শিরোনাম :
ইন্দোনেশিয়ায় ভূমিধসে নিহত ১৪ ফের আগ্রাসন চালালে ইসরায়েলে আরও ভয়াবহ হামলার হুঁশিয়ারি ইরানের বাংলাদেশি জাহাজ ছিনতাইয়ের সঙ্গে জড়িত ৮ জলদস্যু গ্রেপ্তার জাহাজে আর্মড গার্ড থাকলে এমন ঘটনা ঘটত না : পররাষ্ট্রমন্ত্রী পহেলা বৈশাখ নিয়ে ওবায়দুল কাদেরের বক্তব্য দূরভিসন্ধিমূলক: রিজভী নোয়াখালীর দুই নাবিকের মুক্তিতে স্বস্তি পরিবারের মাঝে কাল থেকে খুলছে ব্যাংক-বিমা-অফিস-আদালত সেপটিক ট্যাংকে কাজ করতে নেমে প্রাণ গেল ৩ শ্রমিকের ইরানে পাল্টা হামলায় সমর্থন নেই যুক্তরাষ্ট্রের, জানালেন বাইডেন বাংলাদেশে আশ্রয় নিলেন মিয়ানমারের ৯ সীমান্তরক্ষী কারা বৈশাখের চেতনাবিরোধী তা আজ প্রতিষ্ঠিত সত্য: কাদের মুক্তিপণের অর্থ যেভাবে পেল সোমালিয়ার জলদস্যুরা মুক্ত এমভি আবদুল্লাহ: কত ডলার দিতে হলো মুক্তিপণ? যুক্তরাষ্ট্রকে ইরানে হামলায় ভূমি ব্যবহারের সুযোগ দেবে না আরব দেশগুলো ইসরায়েলে হামলা চালাতে যাওয়া ইরানের অসংখ্য ড্রোন ধ্বংস করল জর্ডান

দেশে এলো মেট্রোরেলের আরও দুই ইঞ্জিন ও চার কোচ

  • শনিবার, ১৩ নভেম্বর, ২০২১

ঢাকা : রাজধানীতে চলমান মেগাপ্রকল্প মেট্রোরেলের জন্য আরও দুটি ইঞ্জিন এবং চারটি কোচ দেশে এসে পৌঁছেছে। গতকাল শুক্রবার সন্ধ্যায় ‘এম ভি ব্রাইট কোরাল’ নামে এক জাহাজে করে এগুলো মোংলা বন্দরে এসে পৌঁছায়।

মোংলা বন্দর কর্তৃপক্ষের হারবার মাস্টার কমান্ডার শেখ ফখরউদ্দীন সাংবাদিকদের এই তথ্য নিশ্চিত করেন।

সংশ্লিষ্টরা জানান, জাহাজটিতে মেট্রোরেলের চারটি রেলওয়ে কোচ/বগি ও দুটি ইঞ্জিনসহ ২৮ প্যাকেজ মেশিনারি পণ্য রয়েছে।

আজ শনিবার এসব মালামাল খালাস হওয়ার কথা রয়েছে। পরে নদীপথে ঢাকার উত্তরার দিয়াবাড়ি ডিপোতে আনা হবে।

এর আগে গত ২ অক্টোবর চারটি ইঞ্জিন ও আটটি কোচ নিয়ে এম. ভি এসপিএম ব্যাংকক, ১২ সেপ্টেম্বর চারটি কোচ ও দুটি ইঞ্জিন নিয়ে এম. ভি প্রেসার্স কোরাল, ২০ জুলাই এম. ভি হরিজন-০৯ জাহাজে ১০টি কোচ ও দুটি ইঞ্জিন, ৫ মে এম. ভি ওশান গ্রেস জাহাজে ছয়টি কোচ এবং ৩১ মার্চ এম. ভি এসপিএম ব্যাংকক জাহাজে মেট্রোরেলের ছয়টি কোচ আসে এই বন্দরে।

সংবাটি শেয়ার করুন

এই বিভাগের আরো খরব
© Copyright © 2017 - 2021 Times of Bangla, All Rights Reserved