শিরোনাম :
দেশ যে এগিয়ে যাচ্ছে তা জনগণকে জানাতে হবে: তথ্যমন্ত্রী বাংলাদেশে মোটামুটি ভালো পরিমাণে টাকা আছে: পরিকল্পনামন্ত্রী দুর্গাপূজায় জ‌ঙ্গি হামলার শঙ্কা র‌য়ে‌ছে: ডিএম‌পি ক‌মিশনার অস্ত্র সহায়তায় ইউক্রেনকে নতুন করে ১১০ কোটি ডলার দেবে যুক্তরাষ্ট্র দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতিতে নিম্ন ও মধ্যবিত্তরা বিলুপ্তির পথে : ডা. ইরান শেখ হাসিনার হাত ধরেই উন্নত দেশ গড়ব : মেয়র তাপস মুষ্টিমেয় রাজনৈতিক লোক সাম্প্রদায়িক সম্প্রীতি নষ্ট করতে চায় : আমু ২৪ ঘণ্টায় ৫০৬ ডেঙ্গুরোগী হাসপাতালে ভর্তি নার্স-সিন্ডিকেট চক্র পাচার করছে লাখ লাখ টাকার ওষুধ তত্ত্বাবধায়ক সরকার ব্যবস্থায় ফিরে যাওয়ার সুযোগ নেই: আইনমন্ত্রী আন্দোলনের ঘোষণায় ১৩ বছর, মানুষ বাঁচে কয় বছর: বিএনপিকে কাদের ৫ বছর রোহিঙ্গাদের লালন না করতে হলে দেশ আরও উন্নত হতো ইরানে বিক্ষোভ: হিজাব বিতর্কের আড়ালে কী? আজ কোনো অভিযোগ নাই, অনুযোগ নাই : বিদায় আইজিপি বিজিবিকে অত্যাধুনিক বাহিনী হিসেবে গড়ে তোলা হচ্ছে

দুর্বৃত্তদের গুলিতে নবনির্বাচিত মেম্বার নিহত

  • মঙ্গলবার, ১১ জানুয়ারী, ২০২২

যশোর: যশোরের অভয়নগরের সুন্দলী ইউনিয়নের নবনির্বাচিত মেম্বার উত্তম সরকারকে গুলি করে হত্যা করেছে দুর্বৃত্তরা।

সোমবার সোয়া ৮টার দিকে ইউনিয়নের হরিশপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে এ ঘটনা ঘটে।

নিহত উত্তম সরকার (৪০) হরিশপুর গ্রামর অশান্ত সরকারের ছেলে। তিনি ২৬ ডিসেম্বর অনুষ্ঠিত ইউপি নির্বাচনে সুন্দলী ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ডের সদস্য নির্বাচিত হয়েছিলেন।

উত্তম সরকারের চাচা স্বপন কুমার সরকার বলেন, রাতে উত্তম সুন্দলী বাজার থেকে মোটরসাইকেলে বাড়িতে ফিরছিল। পেছনে আরেকটি মোটরসাইকেলে তিন ব্যক্তি যাচ্ছিল। রাত সোয়া ৮টার দিকে উত্তম হরিশপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে পৌঁছায়। এ সময় পেছনে আসা মোটরসাইকেল আরোহীরা তার গতিরোধ করে। তারা সামনের দিক থেকে তার বুকের বামপাশে গুলি করে মোটরসাইকেলে পালিয়ে যান। উত্তম ঘটনাস্থলেই মারা যায়।

অভয়নগর থানার পরিদর্শক (তদন্ত) মিলন কুমার মন্ডল বলেন, দুর্বৃত্তদের গুলিতে উত্তম সরকার নিহত হয়েছেন। জেলা পুলিশের মুখপাত্র ও ডিবির ওসি রুপণ কুমার সরকারের নেতৃত্বে একটি টিম ঘটনাস্থলে যাচ্ছে। এ বিষয়ে পরে বিস্তারিত জানা যাবে।

এই বিষয়ে সুন্দলী ইউনিয়নের সাবেক চেয়ারম্যান বিকাশ চন্দ্র মল্লিক বলেন, নবনির্বাচিত ইউপি মেম্বার উত্তম সরকার নিজ বাড়ির পাশে হরিশপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠের কাছে পৌঁছালে সন্ত্রাসীরা বুকে এক রাউন্ড গুলি ছোড়ে। তার বুকের অংশ ভেদ হয়ে যায়। সঙ্গে সঙ্গে তিনি মাঠে লুটিয়ে পড়েন। ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

সংবাটি শেয়ার করুন

এই বিভাগের আরো খরব
© Copyright © 2017 - 2021 Times of Bangla, All Rights Reserved