শিরোনাম :
সূচক পতনে লেনদেন চলছে রাজধানীতে মাদকবিরোধী অভিযানে আটক ৫৫ উখিয়ায় রোহিঙ্গা ক্যাম্পে গুলিতে নিহত ২ এবার ইটনার হাওরে দেখা মিললো জলস্তম্ভের তুরাগে ভাঙারি দোকানে বিস্ফোরণ: দগ্ধ ৮ জনের মধ্যে ৭ জনের মৃত্যু তুরাগে ভাঙারি দোকানে বিস্ফোরণ: দগ্ধ ৮ জনের মধ্যে ৭ জনের মৃত্যু জামিন বাতিলের বিরুদ্ধে সম্রাটের আবেদন খারিজ শ্রীলঙ্কায় বিদ্যুতের দাম বাড়লো ২৬৪ শতাংশ বরিশালে ৬ নদীর পানি বিপৎসীমার ওপরে, নিম্নাঞ্চল প্লাবিত ক্রিমিয়ায় রুশ বিমানঘাঁটিতে ভয়ঙ্কর বিস্ফোরণ দৈনিক সংক্রমণ প্রায় ৭ লাখ, মৃত্যু ১ হাজার ৮শ’র ওপর তুরাগে দগ্ধ ৮ জনের ৭ জনই মারা গেলেন বঙ্গোপসাগরে নিম্নচাপ, উপকূলে ঝড়-জলোচ্ছ্বাসের শঙ্কা বিজেপির সঙ্গ ছেড়ে বিহারের মুখ্যমন্ত্রী নীতিশ কুমারের পদত্যাগ পশ্চিমবঙ্গে ভয়াবহ সড়ক দুর্ঘটনায় নিহত ৯

নতুন বছরে বড়সড় ধামাকা দিতে চলেছেন আনুশকা

  • শনিবার, ১ জানুয়ারী, ২০২২

বিনোদন ডেস্ক : বড় পর্দায় আবারও ফিরে এসেছেন অভিনেত্রী আনুশকা শার্মা। বছর তিনেক আগে পরিচালক আনন্দ এল রাইয়ের সঙ্গে জিরো সিনেমায় কাজ করেন। মাঝে ছিল বিরাট সময়ের বিরতি। এই সময়ে সন্তান ভামিকার যত্নে কোনো কমতি রাখেননি। অভিনেত্রী হওয়ার পরও প্রযোজকের দায়িত্ব সামলাচ্ছেন পারদর্শিতার সঙ্গে।

জানা গেছে, আনুশকা ফিরছেন তিনটি বিগ বাজেট প্রজেক্ট দিয়েই। তার মধ্যে দুটি বড়পর্দার ছবি এবং একটি ওটিটি প্ল্যাটফর্মে দেখা যাবে। তিনটি কাজ নিয়ে বেশ উৎসাহিত আনুশকা। নতুন বছরের শুরুতেই জল্পনা কল্পনার অবসান করবেন তিনি নিজেই। অনেকটা ধামাকা নিয়েই হাজির থাকবেন অভিনেত্রী।

মানুষকে বিনোদনের সঙ্গে সঙ্গে ভাবতে সাহায্য করবে এমন কিছু চরিত্রে অভিনয় করবেন অভিনেত্রী। সিনেমার এমন একটি অংশ হিসেবে নিজেকে তুলে ধরতে চান, যাতে মানুষ তাকে সেই চরিত্রের জন্যই মনে রাখেন।

তবে ভিন্নতার সঙ্গেই বিনোদন খুবই দরকারি। যদিও এর আগে তাকে অনেক বিজ্ঞাপনের ক্ষেত্রে দেখা গেছে। তবে নতুনভাবে বড় পর্দায় ফেরার বিষয়েও খুশি আনুশকা।

সংবাটি শেয়ার করুন

এই বিভাগের আরো খরব
© Copyright © 2017 - 2021 Times of Bangla, All Rights Reserved