শিরোনাম :
আন্দোলনের প্রস্তুতি বিএনপির, মাথায় লক্ষাধিক মামলা মুক্তির দূত হয়ে দেশে আসেন শেখ হাসিনা: নানক এবার ১০ শতাংশ কমে এলএনজি কিনল সরকার লবণ কারখানার দেয়াল ধসে ১২ শ্রমিকের মৃত‌্যু হজযাত্রী নিবন্ধনের সময় ৪ দিন বাড়লো খালেদাকে পদ্মা সেতুতে নিয়ে টুস করে ফেলে দেওয়া উচিত: প্রধানমন্ত্রী ৯ সচিব পদে রদবদল, নতুন চেয়ারম্যান পেল রাজউক বাড়ছে বন্যার পানি, সিলেটে পানিবন্দি ১৫ লাখ মানুষ কান উৎসবে বঙ্গবন্ধু বায়োপিকের ট্রেইলার উদ্বোধনে ফ্রান্সের পথে তথ্যমন্ত্রী বিদ্যুতের দাম ৫৮ শতাংশ বাড়ানোর সুপারিশ শেখ হাসিনা না ফিরলে বঙ্গবন্ধু হত্যার বিচার হতো না: আমু ৫ জুন বসছে বাজেট অধিবেশন ঋণখেলাপি: পিপলস লিজিংয়ের ২৫ জনকে গ্রেপ্তারের নির্দেশ ‘অরুণাচল সীমান্তের কাছে সামরিক কাঠামো তৈরি করছে চীন’ ভারত থেকে গম আমদানিতে নিষেধাজ্ঞা নেই : খাদ্যমন্ত্রী

দুবাইয়ে বিশেষ ফ্লাইট চালুর ঘোষণা বিমান

  • বৃহস্পতিবার, ৬ জানুয়ারী, ২০২২

ঢাকা : যাত্রীদের চাহিদার কথা বিবেচনায় নিয়ে দুবাইয়ে বিশেষ ফ্লাইট চালুর ঘোষণা দিয়েছে বিমান।

বিমানের বিজ্ঞপ্তিতে জানানো হয়, চট্টগ্রামের শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দরে পিসিআর ল্যাব চালু হওয়ায় ক্রমবর্ধমান যাত্রী চাহিদার বিষয়টিকে গুরুত্ব দিয়ে ৯ জানুয়ারি ঢাকা-চট্টগ্রাম-দুবাই রুটে বিশেষ ফ্লাইট পরিচালনা করা হবে।

আগামী ৯ জানুয়ারি থেকে ঢাকা-চট্টগ্রাম হয়ে সংযুক্ত আরব আমিরাতের দুবাইয়ে বিশেষ ফ্লাইট পরিচালনা করবে বিমান বাংলাদেশ এয়ারলাইন্স। পাশাপাশি ১১ জানুয়ারি থেকে চট্টগ্রাম থেকে দুবাইয়ে সরাসরি ফ্লাইট শুরুর ঘোষণা দিয়েছে রাষ্ট্রীয় পতাকাবাহী প্রতিষ্ঠানটি।

এক বিজ্ঞপ্তিতে বিমান জানায়, চট্টগ্রামের শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দরে পিসিআর ল্যাব চালু হওয়ায় ক্রমবর্ধমান যাত্রী চাহিদার বিষয়টিকে গুরুত্ব দিয়ে ৯ জানুয়ারি ঢাকা-চট্টগ্রাম-দুবাই রুটে বিশেষ ফ্লাইট পরিচালনা করবে বিমান।

এ ছাড়াও ১১ জানুয়ারি থেকে চট্টগ্রাম-দুবাই রুটে নিয়মিত ফ্লাইট পরিচালনা করা হবে।

৯ জানুয়ারি হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে বিমানের ফ্লাইট বিজি ৪১৪৭ সকাল সোয়া ১০টায় ছেড়ে চট্টগ্রামের শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দরে পৌঁছাবে বেলা ১১টায়। চট্টগ্রাম থেকে দুপুর ১২টায় ছেড়ে উড়োজাহাজটি দুবাই পৌঁছাবে স্থানীয় সময় বেলা সাড়ে ৩টায়।

যাত্রীদের দুবাই ট্রাভেল অ্যাডভাইজারি অনুযায়ী সব কাজ শেষ করতে ফ্লাইট ছাড়ার অন্তত ৮ ঘণ্টা আগে বিমানবন্দরে উপস্থিত থাকতে বলা হয়েছে।

বিশেষ ফ্লাইটে ইকোনমি ক্লাসের একমুখী প্রতিটি টিকেটের সর্বোচ্চ মূল্য ট্যাক্সসহ নির্ধারণ করা হয়েছে ৬৫ হাজার ৩২৯ টাকা। বিজনেস ক্লাসের একমুখী প্রতি টিকেটের সর্বনিম্ন মূল্য ট্যাক্সসহ ৮৬ হাজার ৫৩৬ টাকা নির্ধারণ করা হয়েছে।

বৃহস্পতিবার বিকাল সাড়ে ৪টা থেকে ফ্লাইটটির টিকিট বিক্রির জন্য উন্মুক্ত করা হবে।

সংবাটি শেয়ার করুন

এই বিভাগের আরো খরব
© Copyright © 2017 - 2021 Times of Bangla, All Rights Reserved