শিরোনাম :
কেবিন ক্রুদের অন্তর্বাস পরা বাধ্যতামূলক করল পাকিস্তান টানা বন্ধে পুরোনো রূপে সদরঘাট রাশিয়ার অন্তর্ভুক্ত হলো ইউক্রেনের চার অঞ্চল, পুতিনের ঘোষণা ইউক্রেনে বেসামরিক গাড়িবহরে রাশিয়ার হামলা, নিহত অন্তত ২৩ ৩ দিনের মধ্যে সাগরে লঘুচাপ সৃষ্টি হতে পারে, বাড়বে বৃষ্টি বিএনপির পাকিস্তানই ভালো ছিল বক্তব্য এবং রডের মাথায় জাতীয় পতাকা একই সূত্রে গাঁথা : তথ্যমন্ত্রী প্রতিমাসে দেশে ধর্ষণের শিকার ৭১ শিশু বাংলাদেশে করোনায় আরও ১ জনের মৃত্যু, নতুন শনাক্ত ৭০৮ বিবিসির ১০ ভাষার রেডিও সম্প্রচার বন্ধ হচ্ছে কাবুলে শিক্ষাপ্রতিষ্ঠানে আত্মঘাতী হামলা, নিহত ১৯ বিশ্বকাপের প্রাইজমানি ঘোষণা, চ্যাম্পিয়ন দল পাবে ১৬ কোটি টাকা মন্দির-মণ্ডপ পাহারায় নেতাকর্মীদের থাকতে বললেন ওবায়দুল কাদের সুষ্ঠু নির্বাচন যেন না হয় সেজন্য উঠে পড়ে লেগেছে আ. লীগ: রিজভী ছেলেকে প্রকাশ্যে আনলেন বুবলী চার মাসের সাজা এড়াতে সাড়ে ৫ বছর পলাতক, অবশেষে ধরা

দেশে এলো মেট্রোরেলের আরও দুই ইঞ্জিন ও চার কোচ

  • শনিবার, ১৩ নভেম্বর, ২০২১

ঢাকা : রাজধানীতে চলমান মেগাপ্রকল্প মেট্রোরেলের জন্য আরও দুটি ইঞ্জিন এবং চারটি কোচ দেশে এসে পৌঁছেছে। গতকাল শুক্রবার সন্ধ্যায় ‘এম ভি ব্রাইট কোরাল’ নামে এক জাহাজে করে এগুলো মোংলা বন্দরে এসে পৌঁছায়।

মোংলা বন্দর কর্তৃপক্ষের হারবার মাস্টার কমান্ডার শেখ ফখরউদ্দীন সাংবাদিকদের এই তথ্য নিশ্চিত করেন।

সংশ্লিষ্টরা জানান, জাহাজটিতে মেট্রোরেলের চারটি রেলওয়ে কোচ/বগি ও দুটি ইঞ্জিনসহ ২৮ প্যাকেজ মেশিনারি পণ্য রয়েছে।

আজ শনিবার এসব মালামাল খালাস হওয়ার কথা রয়েছে। পরে নদীপথে ঢাকার উত্তরার দিয়াবাড়ি ডিপোতে আনা হবে।

এর আগে গত ২ অক্টোবর চারটি ইঞ্জিন ও আটটি কোচ নিয়ে এম. ভি এসপিএম ব্যাংকক, ১২ সেপ্টেম্বর চারটি কোচ ও দুটি ইঞ্জিন নিয়ে এম. ভি প্রেসার্স কোরাল, ২০ জুলাই এম. ভি হরিজন-০৯ জাহাজে ১০টি কোচ ও দুটি ইঞ্জিন, ৫ মে এম. ভি ওশান গ্রেস জাহাজে ছয়টি কোচ এবং ৩১ মার্চ এম. ভি এসপিএম ব্যাংকক জাহাজে মেট্রোরেলের ছয়টি কোচ আসে এই বন্দরে।

সংবাটি শেয়ার করুন

এই বিভাগের আরো খরব
© Copyright © 2017 - 2021 Times of Bangla, All Rights Reserved