শিরোনাম :
ভারতে বিচার শেষে পি কে হালদারকে পাওয়া যেতে পারে: পররাষ্ট্রমন্ত্রী ইন্দোনেশিয়ায় পামের দাম ‘অর্ধেক’, মাথায় হাত চাষিদের ইভ্যালির এমডিসহ তিন জনের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি জঙ্গি ইস্যু সরকারের নতুন খেলা : আ স ম রব বাংলাদেশ শ্রীলঙ্কার মতো হওয়ার সুযোগ নেই: বিশ্বব্যাংক নেত্রকোনায় ফসলরক্ষা বাঁধ ভেঙে তলিয়ে যাচ্ছে জমির ফসল আকস্মিক ভাঙ্গনে মুছে যেতে বসেছে গোবিন্দগঞ্জের গ্রামটি বেসরকারি কর্মকর্তাদের বিদেশ ভ্রমণেও লাগাম, পরিপত্র জারি বিএনপির মুখে অর্থ পাচার নিয়ে কথা মানায় না : তথ্যমন্ত্রী সাংহাইয়ে ব্যবসা প্রতিষ্ঠান খুলছে আজ পি কে হালদারকে অর্থপাচারে সহায়তা করেছে সরকার : মোশাররফ ঈদে ওয়ালটনের ২০ লাখ টাকা পর্যন্ত নিশ্চিত ক্যাশব্যাক ও কোটি কোটি টাকার ফ্রি পণ্য ভারতের গম রপ্তানি বন্ধে বাংলাদেশে প্রভাব পড়বে ‘শক্তিশালী সেনাবাহিনী’ গড়ার লক্ষ্য নিয়ে এগোচ্ছে আফগানিস্তান পতন ধারায় লেনদেন চলছে

দুই শিশুকে বিষ খাইয়ে হত্যা, মায়ের ‘আত্মহত্যা’

  • বৃহস্পতিবার, ২৩ ডিসেম্বর, ২০২১

কক্সবাজার : কক্সবাজারে দুই শিশুকে ‘বিষ খাইয়ে হত্যার’ পর মা ফাঁসিতে আত্মহত্যা করেছেন বলে পুলিশ জানিয়েছে।

বুধবার বিকালে নবগঠিত ঈদগাঁও উপজেলার ইসলামপুর ইউনিয়নের উত্তর নাপিতখালীতে এ ঘটনা ঘটে।

মৃতরা হলেন উত্তর নাপিতখালীর শহীদুল ইসলামের স্ত্রী ইমতিয়াজ খানম জিশান (২৪) এবং তাদের দুই সন্তান জাবিন (৫) ও জেরিন (২)।

গৃহকর্তা শহীদুল ইসলাম লবণ ব্যবসায়ী। ঘটনার সময় তিনি বাড়ি ছিলেন না।

ঈদগাঁও থানার ওসি মো. আব্দুল হালিম বলেন, শহীদুল ইসলাম ও তার স্ত্রী ইমতিয়াজ খানম জিসানের মধ্যে দীর্ঘদিন ধরে পারিবারিক কলহ চলে আসছিল। স্বামী-স্ত্রীর ঝগড়া বিবাদ লেগেই থাকত। বুধবার বিকালে ইমতিয়াজ খানম জিসান প্রথমে দুই শিশু সন্তানকে কীটনাশক পান করান। পরে ঘরের ভেতর গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেন।

ওসি জানান, প্রতিবেশীরা বাড়ির ভেতর অনেক্ষণ কারো সাড়াশব্দ না পেয়ে খোঁজ নিতে গিয়ে ঘরের মেঝেতে দুই শিশু ও মাকে ঝুলন্ত দেখতে পান। পরে তারা গৃহকর্তা ও পুলিশকে খবর দেন।

বুধবার সকালে শহীদুল ইসলাম ব্যবসায়িক কাজে বাড়ি থেকে মহেশখালী যান। ঘটনার সময়ও তিনি বাইরে ছিলেন।

আব্দুল হালিম জানান, পুলিশের ক্রাইমসিন ইউনিটের সদস্যরা ঘটনাস্থল থেকে নমুনা সংগ্রহের পর লাশগুলো উদ্ধারের ব্যবস্থা নেওয়া হবে। পরে ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতাল মর্গে পাঠানো হবে।

সংবাটি শেয়ার করুন

এই বিভাগের আরো খরব
© Copyright © 2017 - 2021 Times of Bangla, All Rights Reserved