্টাফ নার্স আব্দুল্লাহ আল মামুন জানান, হাসপাতালে আনার আগেই তার মৃত্যু হয়েছে। তিনি অন্তঃসত্ত্বা ছিলেন। অতিরিক্ত রক্তক্ষরণে তার মৃত্যু হয়েছে।

রাজবাড়ী সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শাহাদাত হোসেন জানান, এ ঘটনায় ঘাতক নসিমন ও অভিযুক্ত চালক আটক রয়েছে। নিহতের পরিবার থেকে অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

সংবাটি শেয়ার করুন

এই বিভাগের আরো খরব
© Copyright © 2017 - 2021 Times of Bangla, All Rights Reserved