শিরোনাম :
সীমান্তে আবারও গুলির শব্দ, আতঙ্কে স্থানীয়রা রংপুরকে হারিয়ে ফাইনালে কুমিল্লা সুগন্ধা বিচের নাম পরিবর্তনের সিদ্ধান্ত বাতিল সরকার উৎখাত ষড়যন্ত্রে বিডিআর বিদ্রোহ ঘটানো হয়েছিল: পররাষ্ট্রমন্ত্রী যুক্তরাষ্ট্রে বাংলাদেশি বাবা-মেয়ে নিহত রোহিঙ্গা ক্যাম্পে বিস্ফোরণ: মৃতের সংখ্যা বেড়ে-৩ নেপাল থেকে কমে বিদ্যুৎ চায় বাংলাদেশ, চলছে দর কষাকষি কুলি থেকে কোটি টাকার বাড়ি-ফ্ল্যাট, রাজউকে প্লট রাজু শেখের ৭ মাসে হাফেজ হলেন ১১ বছর বয়সী আল মাহির ভাসানচর রোহিঙ্গা ক্যাম্পে বিস্ফোরণ: আরও ১ শিশুর মৃত্যু, মৃতের সংখ্যা বেড়ে-২ রাজধানীর যেসব এলাকায় ৩ ঘণ্টা গ্যাস থাকবে না মঙ্গলবার পদত্যাগ করলেন ফিলিস্তিনের প্রধানমন্ত্রী ‘মার্কিন প্রতিনিধিদল এলেই নালিশে ব্যস্ত হয়ে পড়ে বিএনপি’ অনিয়ম ধরা পড়ায় মদিনার ৫৯ আবাসিক হোটেল বন্ধ কনসার্টে নিয়ে তরুণীকে দলবেঁধে ধর্ষণ : মূল হোতা দিহান গ্রেপ্তার

দীপিকার বিরুদ্ধে প্রতারণার অভিযোগ!

  • শুক্রবার, ১০ ডিসেম্বর, ২০২১

বিনোদন ডেস্ক : দীপিকা পাড়ুকোণের বিরুদ্ধে প্রতারণার অভিযোগ মুম্বই কোর্টে দায়ের করেছে। মুক্তির অপেক্ষায় রণবীর সিং ও দীপিকা পাড়ুকোণের নতুন মুভি “এইট্টি থ্রি”। মুম্বইয়ের মেট্রোপলিটন কোর্টে এই ছবির নির্মাতাদের বিরুদ্ধে মামলা দায়ের করেছে দুবাইয়ের এক কোম্পানি। তাঁদের বিরুদ্ধে ষড়ষন্ত্র ও প্রতারণার অভিযোগ করেছে ঐ কোম্পানি। এই ছবির অন্যতম প্রযোজক দীপিকা পাড়ুকোণ, তাই তাঁর নামেও দায়ের হয়েছে মামলা।খবর জি ২৪ ঘন্টা।

দুবাইয়ের ওই কোম্পানি সূত্রে জানা যায়, দীপিকার পাশাপাশি প্রতারণার মামলা দায়ের হয়েছে সাজিদ নাদিয়াদওয়ালা, কবীর খান ও ফ্যান্টম ফিল্মসের বিরুদ্ধেও। এইট্টি থ্রি ছবিতে টাকা বিনিয়োগ করার কথা ছিল তাদের। কথাবার্তা চলাকালীনই ঐ কোম্পানিকে কথা দেন নির্মাতারা যে এই ছবিতে বিনিয়োগ করলে তার পরিবর্তে লাভবান হবে তারা। নির্মাতাদের কথাতেই মোট ১৬ কোটি টাকা বিনিয়োগ করেছিল ঐ কোম্পানি। কিন্তু নির্মাতারা ঐ কোম্পানিকে ছবির প্রযোজকের তালিকা থেকে বাদ দিয়েছেন। এমনকি তাদের না জানিয়েই এইট্টি থ্রিয়ের প্রমোশনে ব্যবহার করা হয়েছে সেই টাকা।

আগামী ২৪ ডিসেম্বরে মুক্তি পেতে চলেছে এইট্টি থ্রি। ১৯৮৩ সালে ভারতের ক্রিকেট বিশ্বকাপ জেতার গল্প উঠে আসবে এই ছবিতে। ইতিমধ্যেই মুক্তি পেয়েছে ছবির ট্রেলার। কপিল দেবের চরিত্রে অভিনয় করেছেন রণবীর সিং ও তাঁর স্ত্রীয়ের চরিত্রে রয়েছেন দীপিকা পাড়ুকোণ।

সংবাটি শেয়ার করুন

এই বিভাগের আরো খরব
© Copyright © 2017 - 2021 Times of Bangla, All Rights Reserved