শিরোনাম :
ফতুল্লায় বীর মুক্তিযোদ্ধাকে হত্যা, টাকা ও স্বর্ণালঙ্কার লুট রাজধানীতে পুলিশের অভিযানে মাদকসহ আটক ৫০ ট্যাঙ্কের পর কি যুদ্ধবিমান পাবে ইউক্রেন? পাকিস্তানে মসজিদে বোমা হামলায় নিহত বেড়ে ১০০ বিশ্বজুড়ে করোনায় সংক্রমণ ও মৃত্যু বেড়েছে আবারও বড় মেয়েকে নিয়ে পালানোর চেষ্টা জাপানি মায়ের ভারতে বহুতল ভবনে আগুন, নিহত ১৪ নানা অপরাধে চাকরিচ্যুতিসহ শাস্তি পেলেন ইসির ৬৯ জন ভুল তথ্যে র‌্যাবের বিরুদ্ধে নিষেধাজ্ঞা দিয়েছিল আমেরিকা : পররাষ্ট্র প্রতিমন্ত্রী আবারও বাংলাদেশের কোচ হাতুরুসিংহে বিএনপির দম ফুরিয়ে গেছে বলে নীরব পদযাত্রা করছে: কাদের সাহস থাকলে দেশে মামলা ফেস করুন, তারেককে স্বরাষ্ট্রমন্ত্রী সরকারের হাতে টাকা নেই তাই বিদ্যুতের দাম বাড়াচ্ছে: মোশাররফ ফিলিস্তিনিদের পাশে দাঁড়াতে মুসলিম উম্মাহর প্রতি আহ্বান প্রধানমন্ত্রীর ব্লক মার্কেটে ১২৫ কোটি টাকার লেনদেন

দামি হীরে নয়, সাধারণ আংটিতেই খুশি আমির-কন্য়া ইরা খান

  • সোমবার, ৩ অক্টোবর, ২০২২

বিনোদন ডেস্ক : নূপুর শিখরের একটি সাইক্লিং ইভেন্টে গিয়েছিলেন ইরা খান। সেখানেই সকলের সামনে হাঁটু মুড়ে বসে ইরাকে বিয়ের প্রস্তাব দেন তিনি। এক মুহূর্তও দেরি না করে ‘হ্যাঁ’ বলে দিয়েছেন আমির-কন্যা। এর পরে তার আঙুলে আংটি পরিয়ে দেন নূপুর। জীবনের সেই বিশেষ মুহূর্তকে ইনস্টাগ্রামে সকলের সঙ্গে ভাগ করে নিয়েছেন ইরা।

শহরের কোলাহল ছেড়ে সমুদ্র সৈকতে সময় কাটাচ্ছেন তারা। কখনও আবার দু’জর এক সঙ্গে নির্জন রাস্তায় সাইক্লিং করছেন। এর পাশাপাশি চলেছে রেস্তোরাঁয় খাবার-দাওয়া । পার্কে গিয়েও দোলনায় দুলেছেন দু’জন মিলে। জীবনের এই আনান্দঘন মুহূর্তগুলোকে লেন্সবন্দি করে রাখছেন নূপুর। ভিডিও আকারে তা শেয়ার করেছেন ভক্তদের সঙ্গে। আর সেখানেই ইরার বাগদানের আংটির দৃশ্য দেখা গেছে। হিরে বসানো নয়, ভালোবাসার চিহ্ন হিসেবে সাধারন একটি আংটি বেছে নিয়েছেন আমির-কন্যা। ইরাও পছন্দের সেই পরম ভালোবাসায় ক্যামেরার সামনে মেলে ধরেছে সেই আংটি।

এক সময় মানসিক অবসাদের সঙ্গে লড়াই করেছেন ইরা খান। অত্মহত্যা চিন্তাও মাথাচাড়া দেয়েছে বারবার। কিন্তু সেই সময় এখন শুধুই অতীত। জীবনের নতুন অধ্যায়ে পা রেখেছেন তিনি।

জিম প্রশিক্ষক নূপুর শিখরের সঙ্গে দুই বছর সম্পর্কে থাকার পর বিয়ের সিদ্ধান্ত নিয়েছেন ইরা। গত বছর প্রেমের গুঞ্জন উঠেছিল আমির-কন্যা’র।

সংবাটি শেয়ার করুন

এই বিভাগের আরো খরব
© Copyright © 2017 - 2021 Times of Bangla, All Rights Reserved